বাংলা নিউজ > বায়োস্কোপ > বরুণ-নাতাশার বিয়েতে পৌঁছালেন করণ জোহর, কোভিড রিপোর্ট হাতে নিয়ে ভেন্যুতে প্রবেশ
আজ সাত পাকে বাঁধা পড়ছেন বরুণ ধাওয়ান
আজ সাত পাকে বাঁধা পড়ছেন বরুণ ধাওয়ান

বরুণ-নাতাশার বিয়েতে পৌঁছালেন করণ জোহর, কোভিড রিপোর্ট হাতে নিয়ে ভেন্যুতে প্রবেশ

  • আজ সাত পাকে বাঁধা পড়ছেন বরুণ-নাতাশা। 

বরুণ ধাওয়ানের বিয়ে নিয়ে গত কয়েকদিন ধরেই সাজোসাজো রব আলিবাগে। আরব সাগর লাগোয়া এক বিলাসবহুল রিসর্টে আজ সাত পাক ঘুরে সাত জনমের জন্য ছোটবেলার বান্ধবী নাতাশা দালালকে আপন করে নেবেন বরুণ। পর্দায় হাম্পটি কিংবা বদ্রীনাথের দুলহানিয়াকে তো আমরা দেখেছি তবে কনের সাজে বরুণের দুলহানিয়াকে দেখতে এক্সাইটেড ভক্তরা।

বরুণের বিয়েতে যোগ দিতে এদিন সেজেগুজে রওনা দিয়েছেন করণ জোহর। গেটওয়ে অফ ইন্ডিয়াতে পাপারাতজিদের ক্যামেয়ার লেন্সবন্দি হন কেজো। এরপর ওয়েডিং ভেন্যুর সামনেও চিত্রসাংবাদিকদের আবদার মেনে পোজ দিলেন বরুণের মেন্টর।

এদিন বিয়ের ভেন্যুর বাইরে দেখা মিলল ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রারও। বরুণের মায়ের তরফে আত্মীয় মণীশ, গতকাল থেকেই তিনি রয়েছেন আলিবাগে। ওয়েডিং ভেন্যুর সামনেই রাখা হয়েছে অ্যাম্বুলেন্স, প্রবেশের আগে সকলের করোনা পরীক্ষা করা হচ্ছে। 

বরুণের বিয়ের অনুষ্ঠানের প্রথম ছবিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। শনিবার ছিল বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির আসর। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারছেন বরুণ। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন। বিয়ের যাবতীয় অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে রয়েছে সেই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা যাঁরা বিরুষ্কার সিক্রেট ওয়েডিংয়ের দায়িত্বভার সামলেছিলেন। বরুণের বিয়েতেও থাকছে একাধিক কড়াকড়ি। বায়ো-প্রোকোটল মানবার পাশাপাশি, ভেন্যুর অন্দরে মোবাইল ফোন ব্যবহারের অনুমতি নেই। পাপারাতজিদের ক্যামেরা এড়াতে গোটা ভেন্যুতে মুড়ে দেওয়া হয়েছে চাঁদোয়া দিয়ে।

অদৃশ্য ড্রোণ ছাড়া বিয়ের ছবি তোলা সম্ভবপর নয়, তেমনই আফসোস জানালেন বলিউডের সবচেয়ে জনপ্রিয় পাপারাতজি ভাইরাল ভায়ানি। তবে টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর, বিয়ের পর নবদম্পতি ফটো সেশনের জন্য মুখোমুখি হতে পারেন সংবাদমাধ্যমের। 

বন্ধ করুন