বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: হবু মা, নুসরতের মুড ভালো করতে এই কাজটাই করলেন যশ! মুুগ্ধতা প্রকাশ মিমির
নুসরতের মুড ভালো করল কে? 
নুসরতের মুড ভালো করল কে? 

Nusrat-Yash: হবু মা, নুসরতের মুড ভালো করতে এই কাজটাই করলেন যশ! মুুগ্ধতা প্রকাশ মিমির

  • সবচেয়ে প্রিয় সঙ্গীর সঙ্গে কফির কাপে চুমুক দিতে দিতে আড্ডা নুসরতের। গর্ভবতী ‘বোনুয়া’র জেল্লা দেখে মুগ্ধ মিমি!

প্রেগন্যান্সির একদম অন্তিম পর্যায়ে রয়েছেন নুসরত জাহান, মাতৃত্বকালীন জেল্লা নায়িকার চোখে মুখে। শোনা গিয়েছে চলতি মাসেই সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। নুসরতের বিয়ে বিতর্ক, যশ দাশগুপ্তর সঙ্গে সহবাস থেকে মা হওয়ার সিদ্ধান্ত- সবকিছু নিয়েই বিতর্কের শেষ নেই। নায়িকা যদিও সেই সব বিতর্ককে পাত্তা দিতে রাজি নন। প্রতি মুহূর্তেই নিজের মনকে পজিটিভ বার্তায় ভরিয়ে দিচ্ছেন তিনি। যশের পোষ্যর সঙ্গে সময় কাটাচ্ছেন, ছবি আঁকছেন, কখনও প্রিয় মানুষের হাত ধরে প্রকাশ্য রাস্তায় ঘুরতে বেরিয়ে পড়ছেন। 

কোনও রাখঢাক নয়, প্রকাশ্যেই নিজেদের সম্পর্কে শিলমোহর দিয়ে দিয়েছেন নুসরত-যশ। যদিও নিজের সন্তানের পিতৃপরিচয় গোপন রেখেছেন নুসরত জাহান। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় নিজের কফি ডেটের ঝলক তুলে ধরলেন অন্তঃসত্ত্বা নায়িকা। তবে কার সঙ্গে কফি ডেটে গিয়েছিলেন তা গোপন রাখলেন নুসরত। কিন্তু ‘গোপন কথাটি রইল না গোপনে!’, ইঙ্গিতে নুসরত বুঝিয়ে দিলেন কার কোম্পানিতে এতো ঝলমল করছেন তিনি।

নীলচে রঙা টি-শার্টে কফি টেবিলের উপর এক হাত রেখে বসে আছেন নুসরত, অন্য হাতটি মাথায়। চোখে কাজল, ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক, কানে ঝুলছে গোলাকৃতি দুল, টপ নট করে চুল টেনে বেঁধে রেখেছেন গর্ভবতী নায়িকা। ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘আজকের এই সুন্দর মুডটার পিছনে হাত রয়েছে কফি আর আমার সবচেয়ে প্রিয় সঙ্গীর’। প্রিয় সঙ্গীটি কে তা কি বলে দেওয়ার প্রয়োজন আছে?

নুসরতের এই পোস্টে বোনুয়া মিমি মুগ্ধতা প্রকাশ করে লিখেছেন, ‘ইউ গ্লো’। পালটা ভালোবাসার চিহ্ন এঁকে ধন্যবাদ জানিয়েছেন নুসরত। পাশাপাশি অভিনেত্রী অপরাজিতা আঢ্য নুসরতের কমেন্ট বক্সে লিখেছেন, ‘মিষ্টি লাগছে বাবু, ভালো থেকো,সুন্দর থেকো’।

বন্ধ করুন