বাংলা নিউজ > বায়োস্কোপ > Ushasie Chakraborty: মাঝ রাস্তায় 'নিষিদ্ধ আনন্দ'! নিজের কোন অভিজ্ঞতার কথা শোনালেন 'জুন আন্টি'?
নেটমাধ্যমে বেশ সক্রিয় ঊষসী।

Ushasie Chakraborty: মাঝ রাস্তায় 'নিষিদ্ধ আনন্দ'! নিজের কোন অভিজ্ঞতার কথা শোনালেন 'জুন আন্টি'?

  • শৈশবে যা বারণ ছিল এখন তা নির্দ্বিধায় করছেন। আর সেই স্বাধীনতাতেই 'নিষিদ্ধ আনন্দ' খুঁজে পেয়েছেন ঊষসী।

হলুদ শাড়ি, চোখে চশমা, কাঁধ ছোঁয়া চুল আর ঠোঁটে লিপস্টিক— লেন্সবন্দি হলেন জুন আন্টি অর্থাৎ ঊষসী চক্রবর্তী। না, শ্যুটিং ফ্লোরে নয়। হাজরা মোড়ে। মন ভরে ভাঁড়ের চা আর বাপুজি কেকের স্বাদ নিলেন তিনি। আর মুগ্ধতার সেই মুহূর্তকে একটি ভিডিয়োর মাধ্যমে ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

ঊষসীকে বলতে শোনা যায়, 'আমি এখন হাজরা মোড়ের কাছে দাঁড়িয়ে দাঁড়িয়ে বাপুজি কেক খাচ্ছি। আমার ভীষণ ভালো লাগে বাপুজি কেক খেতে। ছোটবেলায় বাপুজি কেক অতটা খেতে দিত না বাড়ি থেকে। এই জন্য একটা নিষিদ্ধ আনন্দ আছে।'

শৈশবে যা বারণ ছিল এখন তা নির্দ্বিধায় করছেন। আর সেই স্বাধীনতাতেই 'নিষিদ্ধ আনন্দ' খুঁজে পেয়েছেন ঊষসী। তবে এর পর আর খুব বেশি শব্দ খরচ করেননি। মন দিয়েছেন ধোঁয়া ওঠা চায়ের ভাঁড় আর বাপুজি কেকে।

ঊষসীর এই ভিডিয়ো দেখে উৎফুল্ল অনুরাগীরা।অভিনেত্রীর সঙ্গে নিজের মিল খুঁজে পেয়েছেন অনেকেই। কমেন্ট বক্সে সে কথা ঊষসীকে জানিয়েছেন তাঁরা।

(আরও পড়ুন: ফিরল ‘শ্রীময়ী’র জুন আন্টি ঊষসী, কোন ধারাবাহিকে এন্ট্রি নিল এই খলনায়িকা?)

শরীর-স্বাস্থ্য নিয়ে আগাগোড়াই সচেতন ঊষসী। তবে জিম আর ব্যস্ত রুটিনের ফাঁকেই চলে রেস্তরাঁ-টহল। আবার অনেক সময় রসনাতৃপ্তি হয় স্ট্রিটফুডে। দিন কয়েক আগেই রাস্তার ধারের এক হোটেলে মাছ, ভাত, চাটনি আর পাপড় দিয়ে জমিয়ে দুপুরের খাওয়া সারলেন।

(আরও পড়ুন: মেয়েদের পোশাক নিয়ে ট্রোল করা নারী-পুরুষকে শ্রমজীবী নারী দিবসের শুভেচ্ছা: ঊষসী)

স্টার জলসার 'শ্রীময়ী' ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে দেখা যায় ঊষসীকে। 'জুন আন্টি' হয়ে দর্শক-মনে ছাপ ফেলেছেন তিনি। জিতেছেন পুরস্কার। ধারাবাহিক শেষ হয়েছে ঠিকই। কিন্তু সেই চরিত্রকে অনুরাগীরা মনে রেখেছেন এখনও।

বন্ধ করুন