বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral: এত ছোট টপ যে ঢাকল না উর্ধাঙ্গ, প্রায় উন্মুক্ত পোশাকে পুল খেলল উরফি জাভেদ
উরফি জাভেদের টপ থেকে বেরিয়ে এল স্তন, ভিডিয়ো ভাইরাল। 

Viral: এত ছোট টপ যে ঢাকল না উর্ধাঙ্গ, প্রায় উন্মুক্ত পোশাকে পুল খেলল উরফি জাভেদ

  • কাঁচ, প্লাস্টিকের ব্যাগ, মোজা, চেইন, ফুল, চিনির মিছরি, কোরাল, ব্লেড এমনকী পাটের বস্তা দিয়ে তৈরি পোশাক পরেছেন উরফি এর আগে। ইনস্টায় পুল খেলার ভিডিয়োটি দেখেছে ৩ লাখের বেশি মানুষ।

সিনেমা-সিরিয়াল বা ওয়েব সিরিজে কাজ না করেও খবরে থাকেন উরফি জাভেদ। আর পুরোটাই নিজের পোশাকের কারণে। তাঁকে নিয়ে নিন্দে-প্রশংসা সবটাই হয়। এবার যেমন উরফিকে দেখা গেল পুল খেলতে। তাও আবার কমলা রঙের সামনে ফিতে বাধা একটা শ্রাগ স্টাইলের টপ পরে। যাতে প্রায় অনাবৃত উরফির গোটা উর্দ্ধাংশই।

উরফি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন একটা ভিডিয়ো। ডেনিম জিন্স আর কমলা রঙের টপ পরে আছেন উরফি। পুল বলে টোকা মারেন লাঠি দিয়ে। আর তারপর বল পড়ার আওয়াজ পাওয়া যায়। এরপর তিনি বলে ওঠেন, ‘এটাই পুল খেলার সঠিক উপায়’।

কাঁচ, প্লাস্টিকের ব্যাগ, মোজা, চেইন, ফুল, চিনির মিছরি, কোরাল, ব্লেড এমনকী পাটের বস্তা দিয়ে তৈরি পোশাক পরেছেন উরফি এর আগে। ইনস্টায় পুল খেলার ভিডিয়োটি দেখেছে ৩ লাখের বেশি মানুষ। সোশ্যাল মিডিয়ায় সকলেই ব্যস্ত প্রতিক্রিয়া দিতে।

একজন লিখেছেন, ‘আরেকটু ঝুঁকে পড়ে খেলতে পারতে, আরও ভালো লাগত আমাদের দেখতে’। আপরজন লিখলেন, ‘আপনাকে দেখলে ছেলেদের পটাপট স্ট্রোক হবে। বাড়িতে অ্যাম্বুলেন্স আছে তো?’।

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেখানে টিকতে পারেননি এক সপ্তাহের বেশি। আর বিগ বসের ঘর থেকে বেরিয়েই শুরু হয়েছে নিত্য নতুন পোশাকে তাঁর মিডিয়ার সামনে আসা, কখনও আবার রিল বানানো।

 

বন্ধ করুন