বাংলা নিউজ > বায়োস্কোপ > TV actor Pratik Sen: 'প্রথাগত স্কুল-কলেজে যাইনি, পড়াশোনা বাড়িতেই', জন্মদিনে জানালেন পর্দার 'খোকাবাবু'

TV actor Pratik Sen: 'প্রথাগত স্কুল-কলেজে যাইনি, পড়াশোনা বাড়িতেই', জন্মদিনে জানালেন পর্দার 'খোকাবাবু'

প্রতীক সেন, অভিনেতা

প্রতীক সেন জানান, তাঁর স্কুলিং নাকি বাড়িতেই, প্রথাগত স্কুল-কলেজে তিনি যাননি। আর তাই তাঁর বন্ধু-বান্ধবের সংখ্যাও কম। মায়ের সঙ্গেই তিনি মূলত বেশি কথা শেয়ার করেন বলে জানান প্রতীক। অভিনেতা-অভিনেত্রীদের প্রেম জীবন নিয়ে সবসময়ই আগ্রহ থাকে, তবে প্রতীক জানান, তিনি এখনও সিঙ্গল। 

৬ মে, শনিবার, আজ টেলিপর্দার 'খোকাবাবু'র জন্মদিন। তবে শুধু টিভি সিরিয়াল নয়, অভিনেতা 'খোকাবাবু' অভিনেতা প্রতীক সেন অভিনয় করেছেন বাংলা ছবিতেও। তবে তাঁর দর্শকদের সঙ্গে পরিচিতি মূলত বাংলা ধারাবাহিকের হাত ধরেই। এই মুহূর্তে তিনি 'এক্কা দোক্কা' ধারাবাহিকের শ্যুটিংয়ে ব্যস্ত। তবে জন্মদিনে অভিনেতা প্রতীক সেন জানিয়েছেন, তাঁর জন্মদিন সেলিব্রেশনের আলাদা কোনও পরিকল্পনা নেই, তবে কাছের লোকজনরা আবদার করলেন তাঁদের এই দিনে তিনি খাওয়াবে, কারণ, খাওয়াতে তিনি ভালোবাসেন।

জন্মদিনে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা প্রতীক সেন জানান, দেখতে দেখতে অভিনয় দুনিয়ায় তিনি ১৫টা বছর কাটিয়ে ফেলেছেন। যা চেয়েছেন তার সবটুকু না পেলেও কিছুটা অবশ্যই অর্জন করেছেন। প্রতীক সেনের কথায়, তাঁর কেরিয়ারে সাফল্য-ব্যর্থতা সবটাই এসেছে, এই দুটো বিষয় খানিকটা যেন স্বামী-স্ত্রীর মতো। আর রাত না থাকলে দিন আসবে না।

আরও পড়ুন-'মেয়ে হয়ে টেনিস খেলে কী করবে? আমিও শুনেছিলাম', সামান্থার বিজ্ঞাপনে বললেন সানিয়া

<p>প্রতীক সেন, অভিনেতা</p>

প্রতীক সেন, অভিনেতা

সিনেমা ছেড়ে বাংলা ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে অভিনেতার কথায়, তিনি যখন প্রথম দিকে সিনেমা ছেড়ে সিরিয়ালে অভিনয় করেছিলেন, তখন অনেকেই নাক কুঁচকেছিলন। যদিও প্রতীক সেন মনে করেন, সাফল্য যেকোনও জায়গা থেকেই আসতে পারে, কেউ বড় পর্দায় সাফল্য পান, কেউ আবার ছোট পর্দা পর্দায়। কেউ মুদির দোকান চালিয়েও সফল হন, আবার অনেকে অনেক পড়াশোনা করেও কিছুই করতে পারেন না। ইন্ডাস্ট্রিতে তাঁকে নাকি অনেকেই ‘রাগী মানুষ’ মনে করেন, সেবিষয়ে প্রতীক সেন বলেন, সেটা মূলত তাঁর লম্বা-চওড়া চেহারা আর চুপচাপ থাকার জন্য, তবে মাঝে মধ্যে যে রেগেও যান, সেটাও স্বীকার করে নেন অভিনেতা।

প্রতীক সেন জানান, তাঁর স্কুলিং নাকি বাড়িতেই, প্রথাগত স্কুল-কলেজে তিনি যাননি। আর তাই তাঁর বন্ধু-বান্ধবের সংখ্যাও কম। মায়ের সঙ্গেই তিনি মূলত বেশি কথা শেয়ার করেন বলে জানান প্রতীক। অভিনেতা-অভিনেত্রীদের প্রেম জীবন নিয়ে সবসময়ই আগ্রহ থাকে, তবে প্রতীক জানান, তিনি এখনও সিঙ্গল। যখনই তিনি কাউকে প্রেমের কথা বলতে গেছেন, কেউই নাকি সেটা সিরিয়াসলি নেননি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.