বাংলা নিউজ > বায়োস্কোপ > টেনেটুনে ৩০০ কোটিও হবে না সলমনের টাইগার ৩-র! শাহরুখের সামনে ফিকে ভাইজান ম্যাজিক

টেনেটুনে ৩০০ কোটিও হবে না সলমনের টাইগার ৩-র! শাহরুখের সামনে ফিকে ভাইজান ম্যাজিক

ফিকে ভাইজান 

Tiger 3 box office collection day 13: ত্রায়োদশ নিয়ে দেশের বক্স অফিসে ৩ কোটি ছুঁতে পারলেন না সলমন খান। তলানিতে ছবির আয়, পাঠানকে টেক্কা দিতে ব্যর্থ ভাইজান। 

যশ রাজ স্পাই ইউনিভার্সের সবচেয়ে পুরোনো খিলাড়ি তিনি। পাঠান-এ তাঁর ক্যামিও সাড়া ফেলেছিল, কিন্তু পূর্ণদৈর্ঘ্যের ছবিতে খানিক হতাশ করলেন ভাইজান। বক্স অফিসের লড়াইয়ে শাহরুখের চেয়ে অনেকটা পিছিয়ে টাইগার। সলমন যতটা গর্জে ছিলেন ততটা বর্ষালেন কই? টাইগার ৩-র প্রথম ১৩ দিনের আয়ের হিসাব সেই ইঙ্গিত দিচ্ছে। 

Sacnilk.com-এর রিপোর্ট বলছে ১৩ দিনে দেশের বক্স অফিসে কমবেশি ২৬০ কোটি টাকার ব্যবসা করেছে সলমনের ছবি। বক্স অফিসের রিপোর্ট বলছে মুক্তির প্রথম সপ্তাহে দেশের বক্স অফিসে মোট ১৮৭.৬৫ কোটি টাকার বিজনেস করেছে এই ছবি। যার অধিকাংশই এসেছে হিন্দি মার্কেট (১৮৩ কোটি টাকা) থেকে। দ্বিতীয় সপ্তাহে নিম্নমুখী ছবির আয়। ১৩ তম দিনে মাত্র ২.৭২ কোটিতেই গুটিয়ে যাবে এই ছবি, বলছে প্রাথমিক ট্রেন্ড। যার জেরে দ্বিতীয় সপ্তাহে ছবির আয় দাঁড়াবে ৬৭.২২ কোটির আশেপাশে। যা প্রথম সপ্তাহের অর্ধেকের চেয়েও কম। এখনও পর্যন্ত ভারতের বক্স অফিসে ২৫৭.৫৯ কোটি টাকা আয় করেছে টাইগার ৩। 

ত্রায়োদশ দিনে বক্স অফিসে পাঠান-এর কামাই ছিল ১৫.৭০ কোটি টাকা। দেশের বাজারে শাহরুখের মোট আয় ছিল ৪৩৮ কোটি টাকা। এই পরিসংখ্যান থেকে বিস্তর পিছিয়ে সলমন। জওয়ানের সঙ্গে ব্যবধান আরও পুরনো। 

প্রথম সপ্তাহে টাইগার ৩-র আয়- ১৮৭.৬৫ কোটি টাকা

দ্বিতীয় সপ্তাহে টাইগার ৩-র আয়- ৬৭.২২ কোটি টাকা

মণীশ শর্মা পরিচালিত টাইগার ৩-র কালেকশন এক কথায় সন্তোষজনক। কিন্তু সাম্প্রতিক সময়ে শাহরুখের ‘পাঠান’, ‘জওয়ান’ কিংবা সানি দেওলের গদর ২-এর কথা মাথায় রাখলে হতাশ হবেন ভাইজান। কারণ আট দিনের মধ্যেই ৩০০ কোটির গণ্ডি পার করে ফেলেছিল এই দিন ছবি। তবে টাইগার ৩-র আয়ের গতি বলছে দিল্লি এখন অনেক দূর! ৩০০ কোটির গণ্ডি ছুঁতে মিরাকেলই ভরসা সলমনের। 

টাইগার ৩-র সঙ্গে ৬ বছর পর অবিনাশ রাঠোর ওরফে ভারতীয় গুপ্তচর টাইগারের চরিত্রে ফিরেছেন সলমন। সঙ্গী 'জোয়া' ক্যাটরিনা। ভিলেনের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। পরিচালকের আসনে মণীশ শর্মা। টাইগার ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবি এটি। ছবির অন্যতম আকর্ষণ শাহরুখ ও হৃতিকের ক্যামিও।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.