বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘প্রথম দফার নির্বাচনে বড় জয় পাচ্ছে তৃণমূল’, মোদী-শাহকে খোঁচা দিয়ে টুইট নুসরতের
প্রচারের ফাঁকে নুসরত জাহান
প্রচারের ফাঁকে নুসরত জাহান

‘প্রথম দফার নির্বাচনে বড় জয় পাচ্ছে তৃণমূল’, মোদী-শাহকে খোঁচা দিয়ে টুইট নুসরতের

  • ‘সময় এসেছে যে টুরিস্ট গ্যাং-রা নিজেদের টিকিট কেটে বাড়ি ফিরে যাক!’, ফের প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রীকে কটাক্ষ নুসরত জাহানের। 

একুশের ভোটের দামামা শনিবারই বেজে গিয়েছে। গতকাল রাজ্যের পাঁচ জেলার ৩০টি বিধানসভা আসনে ভোটগ্রহণ পর্ব মিটেছে। ভোটগ্রহণের মধ্যেই বেশ কিছু এলাকায় হিংসার খবর এসেছে, অভিযোগ উঠেছে শাসকদল তৃণমূল ও বিজেপির , দুই শিবিরের বিরুদ্ধেই। ভগবানপুরে হিংসা ছড়ানোর অভিযোগ তুলে বিজেপিকে তুলোধোনা করে টুইট করেছিলেন নুসরত। আর রবিবার টুইটারে বসিরহাটের তৃণমূল সাংসদের বার্তা, প্রথম দফার নির্বাচনে বড় জয় পাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি মোদী-অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়ে বাংলা ছেড়ে পালানোর পরামর্শ দেন তারকা সাংসদ। 

টুইটারের দেওয়ালে নুসরত লেখেন, ‘রিপোর্ট যা আসছে তাতে বাংলার মেয়ে, মমতার জয় প্রথম দফার নির্বাচনে নিশ্চিত। সময় এসেছে যে টুরিস্ট গ্যাং-রা নিজেদের টিকিট কেটে বাড়ি ফিরে যাক! বহিরাগতদের জানাই বিদায়, বাংলা নিজের মেয়েকেই চায়!’

প্রথম দফার ৩০ টি বিধানসভা কেন্দ্রের মধ্যে ২০১৯ সালের লোকসভা ভোটের নিরিখে মাত্র ১০ টি কেন্দ্রে এগিয়ে ছিল তৃণমূল। ২০ টি কেন্দ্রে এগিয়ে ছিল বিজেপি। তবে তৃণমূল নেতা ডেরেক ও ব্রায়েনও নুসরতের সুরে সুর মিলিয়ে বলেন-'বিভিন্ন জায়গা থেকে যে খবর আসছে, তাতে পুরো পরিস্থিতি অন্যরকম লাগছে। প্রথম দফায় উল্লেখ্যজনক লাভ। শুরুটা ভালো হল'। যদিও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি ‘৩০টি আসনের মধ্যে অন্তত ২৬ আসন পাবে বিজেপি’।

বন্ধ করুন