বাংলা নিউজ > বায়োস্কোপ > পাঠানের ধারেকাছে নেই! ৩০০ কোটির রাস্তা ক্রমেই কঠিন হচ্ছে সলমনের টাইগার ৩-র, আয় কত?

পাঠানের ধারেকাছে নেই! ৩০০ কোটির রাস্তা ক্রমেই কঠিন হচ্ছে সলমনের টাইগার ৩-র, আয় কত?

শাহরুখের কাছে হার সলমনের 

Tiger 3 Collection Day 14: ৩০০ কোটির রাস্তা ক্রমেই কঠিন হচ্ছে সলমনের! টাইগার ৩- আয় সামন্য় বাড়ল শনিবার, তবে অন্যদের থেকে অনেকটা পিছিয়ে রয়েছেন সলমন খান। 

বক্স অফিসের লড়াইয়ে শুরু থেকেই ‘পাঠান’ শাহরুখের চেয়ে পিছিয়ে রয়েছেন সলমন। অ্যাডভান্স বুকিং ইঙ্গিত দিয়েছিল, প্রথম দিনের কালেকশন ছবিটা স্পষ্ট করে দেয়। প্রথমদিন বিশ্ব বক্স অফিসে ৯৪ কোটি টাকা আয় করে টাইগার ৩, যেখানে ১০০ কোটির গণ্ডি পার করেছিল ‘পাঠান’। আরও পড়ুন-‘প্রাক্তন’ ক্যাটরিনার ভাগ্যেই শাপমোচন? মানতে না-রাজ সলমন! বললেন-'টাইগার ছাড়া জোয়া অসম্পূর্ন'

দীপাবলির বিরাট বাজার ধরার সুবর্ণসুযোগ ছিল ভাইজানের হাতে। কিন্তু তা পুরোপুরি কাজে লাগাতে পারেননি সলমন। টাইগার ৩-র বক্স অফিস কালেকশন সন্তোষজনক হলেও ফাটাফাটি নয়। দ্বিতীয় শনিবার সলমন-ক্যাটরিনার ছবির আয় খানিক বাড়লেও আহামরি কিছু ঘটল না। ১৪তম দিনে টাইগার ৩-র বক্স অফিস কালেকশন দেশের বাজারে ৬.৬ কোটি টাকা। সবমিলিয়ে যশ রাজ ফিল্মসের এই ছবি ভারতে ২৬৫ কোটির ব্যবসা হাঁকাল। 

বক্স অফিসের রিপোর্ট বলছে মুক্তির প্রথম সপ্তাহে দেশের বক্স অফিসে মোট ১৮৭.৬৫ কোটি টাকার বিজনেস করেছে এই ছবি। যার অধিকাংশই এসেছে হিন্দি মার্কেট (১৮৩ কোটি টাকা) থেকে। দ্বিতীয় সপ্তাহে নিম্নমুখী ছবির আয়। ১৩ তম দিনে মাত্র ২.৭২ কোটিতেই গুটিয়ে যাবে এই ছবি, বলছে প্রাথমিক ট্রেন্ড। যার জেরে দ্বিতীয় সপ্তাহে ছবির আয় দাঁড়িয়েছে ৬৭.২২ কোটিতে। যা প্রথম সপ্তাহের অর্ধেকের চেয়েও কম। 

১০০০ কোটি এখন বলিউডের নতুন বেঞ্চমার্ক। দেশের বক্স অফিসে ৫০০ কোটির ঘরে জ্বলজ্বল করছে ২০২৩-এ মুক্তিপ্রাপ্ত তিন ছবির নাম, সেখান থেকে লক্ষ যোজন দূরে টাইগার ৩।  শাহরুখের ‘পাঠান’, ‘জওয়ান’ কিংবা সানি দেওলের গদর ২-এর কালেকশনের নিরিখে টাইগার ৩-র এই ব্যবসা হতাশ করবে ভাইজানকে। ১৩ দিনের মধ্যে ৫০০ কোটির ঘরে পৌঁছে গিয়েছিল শাহরুখের শেষ রিলিজ ‘জওয়ান’। ১৪তম দিনে পাঠান পৌঁছে গিয়েছিল ৪৩০ কোটিতে, আর টাইগার ৩-র কালেকশন সেখানে মাত্র ২৬৫ কোটি।

এক নজরে দেখুন পাঠান, জওয়ান ও গদর ২-র আয়*

জওয়ান- ৬৪৩.৮৭ কোটি টাকা

পাঠান- ৫৪৩.০৫ কোটি টাকা

গদর ২- ৫২৫.৪৫ কোটি টাকা (* দেশের বক্স অফিসে)

টাইগার ৩-র সঙ্গে ৬ বছর পর অবিনাশ রাঠোর ওরফে ভারতীয় গুপ্তচর টাইগারের চরিত্রে ফিরেছেন সলমন। সঙ্গী 'জোয়া' ক্যাটরিনা। এই ছবির হাত ধরে ৬ বছর পর বক্স অফিসে ফিরেছে সলমন-ক্যাটরিনা জুটি। সলমনের পাশে রুপোলি পর্দায় ক্য়াটরিনা বরাবরই চোখ টানেন। একটা সময় সলমন-ক্যাটরিনার প্রেম নিয়েও কম আলোচনা হয়নি বি-টাউনে। তাঁদের হিট ছবির সংখ্য়াও নেহাত কম নয়। তবে ভিকি ঘরণীকে নিজের ‘লাকি ম্যাসকট’ হিসাবে মানতে না-রাজ সলমন। এই নিয়ে প্রশ্ন করা হলে নেতিবাচক জবাব ভাইজানের, তিনি বলেন- ‘আমি বলব না ক্যাটরিনা আমার লাকি ম্যাসকট। আমরা একসাথে যুবরাজও করেছি ভুলে যাবেন না। তবে এটা ঠিক বাকি ছবিগুলো ভালো ফল করেছে’।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

১১ নম্বরে ব্যাট করে সব থেকে বেশি রান, রঞ্জির ইতিহাসে সর্বকালীন রেকর্ড দেশপান্ডের নন্দীগ্রামের রেলপ্রকল্প এখন অনিশ্চয়তার মুখে পড়েছে, সমস্যা মেটাতে উদ্যোগী রেল প্য়ানক্রিয়াটিক ক্যানসারে প্রয়াত পঙ্কজ উদাস, অনেক দেরিতে টের পাওয়া যায় এই রোগ জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.