বাংলা নিউজ > বায়োস্কোপ > পাপারাৎজিদের মৃদু ধমক, সামাজিক দূরত্বের পাঠ শেখালেন বরুণ ধাওয়ান
মুম্বই বিমানবন্দরে বরুণ-নাতাশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মুম্বই বিমানবন্দরে বরুণ-নাতাশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

পাপারাৎজিদের মৃদু ধমক, সামাজিক দূরত্বের পাঠ শেখালেন বরুণ ধাওয়ান

  • বিমানবন্দরের লাউঞ্জে মৃদু ধমক দিয়ে পাপারাৎজিদের সামাজিক দূরত্ব মেনে চলার নির্দেশ দিলেন বরুণ ধাওয়ান। করোনা পরিস্থিতে পাপারাৎজিদের এহেন ব্যবহারে যে তিনি বেশ বিরক্ত সেই মনোভাবও একটুও লুকোননি তিনি।

রেস্তরাঁ হোক কিংবা বিমানবন্দর, পাপারাৎজিদের ক্যামেরার লেন্স থেকে রেহাই নেই তারকাদের। বেশিরভাগ সময়েই ক্যামেরার সামনে পাপারাৎজিদের আবদার মিটিয়ে দিব্যি পোজ দেন তারকারা। একেকসময় যে বিরোধ হয় না তা নয়, তবে মোটের ওপর এই দু'ইয়ের মধ্যে সম্পর্ক ভালোই। তবে বর্তমান পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। দেশে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। দেশের মধ্যে সবথেকে শোচনীয় মুম্বইয়ের অবস্থা। প্রতিদিন সেখানে পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা। এমন পরিস্থিতিতে তারকারাও যে ভিড়ের মাঝে 'স্পটলাইট'-এ আসতে চাইবে না, তা সহজেই অনুমেয়। ঠিক এমনটাই ঘটলো বরুণ ধাওয়ানের ক্ষেত্রেও। 

গত বুধবার রাত্রে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের সামাজিক দূরত্বের পাঠ শেখালেন বরুণ। 'ভেড়িয়া' ছবির শ্যুটিং শেষ করে অরুণাচল প্রদেশ থেকে ফিরে স্ত্রী নাতাশা দালালের সঙ্গে মুম্বই বিমানবন্দরের লাউঞ্জে পা রাখতে না রাখতেই তাঁর দিকে ধেয়ে আসে পাপারাৎজিরা। ঘটনার আকস্মিকতায় প্রথমে সামান্য হতভম্ব হয়ে পড়লেও মুহূর্তে নিজেকে সামলে নেন বরুণ। উঁচু গলায় পাপারাৎজিদের মৃদু ধমক দিয়ে পিছু হঠতে বলেন তিনি। করোনা পরিস্থিতির কথা মনে করিয়ে তাঁদের নির্দিষ্ট সামাজিক দূরত্ব মেনে চলতে বলেন এই বলি-তারকা। 

সম্প্রতি, এই গোটা ঘটনার একাধিক ভিডিও প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে ধূসর রঙের ফুল স্লিভ টি শার্টের সঙ্গে ডেনিম ব্লু জিনস পরে রয়েছেন 'বদলাপুর'-এর নায়ক। সঙ্গে মুখ ও চোখ ঢাকা রয়েছে মাস্ক ও সানগ্লাসে। মাথায় বেণী ক্যাপ। বিমানবন্দরের লাউঞ্জে বরুণ ও নাতাশার ওপর পাপারাৎজিদের দল হামলে পড়তেই কড়া হন এই অভিনেতা। তাঁদের উদ্দেশে বরুণকে বলতে শোনা যায়,' এটা কিন্তু খুব খারাপ হচ্ছে। চারপাশের পরিস্থিতির নিরিখে একটু দায়িত্বশীল হন আপনারা।দয়া করে সামাজিক দূরত্ব মেনে চলুন।' এরপর স্ত্রী নাতাশাকে পথ দেখিয়ে গাড়ির দিকে এগিয়ে যান তিনি। গাড়িতে ওঠার আগে এক ফ্যানের সেলফির আবদারেও নম্রভাবে 'না' বলতে শোনা গেছে বরুণের মুখে।

 

বন্ধ করুন