বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP : শেষলগ্নেও বেহাল দশা ‘ইস্মার্ট জোড়ি’র, জয়ের চওড়া হাসি টিম ‘সারেগামাপা’র
এগিয়ে সারেগামাপা

TRP : শেষলগ্নেও বেহাল দশা ‘ইস্মার্ট জোড়ি’র, জয়ের চওড়া হাসি টিম ‘সারেগামাপা’র

  • নন-ফিকশনে ফের জমি দখলে রাখল জি বাংলা। অসম যুদ্ধে শেষবেলাতেও শেষেই থাকল ‘ইস্মার্ট জোড়ি’। দেবক্মিনী ম্যাজিকে ভাগ্য বদল হবে জলসার? 

টিআরপি তালিকা প্রকাশ্যে আসতেই জয়ের চওড়া হাসি টিম জি বাংলার মুখে। ফিকশনের পাশাপাশি এই সপ্তাহে নন-ফিকশনেও প্রত্যাশা মতোই বাজিমাত করল চ্যানেল। এমনিতে বরাবরই নন-ফিকশনে বাকিদের চেয়ে এগিয়েই থাকে জি। নন-ফিকশনে এইবার সবচেয়ে বেশি টিআরপি আনল সারেগামাপা। যদিও সার্বিকভাবে টিআরপি খানিকটা কমেছে এই গানের রিয়ালিটি শো-এর। 

সোশ্যাল মিডিয়ায় এইবারের সারেগামাপা ঘিরে মিশ্র প্রতিক্রিয়া। ছোটরা দৃষ্টি আকর্ষণ করলেও, প্রতিযোগিতায় নেই তাঁরা। পন্ডিত অজয় চক্রবর্তীর উপস্থিতি বড় পাওনা হলেও অনেকের মতেই এইবারের প্রতিযোগিতারা কিছুটা হলেও অন্যবারের প্রতিযোগিদের তুলনায় পিছিয়ে রয়েছে। তা সত্ত্বেও ৬.৭ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল সারেগামাপা। সংগ্রহে ৬.৭ পয়েন্ট। পিছিয়ে নেই দিদিও। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত দিদি নম্বর ১-এর ‘সানডে ধামাকা’র ঝুলিতে এই সপ্তাহে থেকেছে ৬.২ নম্বর।  

অন্যদিকে স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’র সিকে তো শেষবেলাতেও ছিঁড়ল না! গত রবিবারই এই রিয়ালিটি শো-এর গ্র্যান্ড ফিনালে পর্ব সম্প্রচারিত হয়েছে। দর্শকদের বিচারে সেরা রাজা-মধুবনী জুটি, তবে ট্রফি উঠেছে সৌরভ-সুস্মিতার হাতে। কিন্তু টিআরপি তালিকায় এক্কেবারে তলানিতে এই শো। গ্র্যান্ড ফিনালে এপিসোডের টিআরপি জানা যাবে পরের সপ্তাহে, তবে প্রি-ফিনালে উইকে মাত্র ৩.০০ রেটিং এসেছে এই শো-এর। ‘ইস্মার্ট জোড়ি’রা তিনের গণ্ডি পার করতে পারছে না কিছুতেই!

এক নজরে দেখুন নন-ফিকশন শো-এর টিআরপি-

সারেগামাপা (৬.৭)

দিদি নম্বর [সানডে ধামাকা] (৬.২)

ইস্মার্ট জোড়ি (৩.০)

রান্নাঘর (১.০)

টিআরপি-র লড়াইয়ে জি'কে টেক্কা দিতে ব্যর্থ হয়েছেন জিৎ। এবার স্টারের তুরুপের তাস দেব। সঙ্গে আছেন রুক্মিনী। দেবক্মিনী জুটির জলওয়া কি পারবে অসাধ্য সাধন করতে? তা লাখ টাকার প্রশ্ন। তবে এই সপ্তাহ থেকে শুরু হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’।  এই শো-এর তিন মেন্টর হতে চলেছেন জলসার তিন মুখ- ‘গুনগুন’ তৃণা সাহা, ‘গঙ্গারাম’ অভিষেক এবং ‘খুকুমণি’ দীপান্বিতা। পাশাপাশি থাকবেন জি বাংলার 'দীপু' রোহন ভট্টাচার্যও। এই শো সঞ্চালনা করতে দেখা যাবে তাঁকে। 

বন্ধ করুন