বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি শিল্পী ইহাই আমার সম্পদ’, তিন বছর আগের স্মৃতিতে হাতছানি শ্রুতি দাসের

‘আমি শিল্পী ইহাই আমার সম্পদ’, তিন বছর আগের স্মৃতিতে হাতছানি শ্রুতি দাসের

শ্রুতি দাস

সোশ্যাল মিডিয়ায় জ্বলজ্বল করছে শ্রুতির নতুন পোস্ট। মন খোলা বার্তা নায়িকার। 

‘আমি শিল্পী, ইহাই আমার সম্পদ’, একজোড়া শাখা-পলা আর একটা মাদুলির ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন অভিনেত্রী শ্রুতি দাস। আচমকা কেন এই ছবি শেয়ার করলেন অভিনেত্রী? ক্যাপশানে চোখ রাখতেই পরিস্কার হল কারণ।

'ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পথচলা শুরু করেন শ্রুতি দাস। এই জিনিস তাঁর প্রথম ধারাবাহিকের। ধারাবাহিক চলাকালীন বিভিন্ন জিনিস শ্যুটিংয়ে পরতে হয় এবং ব্যবহার করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। ধারাবাহিক শেষ হওয়ার পর সেই ধারাবাহিকে ব্যবহৃত জিনিস অনেক সময়েই সঙ্গে করে নিয়ে আসেন তাঁরা। আসলে দীর্ঘ দিন ধরে পর্দায় কোনও চরিত্রে অভিনয় করার ফলে সেই চরিত্র জীবনের একটা অঙ্গ হয়ে ওঠে বলাই যায়।

আরও পড়ুন: সম্পর্কে ভাঙন টাইগার-দিশার? বিচ্ছেদের মুখে এই জুটি!

তেমনি প্রথম ধারাবাহিক ‘ত্রিনয়নী’ শেষ হয়েছে তিন বছর হয়ে গিয়েছে। এই ধারাবাহিকে ব্যবহৃত শাঁখা-পলা ও মাদুলি সঙ্গে করে নিয়ে এসেছিলেন শ্রুতি। সেগুলির ছবি নেটমাধ্যমে শেয়ার করে স্মৃতির পাতায় ডুব দিয়েছেন নায়িকা। লিখেছেন, ‘অভিশাপ না আশীর্বাদ? ত্রিনয়নী। আমি শিল্পী ইহাই আমার সম্পদ। অর্থের প্রাচুর্য না থাকলেও এমন সম্পদের প্রাচুর্য চাই আজীবন।’

২০১৯ সালে শুরু হওয়া 'ত্রিনয়নী'তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শ্রুতি এবং গৌরব রায়চৌধুরী। ওড়িয়া ভাষায় 'দিব্য দিব্যদ্রূষ্টি', তেলুগুতে 'ত্রিনয়নী', পঞ্জাবি ভাষায় 'নয়ন', তামিল ভাষায় 'মারি' হিসেবে সম্প্রচারিত হয়েছে এই জনপ্রিয় ধারাবাহিক।

‘দেশের মাটি’ ধারাবাহিক শেষ হয়ে গেলেও, দর্শকনের মনে এখনও ‘নোয়া’র জন্য আলাদা জায়গা রয়েছে। টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী তিনি। একসময় কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন একরাশ স্বপ্ন নিয়ে। ইন্ডাস্ট্রিতে কাজ করার সময়, শুরু থেকেই বিভিন্ন রকম কটাক্ষ শুনতে হয়েছে অভিনেত্রীকে।

তবে ‘দেশের মাটি’ শেষ হতেই আপাতত কর্মহীন অভিনেত্রী। নিজের ইউটিউব চ্যানেল চালাচ্ছেন। দুই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়। ধারাবাহিক শেষ হওয়ার পর একাধিক অডিশন দিয়েছেন শ্রুতি। তার পরেও কাজ নেই হাতে। হার মানার মেয়ে নন তিনি। লড়াই চালিয়ে যেতে চান আগেই সাফ জানিয়েছেন নায়িকা। 

বন্ধ করুন