বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের প্রথম ঝলক অবশেষে প্রকাশ্যে আনলেন সৈরতি, টলিপাড়ায় খুশির মহল
মেয়ের ঝলক অবশেষে সামনে আনলেন সৈরিতি
মেয়ের ঝলক অবশেষে সামনে আনলেন সৈরিতি

মেয়ের প্রথম ঝলক অবশেষে প্রকাশ্যে আনলেন সৈরতি, টলিপাড়ায় খুশির মহল

  • গত বছর জুন মাসে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন সৈরিতি। মেয়ের নাম রেখেছেন দিবিজা।

করোনা আবহে গত বছর জুন মাসে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ সৈরিতি বন্দ্যোপাধ্যায়। রোহিত ঝা ও সৈরিতির প্রথম সন্তানের আগমনে খুশির জোয়ারে ভেসেছে টেলিউড। তবে এতদিন নিজের মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে আড়ালেই রেখেছিলেন ‘বাক্স বদল’-এর টিপ। সম্প্রতি মেয়ের প্রথম ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সৈরিতি।

মেয়ের প্রথম ঝলকের পাশাপাশি, একরত্তির নামও এদিন জানালেন সৈরিতি। দিবিজা, এটাই হল রোহিত-সৈরিতির আদরের সোনামণির নাম। খুদের প্রথম ঝলকে আবেগে ভাসছে অভিনেত্রীর ভক্ত থেকে টেলিপাড়ার বন্ধুমহল।

ছবির ক্যাপশনে সৈরিতি লিখেছেন,'পরিচয় করে নিন আমার জীবনের সঙ্গে, দ্বিজা। আমাদের রাজকুমারী'। মেয়ের তিনটি ছবি পোস্ট করেছেন সৈরিতি। গোলাপি রঙা প্রিন্টেট ফ্রকে ভারি মিষ্টি দেখাল সৈরিতির রাজকুমারীকে।

সম্প্রতি ইনস্টায় নিজের অন্তঃসত্ত্বাকালীন জার্নি কোলাজের মাধ্যমে তুলে ধরেছেন সৈরিতি। তিন মাসের পরবর্তী সময়ে নিজের বেবি বাম্পের ছবি উঠে এসেছে এই পোস্টে।

নাগলীলা, বাক্সবদল, ঠিক যেন লাভ স্টোরি-র মত সুপার হিট মেগা সিরিয়ালের লিড চরিত্রে অভিনয় করেছেন সৈরিতি। মূলত বিজ্ঞাপন থেকেই কেরিয়ার শুরু করে তারপর অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী । তাঁর অভিনীত ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিক খুবই জনপ্রিয় হয়েছিল দর্শক মহলে। এই ধারাবাহিক চলাকালীনই, ২০১৪ সালে রোহিতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সৈরিতি। ‘ঠিক যেন লাভ স্টোরি’ নীল ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধেছিলেন নায়িকা, আজও দারুণ বন্ধু অনস্ক্রিন এই জুটি। নীল-তৃণা প্রাক বিয়ের সব অনুষ্ঠানে শামিল হতে দেখা গেছে সৈরিতিকে।

'নিশির ডাক' ধারাবাহিকে শেষ দেখা মিলেছে সৈরিতির। গর্ভবতী হওয়ার কারণেই মাঝপথে এই সিরিয়াল ছেডে দেন নায়িকা। তবে কাউকে সে কথা টের পেতে দেননি। আপতত লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে মায়ের ভূমিকা পালনে ব্যস্ত সৈরিতি, কিন্তু শীঘ্রই কামব্যাক করবেন ছোটপর্দায়।

বন্ধ করুন