বাংলা নিউজ > বায়োস্কোপ > Urvashi-Pant: ‘শাশুড়ি মায়ের প্রার্থনা..’,পন্তের আরোগ্য কামনায় উর্বশীর মা,চরম খিল্লি নেটপাড়ায়

Urvashi-Pant: ‘শাশুড়ি মায়ের প্রার্থনা..’,পন্তের আরোগ্য কামনায় উর্বশীর মা,চরম খিল্লি নেটপাড়ায়

পন্তের আরোগ্য কামানায় শামিল উর্বশীর মা

Urvashi-Rishabh: মেয়ের সঙ্গে ঋষভের ঝামেলা ভুললেন মীরা রাউতেলা। সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম ঋষভ পন্তের আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট উর্বশীর মায়ের। 

গত ৩০শে ডিসেম্বর ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা ঋষভ পন্ত। নিশ্চিত মৃত্যুর হাত থেকে ফিরে এসেছেন এই ধামাকেদার উইকেটকিপার ব্যাটসম্য়ান। ঋষভের দুর্ঘটনাগ্রস্ত হওয়ার পর থেকেই প্রার্থনায় শামিল গোটা দেশ। ‘যোদ্ধা’ পন্ত ইতিমধ্যেই আইসিইউ-এর বাইরে। তবে এখনও হাঁটাচলার মতো পরিস্থিতি নেই তাঁর। ঋষভের অ্যাক্সিডেন্টের পরপরই ইঙ্গিতপূর্ণ সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন উর্বশী। ‘প্রার্থনা’র কথা জানিয়েছিলেন ইনস্টাগ্রামে। টুইটারের দেওয়ালে লিখেছিলেন, ‘আমি তোমার ও তোমার পরিবারের মঙ্গল কামনা করছি’।

এইসব পোস্টের মাধ্যমে ঋষভের সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করছেন উর্বশী এমনটাই মনে করেছে নেটিজেনদের একটা বড় অংশ। এবার মেয়ের মতো ইনিয়ে-বিনিয়ে নয়, সোজাসুজি ঋষভ পন্তের আরোগ্য় কামনায় শামিল হলেন উর্বশীর মা মীরা রাউতেলা। ঋষভ পন্তের জন্য একটি ইনস্টাগ্রাম পোস্ট লেখেন মীরা দেবী।

পন্তের আরোগ্য় কামনা করলেন উর্বশীর মা

উর্বশীর মা লেখেন, ‘সোশ্যাল মিডিয়ার গুজব একদিকে, আর আপনার সুস্থ হয়ে আন্তর্জাতিক স্তরে উত্তরাখণ্ডের নাম উজ্জ্বল করাটা অন্যদিকে। ভগবান আপনার উপর কৃপাদৃষ্টি বজায় রাখুন, আপনারা সকলে প্রার্থনা করুন’।

উর্বশীর মায়ের এই পোস্ট দেখা মাত্রই ফের উর্বশী-ঋষভের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া শুরু করে দেয় নেটিজেনরা। কেউ উর্বশীকে আক্রমণ করেন তো কেউ তাঁর মা-কে। একজন লেখেন, ‘শাশুড়ি মায়ের শুভেচ্ছা সবসময় কাজে আসে’। অপর একজন লেখেন, ‘এরপর উর্বশী-ঋষভের সম্পর্ক পাকা’। এক নেটিজেন লেখেন, ‘ওহ নিজের প্রোফাইল থেকে সরাসরি লিখতে পারছে না বলে মায়েরটা থেকে লিখেছে’।

বিতর্কে উর্বশী-ঋভষের সম্পর্ক

গত কয়েক মাস ধরেই চর্চায় উর্বশী-ঋষভের সম্পর্ক। নায়িকার জীবনের মিস্ট্রিম্যান ‘আরপি’ কে? সেই রহস্য আজও জানা নেই। তবে মাস রয়েক আগে উর্বশীর এক সাক্ষাৎকার ঘিরে যে বিতর্ক শুরু হয়েছিল তা শেষ হয়নি এখনও। ২০১৮-১৯ সাল নাগাদ উর্বশী-ঋষভের প্রেমের চর্চা মাথাচাড়া দিয়েছিল, তারপর অনেক জল বয়ে গিয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়ও অস্ট্রেলিয়া উড়ে গিয়েছিলেন উর্বশী, তাও আবার ‘ভালোবাসার টানে’। সেই নিয়ে কম প্রশ্ন উঠেনি।

<p>ট্রোলড মা-মেয়ে</p>

ট্রোলড মা-মেয়ে

প্রসঙ্গত, মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ তোলেন উর্বশী। সেখানে ‘সনম রে’ নায়িকা বলেন, নয়া দিল্লিতে তাঁর এক ‘চাহনেওয়ালা’ হোটেলের লবিতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছিলেন। পুরো নামটি প্রকাশ্যে না আনলেও ঘটনাটি বর্ণনা করতে গিয়ে সেই ব্যক্তিকে 'আরপি' বলে সম্বোধন করেন উর্বশী রাউতেলা। ঋষভকে ইঙ্গিত করেই এই কথা বলেছেন নায়িকা, তেমনটাই ধারণা হয় সবার। এরপর একে-অপরের নাম না নিয়েই দুই তারকা সোশ্যাল মিডিয়ায় দিতে থাকেন ইঙ্গিতপূর্ণ বার্তা। তবে প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটা শব্দও খরচ করেননি দুজনে।

এখন কেমন আছেন ঋষভ?

ঋষভের হাঁটু, পায়ের আঙুল এবং গোড়ালির চোটের পরিমাণ সম্পর্কে এখনও জানা যায়নি। কারণ তিনি এখনও এমআরআই স্ক্যান করার মতো অবস্থায় নেই। এ ছাড়াও মুখের আঘাতের চিকিৎসার জন্য প্লাস্টিক সার্জারি করা হয়েছে। তবে বাকি চোটের জায়গায় এমআরআই এখনও করা সম্ভব হয়নি। আপতত উত্তরাখণ্ডের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন পন্ত। বিসিসিআই তার নিজস্ব ডাক্তারদের একটি প্যানেল গঠন করেছে, যাঁরা ম্যাক্স হাসপাতালের ডাক্তারদের প্যানেলের সঙ্গে যোগাযোগ রাখছেন প্রতি মুহূর্তে। উভয় প্যানেল ঐক্যবদ্ধ ভাবে পন্তের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নিচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের West Indies বনাম South Africa ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাঁখের করাত হতে পারে টস, SRH-র বিরুদ্ধে ফাইনালে এই ৫টি বিষয় চিন্তায় রাখবে KKR-কে ইভিএমে কেন বিজেপির ট্যাগ? তৃণমূলের নালিশের মোক্ষম জবাব দিল কমিশন ‘শক্তিশালী ভারত গড়তে বিজেপিকে ভোট দিন’ বারাণসীর বিশিষ্ট মানুষদের চিঠি মোদীর দিল্লিতে ছেলেকে দেখে আর বাড়ি ফেরা হল না, লোকাল থেকে পড়ে মৃত্যু CPM নেতার বিশ্ব থাইরয়েড দিবসে জানুন থাইরয়েডকে নিয়ন্ত্রণে রাখার টিপস হ্যান্ডসাম বিদেশির সাথে কফি ডেট! হার্দিকের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন নাতাশা অবশেষে ফিরল লাল! সিটিকে হারিয়ে FA কাপ জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, বিদায় কোচকে?

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.