বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের সঙ্গে রান্না করছেন বিরাট কোহলি! উর্বশীর ইনস্টাগ্রামে পোস্ট ঘিরে হইচই
উর্বশী রাউতেলা ও বিরাট কোহলি
উর্বশী রাউতেলা ও বিরাট কোহলি

মায়ের সঙ্গে রান্না করছেন বিরাট কোহলি! উর্বশীর ইনস্টাগ্রামে পোস্ট ঘিরে হইচই

  • মায়ের সঙ্গে বিরাট কোহলির অদেখা ছবি শেয়ার করে অনুরাগীদের কাছে সাহায্য প্রর্থনা করলেন উর্বশী।

উবর্শী রাউতেলা এমন এক বলি নায়িকা, যাঁর ছবি বক্স অফিসে না চললেও সোশ্যাল মিডিয়ায় তিনি সুপারহিট। নায়িকার হট ফটো নিয়ে নেটিজেনদের মধ্যে চর্চার শেষ থাকে না। তবে মঙ্গলবার ইনস্টাগ্রামে উর্বশী এমন এক ছবি পোস্ট করেছেন যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া। ছবিতে দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির একদম অচেনা এবং অদেখা অবতার। যেখানে তরুণ বিরাট কোহলিকে মায়ের সঙ্গে চা তৈরি করতে দেখা গেল। 

এই ছবির ক্যাপশনে উর্বশী লেখেন, ‘নমস্কার বন্ধুরা, আমার আপনাদের সাহায্য দরকার!! আমার মা, মীরা রাউতেলা এই মাত্র মেসেজ করে এই ছবিটা পাঠালো। আপনাদের কী মনে হচ্ছে, মা আমাকে কী বলতে চাইছে? ওঁনার লুকানো বার্তাটা ঠিক কী? ভয় লাগছে’। 

ছবিতে কালো জ্যাকেট আর ধূসর টি-শার্টে পাওয়া গেল বিরাটকে, সঙ্গে জিনস। স্পাইক চুল, হাতের ট্যাটুও জ্বলজ্বল করছে ছবিতে। বাধ্য ছেলের মতো মাকে রান্না ঘরে সাহায্য করছেন বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান।

আপতত নিজের আসন্ন ওয়েব সিরিজ 'ইন্সপেক্টর অবিনাশ'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত উর্বশী। এই সিরিজে নাম ভূমিকায় দেখা মিলবে রণদীপ হুডারও। এছাড়াও আপতত তাঁর হাতে রয়েছে মিশরীয় তারকা মহম্মদ রমজানের সঙ্গে একটি আন্তর্জাতিক প্রোজেক্ট। অন্যদিকে ভারত-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ নিয়ে ব্যস্ত বিরাট। পাঁচ ম্যাচের সিরিজে ২-১ এগিয়ে রয়েছে ইয়ন মর্গ্যানের দল। 

বন্ধ করুন