বাংলা নিউজ > বায়োস্কোপ > জিমে সেলফিতে মন শুভশ্রীর, বেবি ফ্যাট ঝরিয়ে ফেলতে দৃঢ়প্রতিজ্ঞ নায়িকা
দৃঢ়চেতা শুভশ্রী 
দৃঢ়চেতা শুভশ্রী 

জিমে সেলফিতে মন শুভশ্রীর, বেবি ফ্যাট ঝরিয়ে ফেলতে দৃঢ়প্রতিজ্ঞ নায়িকা

  • শরীরে বাড়তি মেদ জমেছে ‘মা’ শুভশ্রীর। তবে পুরোনো অবস্থায় ফিরে যেতে বদ্ধপরিকর নায়িকা। অনুপ্রেরণা জোগাচ্ছেন পরিচালক বন্ধু বাবা যাদব। 

সদ্যই মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দেড় মাসের পুত্র সন্তান ইউভানকে নিয়েই এখন সারাটা দিন কাটছে শুভশ্রীর। স্বাভাবিকভাবেই মা হওয়ার পর চূড়ান্ত ব্যস্ত নায়িকা, ছেলে ঠিকমতো খাচ্ছে কিনা, রাতে সঠিক ঘুমোচ্ছে কিনা- এই নিয়েই জেরবার জীবন। আপতত কাজ থেকে ছুটি নিলেও মাসখানেক পর আবারও ফিরতে হবে শ্যুটিং ফ্লোরে। আর গ্ল্যামার দুনিয়ায় ফেরবার আগে নিজের আমূল পরিবর্তন সারতে হবে। কারণটা অবশ্যই নায়িকার বেবি ওয়েট। 

 নিজের শরীরের প্রতি খুবই যত্নবান শুভশ্রী। কিন্তু মা হওয়ার সময় প্রকৃতির নিয়মেই অনেকখানি ওজন বেড়েছে তাঁর। তবে তন্বী দেহ ফিরে পেতে দৃঢ়প্রতিজ্ঞ নায়িকা। বৃহস্পতিবার জিম সেশনের পুরোনো একটি ছবি শেয়ার করে সে কথাই মনে করালেন নায়িকা। পাশাপাশি জানালেন এই বিষয়ে তাঁকে বিশেষভাবে অনুপ্রেরণা জোগাচ্ছেন পরিচালক-কোরিওগ্রাফ বাবা যাদব। শুভশ্রী ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন- ‘ ধন্যবাদ বাবা এই মোটিভেশনটার জন্য’। 

কদিন আগেই মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিকও।  মা হওয়ার পর ফ্লোরে ফিরতে ফিট থাকতে জুম্বা ডান্সকে বেছে নিয়েছেন কোয়েল। সেই ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন কোয়েল। অন্যদিকে শুভশ্রীও গত মাসেআগের ফ্ল্যাট বেলি আর প্রেগন্যান্ট বেলির ছবি দিয়ে লিখেছিলেন- 'টোনড বেলি টু প্রেগন্যান্ট বেলি। দেখা যাক এরপর কি হয়'!

এই ছবির কমেন্ট বক্সেও অঙ্কুশ বলেছিলেন- 'যা করবে,তাড়াতাড়ি কর, আমাদের নাচতে হবে তো'। হ্যাঁ, সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এবং বাবা যাদবের পরিচালনায় একটি ছবির শ্যুটিং লকডাউন শুরুর আগেই প্রায় সেরে ফেলেছেন অঙ্কুশ-শুভশ্রী। 

অষ্টমীর দিন তোলা ছবি, বেবি ফ্যাট নিয়েও সমান সুন্দরী নায়িকা। 
অষ্টমীর দিন তোলা ছবি, বেবি ফ্যাট নিয়েও সমান সুন্দরী নায়িকা। 

গর্ভাবস্থায় মেয়েদের ওজন সাধারণত ১১.৫ কেজি থেকে ১৬ কেজি পর্যন্ত স্বাভাবিকভাবেই বেড়ে যায়। ঐশ্বর্য রাই বচ্চন, করিনা কাপুর খান- মা হওয়ার পর বলি নায়িকাদেরও এই ট্রানফরমেশনের মধ্যে দিয়ে যেতে হয়েছে। মা হওয়ার নির্দিষ্ট সময় পর চিকিত্সকদের পরামর্শ মেনেই ফের পুরোনো ডায়েট এবং জিমে ফেরা যায়, এখন সেই অপেক্ষাতেই শুভশ্রী। 

বন্ধ করুন