বাংলা নিউজ > বায়োস্কোপ > অরুণাচল প্রদেশের গ্রামে বিধ্বংসী আগুন,১ লক্ষ টাকা দিলেন বরুণ ধাওয়ান
বরুণ ধাওয়ান। ছবি সৌজন্যে - ট্যুইটার
বরুণ ধাওয়ান। ছবি সৌজন্যে - ট্যুইটার

অরুণাচল প্রদেশের গ্রামে বিধ্বংসী আগুন,১ লক্ষ টাকা দিলেন বরুণ ধাওয়ান

 বিধ্বংসী আগুনে ক্ষতিগ্রস্হ হয়েছে অরুণাচল প্রদেশের একটি গ্রাম।অগ্নিদগ্ধ হয়েছেন প্রচুর গ্রামবাসী। এবার সেই ক্ষতিগ্রস্থ গ্রামবাসীদের পাশে দাঁড়ালেন বরুণ ধাওয়ান। তাঁদের ত্রাণ তহবিলে দিলেন ১ লক্ষ টাকা

সম্প্রতি,অরুণাচল প্রদেশের তিরাপ জেলার একটি গ্রামে বিধ্বংসী আগুন লাগে।পরিস্থিতি আয়ত্তে আসার আগেই ওই গ্রামের বহু মাটির বাড়িপুড়ে যায়। অগ্নিদগ্ধও হন বহু গ্রামবাসী।ক্ষয়ক্ষতিও হয়েছে প্রচুর।সেই সময়ে অরুনাচলেই অমর কৌশিকের পরিচালনায় ' ভেড়িয়া ' ছবিটিং করছিলেন বরুণ। সেই গ্রামের ক্ষয়ক্ষতির কথা জানতে পেরে অগ্নিদগ্ধ গ্রামবাসীদের পাশে দাঁড়ালেন এই জনপ্রিয় অভিনেতা। অগ্নিদগ্ধদের ত্রাণ তহবিলে ১ লক্ষ টাকা দিলেন তিনি।তবে তিনি একা নন, স্ত্রী নাতাশাও এই ঘটনায় পাশে ছিলেন তাঁর।

 

গ্রামবাসীদের সেই সম্বর্ধনা অনুষ্ঠানে সস্ত্রীক বরুণ ধাওয়ান।  ছবি- ট্যুইটার
গ্রামবাসীদের সেই সম্বর্ধনা অনুষ্ঠানে সস্ত্রীক বরুণ ধাওয়ান।  ছবি- ট্যুইটার

স্বাভাবিকভাবেই বরুণ-নাতাশার এই সাহায্য পেয়ে যারপরনাই খুশি গ্রামবাসীরা।বলাই বাহুল্য, বরুণদের ওই ত্রাণের অর্থ পেয়ে উপকৃত হয়েছে গ্রামের ওই ঘটনায় ক্ষতিগ্রস্থ মানুষরা। ' দিলওয়ালে ' বরুণের এই পদক্ষেপের জবাবে তাঁকে ও তাঁর স্ত্রী নাতাশাকে একটি অনুষ্ঠানে সম্বর্ধনা জানান সেই গ্রামবাসীরা।অনুষ্ঠানের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই বরুণ-নাতাশার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। 

প্রসঙ্গত, হরর সিরিজের অন্তর্গত ' ভেড়িয়া ' ছবিটি। দীনেশ ভিজনের প্রযোজনায় ' স্ত্রী ' ছবি খ্যাত পরিচালক অমর কৌশিক রয়েছেন ছবির নির্দেশনার দায়িত্বে। ছবিতে বরুণের বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে। ' দিলওয়ালে '-র পর কৃতির সঙ্গে এই ছবিতে দ্বিতীয়বার জুটি বেঁধেছেন বরুণ। ' ভেড়িয়া '-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। 

বন্ধ করুন