বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Box Office Collection: ৪০০ কোটির ক্লাবে প্রবেশ টাইগার ৩-এর, ১৩ দিনে বিশ্বজুড়ে কত আয় করল সলমনের ছবি?

Tiger 3 Box Office Collection: ৪০০ কোটির ক্লাবে প্রবেশ টাইগার ৩-এর, ১৩ দিনে বিশ্বজুড়ে কত আয় করল সলমনের ছবি?

৪০০ কোটির ক্লাবে প্রবেশ টাইগার ৩-এর

Tiger 3 Box Office Collection: ধীর গতিতে বাড়ছে টাইগার ৩ ছবির আয়। মুক্তির পর ১৩ তম দিনে বিশ্বজুড়ে কত রোজগার হল সলমনের ছবির?

টাইগার ৩ ছবিটি পাঠান ছবির মতো একটার পর একটা রেকর্ড না ভাঙলেও ধীর গতিতে এর আয় বেড়ে চলেছে। বিশ্বজুড়ে বক্স অফিসে মোটের উপর ভালোই ব্যবসা করছে এই ছবি। সলমন খান অভিনীত এই ছবিটি ইতিমধ্যেই গোটা পৃথিবী জুড়ে ৪২৭ কোটি টাকা আয় করে ফেলেছে। এমনটাই যশরাজ ফিল্মসের তরফে জানানো হয়েছে।

টাইগার ৩ বিশ্বজুড়ে কত কালেকশন করল?

টাইগার ৩ ছবিটি গোটা পৃথিবী জুড়ে ৪০০ কোটির বেশি আয় করে ফেলেছে। সম্প্রতি এমনটাই জানানো হয়েছে যশরাজ ফিল্মসের তরফে। ৪০০ কোটির ক্লাবে ঢোকার পর টাইগার ৩ এর আয় সম্পর্কে একটি নতুন পোস্ট করা প্রযোজনা সংস্থার তরফে।

যশরাজ ফিল্মসের তরফে লেখা হয়, 'ভারতীয় ছবির ইতিহাসে দীপাবলির দিন মুক্তি পাওয়া সমস্ত ছবির মধ্যে সব থেকে বেশি আয় করা ছবি। বিশ্বজুড়ে এই ছবি ৪২৭ কোটি টাকা আয় করেছে। ভারতে এটি ৩১৬ কোটি টাকা আয় করেছে। ভারতের বাইরে ১১১ কোটি।'

আরও পড়ুন: মঞ্চে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন, নেপাল কনসার্টের আগেই কী হল অরিজিতের?

আরও পড়ুন: মহাভারতের অর্জুনের দেখানো পথেই হাঁটতে চলেছেন রণদীপ! কোথায়-কবে বসছে বিয়ের আসর?

টাইগার ৩ প্রসঙ্গে

মণীশ শর্মা পরিচালিত এই ছবিটি গত ১২ নভেম্বর দীপাবলির দিন মুক্তি পেয়েছে। এই ছবিতে টাইগারের চরিত্রে ফের ধরা দিয়েছেন সলমন খান। সঙ্গে জোয়ার চরিত্রে আছেন ক্যাটরিনা কাইফ। মূল খলনায়কের চরিত্রে আছেন ইমরান হাশমি। এছাড়া আছেন বিশাল জেঠওয়া, রেবতী, কুমুদ মিশ্র, প্রমুখ। ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে শাহরুখ খান এবং হৃতিক রোশনকে। ছবিটি মুক্তি পাওয়ার দিন ভারতীয় বক্স অফিসে ৪৪.৫০ কোটি টাকা আয় করেছে।

টাইগার ফ্র্যাঞ্চাইজির এটি তৃতীয় ছবি। এর আগে এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় মুক্তি পেয়েছে। এরপর এল টাইগার ৩। অন্যদিকে যশরাজ স্পাই ইউনিভার্সের পঞ্চম ছবি এটি। এর আগে টাইগার ফ্র্যাঞ্চাইজির উল্লিখিত তিনটি ছবি ছাড়াও ওয়ার এবং পাঠান মুক্তি পেয়েছে এই স্পাই ইউনিভার্সের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়? রোড শো করে বারাসতে যেতে পারেন মোদী! রাস্তা থেকে বিমানের অংশ সরানোর নির্দেশ আগামিকাল ৬ মার্চের রাশিফলে লাকি কারা? জ্যোতিষমতে রইল মেষ থেকে মীনের ভাগ্যগণনা আধার কার্ড নিস্ক্রিয়! বিকল্প পরিচয়পত্রে ভোট দেওয়া যাবে, জানাল নির্বাচন কমিশন সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ স্কুলেই চলল বৌভাতের খাওয়া-দাওয়া, সাফ করল পড়ুয়ারা, উঠছে প্রশ্ন ১০ মিনিট ছাড়াই মেট্রো চলবে হাওড়া ময়দান-এসপ্ল্যানেডে! কখন থেকে শুরু? কখন শেষ? সৌমিত্রকে ‘লম্পট চরিত্রহীন’ বলে কটাক্ষ, ‘কোথায় গেল ১৫ কোটি?’ প্রশ্ন সুজাতার বাইক-ভ্যানের সংঘর্ষে গুরুতর আহত হয়েছিল, গ্রিন করিডর করেও বাঁচানো গেল না কিশোরকে পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী শাহবাজ, একলাইনের বার্তা দিলেন মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.