বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindita-Sudip: বিয়ে হয়ে গেল ফুলঝুরির মেজো মামীর! অনিন্দিতার পাত্রও টেলিপাড়ার পরিচিত মুখ
বিয়ের পর্ব মিটল অনিন্দিতার

Anindita-Sudip: বিয়ে হয়ে গেল ফুলঝুরির মেজো মামীর! অনিন্দিতার পাত্রও টেলিপাড়ার পরিচিত মুখ

  • মাত্র পাঁচ মাসের প্রেম, বিয়ে সেরে ফেললেন সুদীপ-অনিন্দিতা। 

মাস কয়েক আগেই বিয়ের খবরে শিলমোহর দিয়েছিলেন, অবশেষে শুভ কাজটা সেরে ফেললেন অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী। যাঁকে বর্তমানে ‘ধুলোকণা’ ধারাবাহিকে ফুলঝুরির মেজো মামী মানে তান আর চড়ুইয়ের মা চান্দ্রেয়ীর ভূমিকায় দেখছে দর্শক। সিরিয়ালে সবে ছেলের বিয়ে দিয়ে বউমা ঘরে এনেছেন অনিন্দিতা, মেয়ের বিয়ের প্রস্তুতিও সারছেন কিন্তু রিয়েল লাইফে নিজে গাঁটছড়া বেঁধে ফেললেন। অনিন্দিতার পাত্রও টেলিপাড়ার খুব পরিচিত মুখ, সুদীপ সরকার। 

বুধবার ২৬শে জানুয়ারির দিন আইনি বিয়ে সারলেন দুজনে। কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতে সই-সাবুদ করে এক হল দুই হাত। এরপর মালাবদল, সিঁদুরদানও সারলেন অনিন্দিতা-সুদীপ। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ফুলঝুরি মানে অভিনেত্রী মানালি দে। 

অনিন্দিতাকে সিঁদুর পরাতে গিয়ে মজা করতে ছাড়লেন না সুদীপ। উলটো দিক থেকে ভেসে এল, ‘রোল ক্যামেরা, অ্যাকশন’-এর মতো শব্দ। আসলে সিরিয়ালের সেটে হামেশাই ছাতনা তলায় যান তাঁরা, কিন্তু রিয়েল লাইফের অনুভূতিটাই আলাদা। মানালিকে ব্যাকগ্রাউন্ডে বলতে শোনা গেল, ‘একটু দেখি’। সিঁথিতে রাঙানো চওড়া সিঁদুর, বউয়ের সাজে অপরূপা অনিন্দিতা- তা বলার অপেক্ষা রাখে না। 

মানালির এই পোস্টেই শুভেচ্ছার বন্যা নবদম্পতির জন্য। ইমন চক্রবর্তী, প্রিয়াঙ্কা চট্টোপাধ্যায়, ঊষসী রায়- সকলে শুভেচ্ছা জানিয়েছেন অনিন্দিতা-সুদীপকে। বিয়ের দিন ছিমছাম বাঙালি সাজে পাওয়া গেল অনিন্দিতাকে। লাল রঙের বেনারসিতে সাজলেন কনে, সঙ্গে সাদা রঙের কনট্রাস্ট ব্লাউজ। বেনারসির সঙ্গে সাযুজ্য রেখে অঙ্গে ছিল সোনার গহনা। চুলে খোঁপায় সাদা ফুলের মালা জড়ানো- নতুন জীবনের আনন্দ ফুটে উঠছে অনিন্দিতার চোখে-মুখে। সুদীপও সেজেছিলেন বউয়ের সঙ্গে রঙ মিলিয়ে। অফ-হোয়াইট পঞ্জাবির সঙ্গে বেনারসির রঙ মিলিয়ে জহর কোট। 

২৬ জানুয়ারিতে জিফাইভে মুক্তি পাচ্ছে  সুদীপ অভিনীত ‘মুক্তি’। স্বাধীনতা সংগ্রামের প্রেক্ষাপটে জি ফাইভের এই সিরিজে অন্যতম চরিত্রে রয়েছেন সুদীপ। আর এই দিনেই চিরকালের মতো পরাধীন হলেন সুদীপ! অভিনেতার কথায়, ‘হ্যাঁ, একে প্রজাতন্ত্র দিবস, তাতে ‘মুক্তি’র মুক্তি দিবসেই পরাধীন হচ্ছি!’

‘চ্যাম্পিয়ন’, ‘তুমি আসবে বলে’, ‘কুসুমদোলা’, ‘কে আপন কে পর’-সহ একাধিক ধারাবাহিকের পরিচিত মুখ সুদীপ। অন্যদিকে ‘ধুলোকণা’র আগে ‘পটলকুমার গানওয়ালা’, ‘ভুতু’, ‘কে আপন কে পর’, ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘দেশের মাটি’ মতো হিট সিরিয়ালে কাজ করেছেন অনিন্দিতা। পরিচিত বহু বছরের হলেও মাত্র পাঁচ মাসের প্রেম সুদীপ-অনিন্দিতার, দেরি না করে চটজলদি বিয়েটা সেরে ফেললেন দুজনে। 

 

বন্ধ করুন