বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina Saha: 'এটা নাচ? ক্যাপ্টেন শুধু লাফাচ্ছে!' তৃণার নাচ দেখে কটাক্ষের বন্যা নেটপাড়ায়

Trina Saha: 'এটা নাচ? ক্যাপ্টেন শুধু লাফাচ্ছে!' তৃণার নাচ দেখে কটাক্ষের বন্যা নেটপাড়ায়

ট্রোলড তৃণা (ছবি-ফেসবুক স্ক্রিনশট)

Trina Saha Trolled: ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে ফিউসন নৃত্য পরিবেশন করে সমালোচনার মুখে তৃণা সাহা। দেখুন সেই ভিডিয়ো-

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। ছোট পর্দায় তাঁর কেরিয়ার সুপারহিট। সদ্যই ‘খড়কুটো’ ধারাবাহিকের গুণগুণ হিসাবে সবার মনে ছাপ তৈরি করেছেন তিনি। আপতত স্টার জলসার ডান্স রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র ৩’র মঞ্চে দেখা যাচ্ছে তৃণাকে। ক্যাপ্টেনের আসনে রয়েছেন এই টেলি সুন্দরী।

ডান্স ডান্স জুনিয়র-এর মঞ্চের খুদে প্রতিযোগিদের দেখে মুগ্ধ সকলেই। অবাক করা পারফরম্যান্স দিয়ে সবার মন জিতে নিচ্ছে ছোটরা। কিন্তু ক্যাপ্টেনদের দেখে শুরু থেকেই নাক সিঁটকোচ্ছে নেটপাড়ার একটা বড় অংশ। এই সিজনে ক্যাপ্টেনের ভূমিকায় রয়েছেন ‘গুনগুন’ তৃণা সাহা, ‘খুকুমণি’ দীপান্বিতা রক্ষিত, ‘গঙ্গারাম’ অভিষেক বসু-কে। ক্যাপ্টেনরা কতখানি ভালো নাচে সেই নিয়ে সমালোচনার শেষ নেই। এর মধ্যেই ভাইরাল হয়েছে তৃণা সাহার একটি নাচের ভিডিয়ো।

সম্প্রতি ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে অতিথি বিচারক হিসাবে হাজির ছিলেন কোয়েল এবং যিশু। তাঁদের সামনেই ‘ও হামদম সোনিয়ো রে’ গানে ফিউসন নৃত্য পরিবেশন করেন তৃণা। তাঁর পরনে ছিল লাল রঙের কুঁচি দেওয়া ধুতি প্যান্ট আর সোনালি টপ, সঙ্গে লাল জ্যাকেট। চ্যানেলের ফেসবুক পেজে এই ভিডিয়ো শেয়ার করে লেখা হয়েছে, ‘ক্যাপ্টেন তৃণার পাওয়ার প্যাক্টড পারফরমেন্সে মেতে উঠল ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রির মঞ্চ’। তৃণাকে নিয়ে কটাক্ষের বন্যা বয়ে যাচ্ছে এই ভিডিয়োর কমেন্ট বক্সে।

বিদ্রুপের শিকার তৃণা
বিদ্রুপের শিকার তৃণা

ভারতনট্টম-এর সঙ্গে পশ্চিমী ডান্স ফর্মের মিশেলে তৃণার এই নাচ দেখে মোটেই খুশি নয় নেটপাড়া। কেউ বলছেন, ‘এটা নাচ? ক্যাপ্টেনরাই নাচ জানে না’। কেউ আবার লেখেন, ‘এটা নাচ না লাফালাফি?' অনেকে আবার লিখেছে, ‘ব্যাকগ্রাউন্ড ডান্সারগুলো অনেক ভালো নাচছে’। তবে সকলেই তৃণাকে বিদ্রুপ করেছেন এমনটা নয়, নায়িকার ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। পালটা জবাবও দিয়েছেন ট্রোলারদের। তাঁদের দাবি, ‘কিছু মানুষের সমালোচনা করা ছাড়া কোনও কাজ নেই, সেটা কমেন্ট বক্স দেখলেই বোঝা যাচ্ছে’।

 

বায়োস্কোপ খবর

Latest News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.