বাংলা নিউজ > বায়োস্কোপ > ফুলসজ্জার রাতে ‘টুম্পা’ গানে উদ্দাম নাচ তৃণার, হতবাক শ্বশুরবাড়ির সকলে!
টুম্পা গানে চুটিয়ে নাচলেন তৃণা
টুম্পা গানে চুটিয়ে নাচলেন তৃণা

ফুলসজ্জার রাতে ‘টুম্পা’ গানে উদ্দাম নাচ তৃণার, হতবাক শ্বশুরবাড়ির সকলে!

  • গুনগুনের পর এবার টুম্পা সোনা গানে নাচল নতুন বউ তৃণা। রিয়েল-রিল মিলেমিশে একাকার। 

টুম্পা গানের ঘোর কাটিয়ে উঠতে পারছে না বাঙালি। রেস্ট ইন প্রেমের এই গান এখন আট থেকে আশি সবার মধ্যে জনপ্রিয়। বাদ নেই টলিতারকারাও। বিয়ের সাজেই টুম্পা গানে চুটিয়ে নেচেছিলেন ইমন চক্রবর্তী। আর ফুলসজ্জার দিন টুম্পার তালে ঠুমকা লাগালেন তৃণা সাহা। শ্বশুরাবাড়ির লোকজনকে নিয়ে তুমুল হইচইতে মেতে উঠলেন নায়িকা। 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তৃণার টুম্পা নাচের ভিডিয়ো। দেখা যাচ্ছে সাদা সালোয়ারে শ্বশুরবাড়ির ইয়াং ব্রিগেডের সঙ্গে নাচা-গানায় মজে নতুন বউ। ভিডিয়োয় দেখা মিলেছেন নীলেরও। 

এর আগে বিয়ের সাজেও তৃণাকে টুম্পা সোনা গানে ঝড় তুলতে দেখেছে দর্শক। সেটা অবশ্য রিয়েল লাইফে নয়, রিল লাইফে। ভারি লাল লেহেঙ্গা, সঙ্গে সোনার গহনায় সেজে  গুনগুনকে টুম্পা গানে নাচতে দেখেছে দর্শক। এই মামলায় তাঁর জোড়া পার্টনার দুই ননদ- সাজি আর চিনি। অভিনেত্রী সোনাল মিশ্রা ও প্রিয়াঙ্কার সঙ্গে তৃণার টুম্পা সোনায় নাচ তুমুল ভাইরাল হয়েছিল।

শনিবার ছিল ‘তৃনীল’ জুটির বউভাত ও ফুলসজ্জা। এদিন ঘটা করে অনুষ্ঠান হয়নি ঠিকই, তবে আচার-অনুষ্ঠান সবই পালিত হয়েছে। দুপুরে হয়েছে ভাত-কাপড়ের অনু্ষ্ঠান, এরপর নতুন বউ নিজের হাতে সকলকে ভাত পরিবেশন করেছেন। রাতে তৃণার বাড়ি থেকে আসা বিয়ের তত্ত্বে সেজে পালিত হয়েছে ফুলসজ্জা। 

বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়লেন নীল-তৃণা। পূর্ণতা পেল তাঁদের ১১ বছর পুরোনো প্রেম সম্পর্ক। গ্র্যান্ড বিয়ের আসর শেষে আগামী ১৪ ফেব্রুয়ারি বসছে ‘তৃনীল’-এর বিয়ের রিসেপশন। ভ্যালেন্টাইনস ডে-র দিনই টলিউড ও টেলিউডের বন্ধুদের জন্য প্রীতিভোজের আয়োজন করেছেন নীল।

বন্ধ করুন