বাংলা নিউজ > বায়োস্কোপ > গ্র্যামিজয়ী মাইলি সাইরাসের সঙ্গে কাজ করতে চান পদ্মভূষণ ঊষা উথুপ, ফ্লাওয়ার্সের কভার ভাইরাল হতে বললেন, 'আশা করব...'

গ্র্যামিজয়ী মাইলি সাইরাসের সঙ্গে কাজ করতে চান পদ্মভূষণ ঊষা উথুপ, ফ্লাওয়ার্সের কভার ভাইরাল হতে বললেন, 'আশা করব...'

গ্র্যামিজয়ী মাইলি সাইরাসের সঙ্গে কাজ করতে চান পদ্মভূষণ ঊষা উথুপ

Usha Uthup-Miley Cyrus: এবার ফ্লাওয়ার্স গানটির জন্য গ্র্যামি অ্যাওয়ার্ড পেয়েছেন মাইলি সাইরাস। সম্প্রতি এই গানটির কভার গেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঊষা উথুপ। বর্তমানে সেই গানটি সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল।

কিছুদিন আগেই ঊষা উথুপ এবারের গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী গান ফ্লাওয়ার্সের কভার বানিয়েছিলেন। মাইলি সাইরাসের এই গানটি গেয়ে রীতিমত তাক লাগিয়ে দেন তিনি। বর্তমানে সেই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভক্ত এবং নেটিজেনদের থেকে দারুণ প্রশংসা পাচ্ছেন তিনি।

ফ্লাওয়ার্স গানটির কভার নিয়ে কী বললেন ঊষা উথুপ?

সম্প্রতি হিন্দুস্তান টাইমসের মুখোমুখি হয়েছিল ঊষা উথুপ। তিনি এবার পদ্ম পুরস্কার পাচ্ছেন। পদ্মভূষণ সম্মান সম্মানিত হবেন তিনি। একই সঙ্গে তাঁর গাওয়া এই কভার গানটি দর্শকদের থেকে দারুণ সাড়া পাচ্ছে। সেই বিষয়ে তিনি জানান তিনি অন্তত কৃতজ্ঞ এই ভালোবাসা পেয়ে। তাঁর খুব ভালো লাগছে যে সকলে তাঁর গাওয়া এই গানটির নতুন ভার্সনের এত প্রশংসা করেছেন।

আরও পড়ুন: ইন্ডিয়ান আইডলে বাংলার অনন্যার গানে শুনে সন্তুষ্ট নন জাভেদ আখতার! কেন বললেন, 'শিল্প আছে, কিন্তু...'

আরও পড়ুন: 'জগন্নাথ মন্দিরে সিঁদুর পরায় খুব গোপনে', প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

ঊষা উথুপ জানিয়েছেন তাঁর মেয়ে একদিন তাঁকে এই গানটি শোনান। সেটা শুনেই গানটির প্রেমে পড়ে যান এই বর্ষীয়ান গায়িকা। তিনি জানিয়েছেন এই গানটির কভার গেয়ে তিনি যে পরিমাণ ভালোবাসা পেয়েছেন তার জন্য তিনি ধন্য। বিশেষ করে ইনস্টাগ্রামে যেভাবে মানুষ প্রশংসা করেছেন তাঁর সেটা দেখে তাঁর খুব ভালো লেগেছে বলেও দাবি করেন।

আরও পড়ুন: 'অনেকদিনের ইচ্ছে ছিল...' প্রথমে রানী ভবানীর চরিত্র করতেই চাননি তিয়াসা! পরে কেন হ্যাঁ বলেন রামপ্রসাদের জন্য?

আরও পড়ুন: 'দ্রুত সুস্থ হও, আমরা আবার...' কাবুলিওয়ালার জন্য উদ্বিগ্ন মিনি, মিঠুনের জন্য কী লিখল ছোট্ট অনুমেঘা?

তিনি জানান এক গানটি এক নতুন ধরনের ব্রেকআপ সং যা নারীদের স্বাবলম্বি হওয়ার কথা বা বার্তা দিচ্ছে। এই ৭৬ বছর বয়সী গায়িকা একই সঙ্গে জানান তিনি সকলের থেকে ভালোবাসা পেলেও তিনি মাইলি সাইরাসের থেকে প্রতিক্রিয়া পেতে চান। আশা করছেন তিনিও কখনও এই গানটি শুনবেন এবং মতামত জানাবেন। একই সঙ্গে বলেন তিনি আগামীতে গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী গায়িকার সঙ্গে কাজ করতে চান।

কোন বাঙালিরা পদ্মভূষণ পাচ্ছেন এবার?

এবার বাংলা থেকে তিনজন পদ্মভূষণ পাচ্ছেন তাঁদের কাজের জন্য। তবে এঁদের মধ্যে একজন ইতিমধ্যেই প্রয়াত হচ্ছেন। তিনি তাঁর মৃত্যুর পর এই পুরস্কার পাচ্ছেন। মিঠুন চক্রবর্তী তাঁর অভিনয় এবং অভিনয় জগতে অবদানের জন্য এই পুরস্কার পাচ্ছেন। এছাড়া গানের জন্য একই পুরস্কার তো পাচ্ছেনই ঊষা উত্থুপ। পাবলিক অ্যাফেয়ারের জন্য এই পুরস্কার পাচ্ছেন সত্যব্রত মুখোপাধ্যায়। তিনি মৃত্যুর পর এই পুরস্কার পাচ্ছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিত রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল 'শুধু যোগগুরুই', পতঞ্জলির কোনও পদেই নেই রামদেবের, SC-তে হাওয়া বেগতিক দেখে দাবি ‘‌বাংলা ভিখারি নয়, কাউকে ভিক্ষা করতে হবে না’‌, হকের টাকা নিয়ে তোপ মমতার জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে বিপদে পড়া হাতি- বাঘেদেরও উদ্ধার করবে রিলায়েন্স, পুনর্বাসনের জন্য জঙ্গলও রেডি বিপাকে পড়ে তড়িঘড়ি Ranji Trophy-র সেমিতে খেলছেন শ্রেয়স,তামিলনাড়ু টিমে সুন্দরও সন্দেশখালি নিয়ে বলতে গেলে মাইক কেড়ে নেওয়া হয়েছে, জেল থেকে বেরিয়ে বললেন নিরাপদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.