বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করি না!', ভোট প্রচারে গিয়ে মেজাজ হারালেন নুসরত জাহান
রেগে গেলেন নুসরত!
রেগে গেলেন নুসরত!

'মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করি না!', ভোট প্রচারে গিয়ে মেজাজ হারালেন নুসরত জাহান

  • ‘ঠাট্টা করছো…’ অশোকনগরে ভোট প্রচারে গিয়ে স্থানীয় তৃণমূল নেতাদের উপর চটে গেলেন নুসরত জাহান। 

একুশের বিধানসভা ভোটে দলের হয়ে ময়দানে নেমে প্রচার চালাচ্ছেন তৃণমূলের তারকা সাংসদরা। দেব-মিমি-নুসরত, তিন তারকা সাংসদই রাজ্যের নানান প্রান্তে ছুটে বিধানসভার প্রার্থীদের হয়ে প্রচার চালাচ্ছেন। শনিবার প্রথম দফার প্রচারের দিনই অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। সেখানে ব়্যালির মাঝে আচমকা মেজাজ হারান নুসরত। সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল।

ঠিক কী ঘটেছিল? শনিবার উত্তর ২৪ পরগনার অশোকনগরে হুড খোলা গাড়িতে ব়্যালি করছিলেন নুসরত। সঙ্গী স্থানীয় তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামী। প্রায় এক ঘন্টা ব়্যালির পর নুসরত সেখান থেকে বেরিয়ে যেতে চান, নিজের গাড়ি কোথায় রয়েছে তা খোঁজ করেন। তবে স্থানীয় নেতারা তাঁকে আরও আধ ঘন্টা ব়্যালিতে থাকবার অনুরোধ জানায়, এর জেরেই চটে যান নুসরত। এবং তিনি বলেন ‘স্বপ্ন দেখছো… মুখ্যমন্ত্রীর জন্য এতক্ষণ ব়্যালি করি না। প্রায় এক ঘন্টার উপর ব়্যালি করছি, ঠাট্টা করছো’। এরপর লাফ দিয়ে গাড়ি থেকে নেমে পড়েন নুসরত জাহান। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস।

বিজেপির সোশ্যাল মিডিয়া পেজ থেকেও এই ভিডিয়ো পোস্ট করে কটাক্ষ করা হয় নুসরতকে। আলটপকা এই মন্তব্যের জেরে সোশ্যালে ব্যাপক ট্রোলড হচ্ছেন নুসরত। 

বন্ধ করুন