বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত বরুণ ধাওয়ান ও নীতু কাপুর, রিপোর্ট নেগেটিভ অনিল কাপুরের
কোভিজ -১৯ রিরোপ্ট পজিটিভ বরুণ-নীতুর 
কোভিজ -১৯ রিরোপ্ট পজিটিভ বরুণ-নীতুর 

করোনা আক্রান্ত বরুণ ধাওয়ান ও নীতু কাপুর, রিপোর্ট নেগেটিভ অনিল কাপুরের

  • বন্ধ হয়ে গিয়েছে যুগ যুগ জিও'র শ্যুটিং। কোভিড-১৯ আক্রান্ত ছবির পরিচালক রাজ মেহতাও। 

ফের করোনার থাবা বলিউডে। এবার কোভিড-১৯ এর গ্রাসে অভিনেতা বরুণ ধাওয়ান ও অভিনেত্রী নীতু কাপুর। যুগ যুগ জিও ছবিতে একসঙ্গে অভিনয় করছেন বরুণ-নীতু। ছবির শ্যুটিংয়ের সময়ই নিয়মমাফিক করোনা পরীক্ষার সময় দুজনের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে বলে খবর। ফিল্মফেয়ারের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে পরিচালক রাজ মেহতার করোনা রিপোর্টও পজিটিভ, তবে রিপোর্ট নেগেটিভ এসেছে অনিল কাপুরের। 

আপতত বন্ধ করে দেওয়া হয়েছে ছবির শ্যুটিং। ছবির তিন কলাকুশলী করোনা মু্ক্ত হওয়ার পর নির্দিষ্ট সময় কোয়ারেন্টাইনে থাকবার পরই ফের একবার ‘যুগ যুগ জিও’র শ্যুটিং শুরু হবে বলে খবর। যদিও বরুণ-নীতু এবং পরিচালক রাজ মেহতার করোনা আক্রান্ত হওয়ার বিষয় নিয়ে এখনও কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হয়নি টিম যুগ যুগ জিও-র তরফে। 

এই ছবিতে অনিল-নীতু-বরুণ ছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে কিয়ারা আডবানিকে।এই ছবির সঙ্গে দীর্ঘদিন পর রুপোলি পর্দায় কামব্যাক করছেন নীতু। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

গত ১৬ নভেম্বর থেকেই শুরু হয়েছিল যুগ যুগ জিও-র শ্যুটিং পর্ব। নিয়মিত অন্তরালে করোনা পরীক্ষাও চলছিল সেটে, সেই ঝলক উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে শুক্রবার আচমকাই এল দুঃসংবাদ। 

ক্রিসমাসে মুক্তির অপেক্ষায় রয়েছে বরুণের কুলি নম্বর ১। ছবির প্রমোশনও শুরু করেছিলেন বরুণ, তবে এর মাঝেই এল বরুণের কোভিড আক্রান্ত হওয়ার খবর।

বন্ধ করুন