বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: বড় চমক! টিআরপি টপার ফের অনুরাগের ছোঁয়া, দ্বিতীয় স্থানও হাতছাড়া জগদ্ধাত্রীর?

TRP: বড় চমক! টিআরপি টপার ফের অনুরাগের ছোঁয়া, দ্বিতীয় স্থানও হাতছাড়া জগদ্ধাত্রীর?

জগদ্ধাত্রীকে হারিয়ে ফের টপার অনুরাগের ছোঁয়া। 

টিআরপি-র টক্কর জোর কদমে চলছে অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী আর ফুলকির মধ্যে। টপার তো সূর্য-দীপা, তাহলে দ্বিতীয় স্থানে কে?

গত সপ্তাহেই টপার পজিশন হাতছাড়া হয়েছিল অনুরাগের ছোঁয়ার। সেই জায়গা নিজের দখলে নিয়েছিল জগদ্ধাত্রী। তবে এক সপ্তাহে যেই কে সেই! ফের বেঙ্গল টপার খেতাব চলে গেল সূর্য আর দীপার কাছেই। অবশ্য মাত্র ১ নম্বরের ফারাকে। দ্বিতীয় স্থানে থাকা জগদ্ধাত্রী পেয়েছে ৮.১ আর অনুরাগের ছোঁয়ার ঝুলিতে ৮.২। একেবারে কাঁটায় কাঁটায় টক্কর। 

তিন, চার কিংবা পাঁচে কারা তা বলার আগে একটা খরাপ খবর নিম ফুলের দর্শকদের জন্য। হঠাৎ করে টিআরপি অনেকটাই কমল এই মেগার। রুবেলের অ্যাক্সিডেন্টের পর থেকে পর্দা থেকে প্রায় গায়েবই সৃজন। পর্ণা ওরফে পল্লবী এতদিন টেনে রাখলেও, বাঁচানো গেল না চলতি সপ্তাহে। ৬.৬ পাওয়ায় জায়গা হল না সেরা পাঁচেও। 

তিনে রয়েছে ফুলকি। চার ও পাঁচ নম্বরে রাঙা বউ আর সন্ধ্যাতারা। শ্রুতির রাঙা বউ অনেকদিন ধরেই বেশ পাকাপোক্ত একটা জায়গা ধরে রেখেছে। সেই হিসেবে সন্দ্যাতারা-র এন্ট্রি বরং নতুন। গত সপ্তাহেই জায়গা পায় সেরা পাঁচে। এই সপ্তাহে জায়গা নড়়চড় না হলেও বাড়ল নম্বর। ৬.৪ থেকে বেড়ে হল ৬.৯। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.২)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.১) 

তৃতীয়- ফুলকি (৭.৬)

চতুর্থ- রাঙা বউ (৭.২) 

পঞ্চম- সন্ধ্যাতারা (৬.৯)

ষষ্ঠ- নিম ফুলের মধু (৬.৬)

সপ্তম- বাংলা মিডিয়াম (৬.৫)

অষ্টম- হরগৌরী পাইস হোটেল (৬.৪) 

নবম- খেলনা বাড়ি (৬.৩) 

দশম- তুঁতে (৫.৯)/ কার কাছে কই মনের কথা (৫.৯) 

এই সপ্তাহে রামপ্রসাদের কাছে স্লট হারিয়েছে গৌরী এলো। গত বারের তালিকায় থাকা সত্ত্বেও সেরা দশ থেকে বেরিয়ে গিয়েছে যে ধারাবাহিকরাকা তাতে রয়েছে এক্কা দোক্কা, ইচ্ছে পুতুল। মুকুটের অবস্থা তো বেশ শোচনীয়। 

আগামী মাসেই দুটি নতুন ধারাবাহিক আসছে স্টার জলসাতে। যার মধ্যে রয়েছে লাভ বিয়ে আজ কাল, তোমাদের রাণী-র মতো মেগা। ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে ২৮শ অগস্ট থেকে রাত ৮.৩০টায় শুরু হবে ‘লাভ বিয়ে আজকাল’। সিরিয়ালে লিড রোলে অভিনয় করছেন ওম সাহানি ও মৌমিতা সরকার। ফলে সরতে হবে পঞ্চমীকে। তবে বাংলার এই নাগিন ধারাবাহিক বন্ধ হবে না স্লট বদল তা স্পষ্ট নয়। খবর রয়েছে, জলসা বাংলা মিডিয়ামকে সরিয়ে আনতে পারে তোমাদের রাণী। যদিও চ্যানেলের তরফে এখনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সীমান্তে দলছুট দুই হাতি, জলদাপাড়া থেকে এল কুনকি, ঘুমিয়ে পড়ল গজরাজ লুকিয়ে স্ত্রী আর তাঁর বসের কথা শুনতেন স্বামী, সেখান থেকেই আয় হল ২৩ কোটি ১ জুলাই থেকে কার্যকর হচ্ছে ৩ নয়া 'সংহিতা', মুছে যাচ্ছে ব্রিটিশ আমলের নিয়ম বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.