বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় বিয়ের মন্ডপে ‘সোহাগ চাঁদ,বদনি ধনি’ গানে মায়ের সঙ্গে জমিয়ে নাচল ‘গুনগুন'
মা-মেয়ের যুগলবন্দি
মা-মেয়ের যুগলবন্দি

দ্বিতীয় বিয়ের মন্ডপে ‘সোহাগ চাঁদ,বদনি ধনি’ গানে মায়ের সঙ্গে জমিয়ে নাচল ‘গুনগুন'

  • অনস্ক্রিন মা-মেয়ের যুগলবন্দি। 

বাবিনের থেকে চিরকালের জন্য আলাদা হয়ে যাবে সে, এই চিন্তায় ঘুম উড়েছে গুনগুনের। টুকটুকে লাল বেনারসিতে দ্বিতীয়বার কনের সাজ সাজলেও এই বিয়ে সে করতে চায় না, বারবার এমন কাতর আর্জি যে রাখছে। কিন্তু মেয়ের কোনও কথাই শুনতে চাইছেন না বাবা। বাবিনকে মনের কথা বলবার পরেও সেও কেমন জানি নির্লিপ্ত (অন্তত এখনও পর্যন্ত)। অনস্ক্রিনে যখন ঘটনার এতো ঘনঘটা তখন অফস্ক্রিনে একটু মস্তি না করলে চলে! 

অনস্ক্রিনে মায়ের সঙ্গে গুনগুনের সম্পর্ক বেশ ঠান্ডা। পিসিমণি মায়ের মতো করে আগলে বড় করেছে তাঁকে, সে জায়গায় মা কেরিয়ার সামলাতেই ব্যস্ত ছিলেন, সেই ক্ষোভ মন থেকে মুছে ফেলতে পারেনি গুনগুন। তাই নিজের ব্যক্তিগত জীবনে মায়ের দখলদারি একদম না-পসন্দ তাঁর। কিন্তু অফস্ক্রিনের গল্পটা একদম আলাদা। অভিনেত্রী মালবিকা সেনের সঙ্গে বিয়ের আসরের ফাঁকেই জনপ্রিয় বাংলা লোকগান ‘সোহাগ চাঁদ বদনি ধনি’র তালে নাচলেন তৃণা। অন-স্ক্রিন মা-মেয়ের এই যুগলবন্দিতে মজে নেটদুনিয়া। 

এই ভিডিয়োর ক্যাপশনে তৃণা লিখেছেন, ‘আমার অন্যতম প্রিয় মানুষের সঙ্গে’। দ্বিতীয়বার কনের সাজ সেজে সাজি আর চিনির সঙ্গে না নাচলে চলে। নিজের অন্যতম প্রিয় দুই রিল ভিডিয়ো পার্টনার সোনাল আর প্রিয়াঙ্কাকে নিয়েও একটি নাচের ভিডিয়ো তৈরি করে ইনস্টা ফ্যামিলির সঙ্গে শেয়ার করে নিয়েছেন তৃণা। দুই অনস্ক্রিন ননদের সঙ্গে ‘দো ঘুট মুঝেভি পিলাদে’ গানে নাচলেন তৃণা। 

সোশ্যাল মিডিয়ায় মারাত্মক অ্যাক্টিভ তৃণা। তাঁর ফলোয়ার সংখ্যাও রীতিমতো তাক লাগায়। ইনস্টাগ্রামে তৃণাকে ফলো করে ১৪ লক্ষ অনুরাগী। আর তাঁদের এন্টারটেন করবার কোনও সুযোগ হাতছাড়া করেন না ‘খড়কুটো’র লিডিং লেডি। 

বন্ধ করুন