বাংলা নিউজ > বায়োস্কোপ > রান্না থেকে ঘর পরিষ্কার-সব কাজ একাই সামলাচ্ছেন যশ, তবে মিমির নজর কোথায় আটকে?
ঘরের সব কাজ একা হাতে সামলাচ্ছেন যশ (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরের সব কাজ একা হাতে সামলাচ্ছেন যশ (ছবি-ইনস্টাগ্রাম)

রান্না থেকে ঘর পরিষ্কার-সব কাজ একাই সামলাচ্ছেন যশ, তবে মিমির নজর কোথায় আটকে?

  • ঘরবন্দি অবস্থায় বাড়ির সব কাজ একাই সামলাচ্ছেন যশ। বন্ধু মিমির সঙ্গে ইনস্টাগ্রামে খুনসুটিও চলছে পুরোদমে। যশকে ঘর মুছতে দেখে কী বললেন মিমি?

করোনার জেরে ঘরবন্দি। কোয়ারেন্টাইনের কারণে পরিচারিকারাও ছুটিতে। তাই গৃর্হস্থ্যের যাবতীয় কাজ একাই করছেন অভিনেতা যশ দাশগুপ্ত। রান্না করা থেকে ঘর পরিষ্কার সব কিছুর দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছে টলিউডের 'গ্যাংস্টার'। সোমবার ঘর পরিষ্কার করার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন যশ, ক্যাপশনে জনপ্রিয় হিন্দি গানের লাইনকে একটু টুইস্ট করে লেখেন-'দুনিয়ামে আয়ে হো তো কাম করলো'। হ্যাঁ, করোনা জর্জরিত এই পৃথিবীতে থাকতে গেলে কাজ তো নিজেকেই করতে হবে! ঘর কেমনভাবে সুন্দর করে মুছতে হয় তার নমুনা হিসাবে একটি ভিডিয়ো পোস্ট করেছেন যশ।


ঘর কেমনভাবে সুন্দর করে মুছতে হয় তার নমুনা হিসাবে একটি ভিডিয়ো পোস্ট করেছেন যশ। আর যশের এই গোটা কাজ ভালোভাবে নীরিক্ষণ করতে দেখা গেল তাঁর চারপেয়ে সন্তানকে। ঘরের কাজের প্রতি যশের এই ভালোবাসা থেকে ফিদা তাঁর ভক্তরা। সকলেই বলছেন-'তোমাকে দেখে আমাদের শেখা উচিত'।


View this post on Instagram

That’s how I do it 😂

A post shared by Yash (@yashdasgupta) on

যদিও যশ দাশগুপ্তর মন জানে না কো-স্টার মিমি চক্রবর্তীর কোনও মন নেই যশের কাজের এই নিষ্ঠার প্রতি। বরং মিমির নজর যশের ড্রয়িং রুমে রাখা ব্ল্যাক লেডি মানে ফিল্মফেয়ার পুরস্কারের দিকে। তাই যশের ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে মিমি লেখেন, ' পিছনের ফিল্মফেয়ারটা আমাকে পাঠিয়েদে যশ'। বন্ধুর এমন অদ্ভূত দাবি শুনে যশ লেখেন, কেন? হঠাত্ করে এই উজ্বল মহিলার ব্ল্যাক লেডির দরকার পড়ল কেন?



 ইনস্টাগ্রামেই যশ-মিমির খুনসুটি
ইনস্টাগ্রামেই যশ-মিমির খুনসুটি

কোয়ারেন্টাইনের সময় কীভাবে সময় কাটাচ্ছেন যশ? ঘরবন্দি তারকা নানান মুহূর্তের ছবি হামেশাই শেয়ার করছেন সোশ্যাল মিডিয়া। পাশাপাশি ছোটপর্দায় পুনঃপ্রচার শুরু হয়েছে যশের হিট ধারাবাহিক 'বোঝে না সে বোঝে না'র। সব মিলিয়ে যশ ভক্তদের সময়টাও দারুন কাটছে।



View this post on Instagram

How r u spending time at Home? #homequarantine 🔐

A post shared by Yash (@yashdasgupta) on

বন্ধ করুন