বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Global Collection: টুকটুক করে ৩৭৫ কোটির গণ্ডি পার 'টাইগার ৩'-এর, আটদিনে বিশ্বজুড়ে কত আয় করল সলমনের ছবি?

Tiger 3 Global Collection: টুকটুক করে ৩৭৫ কোটির গণ্ডি পার 'টাইগার ৩'-এর, আটদিনে বিশ্বজুড়ে কত আয় করল সলমনের ছবি?

৮ দিনে বিশ্বজুড়ে ৩৭৬ কোটি আয় করল সলমনের ছবি

Tiger 3 Global Collection: টাইগার ৩ এর আয় বৃদ্ধির গতি কমলেও মোটের উপর ভালোই লক্ষ্মী লাভ হচ্ছে এই ছবির। ৮ দিনে বিশ্বজুড়ে ৩৭৬ কোটি টাকা আয় করল সলমন খানের ছবি।

গত ১২ নভেম্বর মুক্তি পেয়েছে টাইগার ৩। দীপাবলির সময় মুক্তি পাওয়া সত্বেও তরতরিয়ে বেড়ে চলেছে সলমন খানের ছবির আয়। তবে বিশ্বকাপের আবহে খানিকটা শ্লথ হয়েছে এই ছবির আয়ের গতি। ৮ দিনে বিশ্বজুড়ে ৩৭৬ কোটি টাকা আয় করল এই ছবি।

বিশ্বজুড়ে কত আয় করল টাইগার ৩?

টাইগার ৩ মুক্তি পেয়েছে ১২ নভেম্বর। একদিকে উৎসবের আমেজ, অন্যদিকে বিশ্বকাপের আবহ সবটা মিলিয়ে আয়ের গতি খানিক শ্লথ হলেও টাইগার ৩ মোটের উপর বেশ ভালোই ব্যবসা করে চলেছে। এবার এদিন যশরাজ ফিল্মসের তরফে প্রকাশ্যে আনা হল সলমনের ছবির রিপোর্ট কার্ড।

যশরাজ ফিল্মসের তরফে টুইট করে জানানো হয়েছে টাইগার ৩ মাত্র আটদিনে এই ছবি বিশ্বজুড়ে ৩৭৬ কোটি টাকা আয় করেছে। এর মধ্যে ভারতীয় বক্স অফিস থেকে এসেছে ২৮০ কোটি টাকা। দেশের বাইরে ৯৬ কোটি তুলেছে।

আরও পড়ুন: বিচ্ছেদের পথে পর্ণা-সৃজন, ডিভোর্স আটকাতে মাস্টারস্ট্রোক ঠাম্মির, প্রথম বিবাহবার্ষিকীতে আসছে কারা?

আরও পড়ুন: বিশ্বকাপের ফাইনালেই টাইগার ৪ এর ঘোষণা সলমনের, ক্যাটরিনাকে চমকে কী বললেন?

এই হিসেব দিয়ে যশরাজ ফিল্মসের তরফে জানানো হয়, 'টাইগার ৩ এখনও সবার মন জিতে চলেছে। অ্যাকশনে ভরপুর ছবি সবার মনে রাজ করছে। টাইগার ৩ দেখুন আপনার বাড়ির কাছের হলে।'

টাইগার ৩ প্রসঙ্গে

টাইগার ৩ ছবিটির পরিচালনা করেছেন মণীশ শর্মা। এটি হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে। এখানে আবার ছয় বছর পর টাইগার হয়ে ফিরেছেন সলমন খান। সঙ্গে আছেন জোয়া ক্যাটরিনা কাইফ। খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে ইমরান হাশমি। এর আগে টাইগার ফ্র্যাঞ্চাইজির এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় মুক্তি পেয়েছে। এবার এল টাইগার ৩। এটি যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবি।

টাইগার ৪ প্রসঙ্গে

বিশ্বকাপের ফাইনালে ক্যাটরিনা বিরাটের প্রসঙ্গে বলেন, 'রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য যবে থেকে বিরাট খেলা শুরু করেছে তবে থেকে আজ পর্যন্ত ওর গ্রাফটা দেখুন।' তখন অভিনেত্রীর কথার মাঝখানেই সলমন টাইগারের প্রসঙ্গ টেনে বলেন, 'আপনারা টাইগার ১ থেকে টাইগার ৩ দেখলেন তাও ৫৭ বছর বয়সে, এবার ৬০ বছর বয়সে টাইগার ৪ দেখার জন্য প্রস্তুত হন।' অর্থাৎ আর তিন বছর পরই সলমন ৬০ এ পা দেবেন যখন তখন টাইগার ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি আসবে।

বন্ধ করুন