বাংলা নিউজ > বায়োস্কোপ > জুলাই মাসেই আছড়ে পড়তে চলেছে 'তুফান', ঘোষণা ফারহান আখতারের!
'তুফান'-রুপী ফারহান। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
'তুফান'-রুপী ফারহান। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

জুলাই মাসেই আছড়ে পড়তে চলেছে 'তুফান', ঘোষণা ফারহান আখতারের!

  • আগামী ১৬ জুলাই অ্যামাজন প্রাইম ভিডিওর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'তুফান'। ইনস্টাগ্রামে ঘোষণা করলেন ছবির নায়ক ফারহান আখতার। এর আগে করোনার কারণে ঘোষণা করেও পিছিয়ে গেছিল তুফান'- এর মুক্তির তারিখ।

শেষপর্যন্ত আসছে 'তুফান'. এবারে একেবারে পাকাপাকি ভাবেই আসছে। আগামী ১৬ জুলাই অ্যামাজন প্রাইম ভিডিওর ওটিটি প্ল্যাটফর্মে আছড়ে পড়তে চলেছে 'তুফান', ঘোষণা করলেন ছবির মুখ্যভিনেতা ফারহান আখতার স্বয়ং। রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত এই স্পোর্টস ড্রামার মুক্তির তারিখ পিছিয়েছে একাধিকবার। প্রতিবারেরই কারণ ছিল করোনার দাপট। গত বছরের অক্টোবরে বড়পর্দায় মুক্তি পাওয়ার ঘোষণার কথা থাকলে করোনার সৌজন্যে তা শুধু পিছোয়নি, বরং রিলিজের মাধ্যমটিও গেছে বিলকুল বদলে। গত ২১ মে ওয়েব প্ল্যাটফর্মে দর্শকদের সামনে হাজির হওয়ার কথা ছিল 'তুফান'-এর।

'তুফান' ফারহান। ছবি সৌজন্যে - ফেসবুক
'তুফান' ফারহান। ছবি সৌজন্যে - ফেসবুক

কিন্তু তার আগে করোনার দ্বিতীয় ঢেউয়ে এতটাই নাকানি চোবানি খেতে শুরু করল গোটা দেশ যে মানবিকতার খাতিরে বাধ্য হয়েই এই ছবি মুক্তি অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখা হয়েছিল। ছবি নির্মাতাদের তরফে জানানো হয়েছিল চারপাশের পরিস্থিতি একটু স্বাভাবিক হলে, মানুষ একটু হাঁফ ছেড়ে বাঁচলে তবে বিনোদনের কথা ফের ভাবা যাবে। তখন না হয় 'তুফান'-কে হাজির করা যাবে।

কথা রেখেছেন ফারহান এবং রাকেশ ওমপ্রকাশ মেহরা। ইনস্টাগ্রামের দেওয়ালে এই স্পোর্টস ড্রামার একটি পোস্টারের সঙ্গে মুক্তির তারিখ ঘোষণা করলেন ছবির নায়ক ফারহান আখতার। জানালেন এবার ১৬ জুলাইতেই দর্শকদের সামনে উপস্থিত হতে চলেছে এই ছবি। তারকার লেখায় জানা গেল দেশেবাসীর 'হাল না ছাড়া' মনোভাবের উদ্দেশেই উৎসর্গ করা হয়েছে এই ছবি।

 

রাস্তার গুন্ডা থেকে বক্সিং রিংয়ের চ্যাম্পিয়ন হয়ে ওঠার এক ব্যক্তির গল্পই বলবে এই ছবি। জীবনের অসংখ্য ওঠা পড়ার মধ্যেও যে নিজের স্বপ্নকে ছোঁয়ার লক্ষ্য থেকে চোখ সরায়নি। এমনই এক না হারা মনোভাবের কথা দর্শকদের সামনে হাজির করতে চলেছে 'তুফান'! ছবিতে ফারহান ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন ম্রুণাল ঠাকুর, সুপ্রিয়া পাঠক এবং পরেশ রাওয়াল। প্রসঙ্গত, ২০১৩ সালে 'ভাগ মিলখা ভাগ'-এর পর ফের একবার জুটি বেঁধে পর্দায় আসতে চলেছে রাকেশ ওমপ্রকাশ মেহরা এবং ফারহান আখতার।

 

বন্ধ করুন