বাংলা নিউজ > বায়োস্কোপ > Rohaan Bhattacharjee-Srijla Guha: জল্পনাই সত্যি! লিভ ইন সম্পর্কে ইতি টানলেন রোহন-সৃজলা, শনের সঙ্গে ঘনিষ্ঠতার জের?
আরও এক প্রেমের কাহিনিতে ইতি
আরও এক প্রেমের কাহিনিতে ইতি

Rohaan Bhattacharjee-Srijla Guha: জল্পনাই সত্যি! লিভ ইন সম্পর্কে ইতি টানলেন রোহন-সৃজলা, শনের সঙ্গে ঘনিষ্ঠতার জের?

  • আর কোনও জল্পনা নেই, রোহন নিজেই জানিয়ে দিলেন দীর্ঘদিনের বান্ধবী সৃজলা গুহর সঙ্গে সম্পর্ক ভাঙার কথা। ব্রেক-আপের কারণও ব্যাখা করেন ‘ভজগোবিন্দ’ তারকা। 

কথায় আছে যা রটে, তার কিছু তো বটে! মাঝেমাঝে রটনা সত্যি হয় বইকি, এবার জল্পনায় সিলমোহর দিলেন অভিনেতা রোহন ভট্টাচার্য। হ্যাঁ, প্রায় পাঁচ বছর দীর্ঘ প্রেম ভেঙে গেল রোহন ভট্টচার্য ও সৃজলা গুহর। ব্রেকআপের গন্ধ টেলিপাড়ার অন্দরে ছড়িয়েছিল মাস কয়েক আগেই, তবে বিষয়টিকে ক'দিন আগেও স্রেফ রটনা বলেই উড়িয়ে দিয়েছিলেন রোহন। তবে রবিবার রাখঢাক না রেখেই ব্রেক-আপের কথা ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জানিয়ে দিলেন ‘অপরাজিতা অপু’র দীপু।

‘মন ফাগুন’ অভিনেত্রীর সঙ্গে দীর্ঘ সময় ধরেই লিভ ইন সম্পর্কে ছিলেন রোহন। তবে বর্তমানে তাঁদের পথ আলাদা হয়েছে। পাশাপাশি ‘মন ফাগুন’ সহ-অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৃজলার অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও কম চর্চা হয়নি। যদিও সম্পর্ক ভাঙার জন্য কোনও তৃতীয় ব্যক্তি (পড়ুন শনকে) দায়ী করতে না-রাজ রোহন।

 এদিন রোহন ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে সম্মান করি, আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারুর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেকদিনের অনেকরকম প্রবলেমের কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্য খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমনভাবেই স্পেস দেওয়া হবে'। 

ব্রেক-আপ নিয়ে যা লিখলেন রোহন
ব্রেক-আপ নিয়ে যা লিখলেন রোহন

‘মন ফাগুন’-এর পিহু হয়ে উঠবার আগে টেলিপাড়ায় সৃজলার পরিচিতি ছিল রোহনের গার্লফ্রেন্ড হিসাবেই। পেশায় মডেল সৃজলা। ‘মন ফাগুন’-এর সঙ্গেই তাঁর ছোটপর্দায় অভিষেক। বর্তমানে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়িকা তিনি। সৃজলার সঙ্গে সম্পর্ক ভাঙার কথা জানিয়ে রোহন কিন্তু স্পষ্ট করলেন শনের জন্য নয়, বরং নিজেদের মধ্যেকার সমস্যার জেরেই সহবাসে ইতি টানলেন তাঁরা। তবে পরস্পরের প্রতি শ্রদ্ধা আর সম্মান অটুট আছে।

বন্ধ করুন