বাংলা নিউজ > বায়োস্কোপ > আইসিইউতে অভিনেতা অনুপম শ্যাম, বলিউডের কাছে আর্থিক সাহায্যের আর্জি পরিবারের
সংকটজনক অবস্থায় অভিনেতা অনুুুুপম শ্যাম 
সংকটজনক অবস্থায় অভিনেতা অনুুুুপম শ্যাম 

আইসিইউতে অভিনেতা অনুপম শ্যাম, বলিউডের কাছে আর্থিক সাহায্যের আর্জি পরিবারের

  • গোয়াগাঁওয়ের এক হাসপাতালে সোমবার রাতে ভর্তি করা হয় অনুপম শ্যামকে। কিডনির সমস্যায় ভুগছেন এই বর্ষীয়ান অভিনেতা।

অতি সংকটজনক অবস্থায় হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম শ্যাম।মন আওয়াজ প্রতীজ্ঞা খ্যাত ৬২ বছরের এই অভিনেতা দীর্ঘদিন ধরেই কিডনি সমস্যায় ভুগছেন। সোমবার ডায়ালেসিসের পর আচমকাই পরিস্থিতি বিগড়ে যায় তাঁর। মুম্বইয়ের এক বেসরকারি হাসাপাতে চিকিত্সাধীন তিনি। বলিউডের কাছে আর্থিক সাহায্য চাইল তাঁর পরিবার। অভিনেতার ভাই জানিয়েছেন, অভিনেতার সমস্ত জমাপুঁজি তাঁর চিকিত্সার জন্য ইতিমধ্যেই খরচ হয়ে গিয়েছে। অগত্যা বলিউড পাশে না দাঁড়ালে পরিবারের পক্ষে তাঁর চিকিত্সা চালানো সম্ভবপর হবে না।

স্পটবয়ইকে অনুপম শ্যামের ভাই অনুরাগ জানিয়েছেন, ‘গত ছয়মাস ধরেই দাদা শারীর একদম ভালো নেই। সেই সময় কিডনিতে ইনফেকশনের কারণে হিন্দুজা হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। দেড় মাস একটানা হাসপাতালে চিকিত্সা চলেছে তাঁর। তখন সেই নিয়মিত ডায়ালেসিসের মধ্যে রাখতে হয়েছিল ওঁকে। সম্প্রতি ডায়ালেসিস না করানোয় ওঁনার শ্বাসকষ্টের সমস্যা দেখা যায়। ওঁনার বুকে জল জমে গিয়েছিল। তাই আমরাদের দ্রুত চিকিত্সার ব্যবস্থা করতে হয়’।

কী হয়েছিল সোমবার রাতে? অনুরাগ জানিয়েছেন,'মালাডের এক বেসরকারি হাসপাতালে গতকাল ডায়ালেসিস হয় তাঁর।কিন্তু ডায়ালিসের পর আচমকাই ওঁনার শারীরিক পরিস্থিতি বিগড়ে যায় এবং দ্রুত সেখান থেকে ওঁনাকে অন্যত্র স্থানান্তরিত করতে হয়। আপতত উনি আইসিইউ রয়েছএন। কিন্তু চিকিত্সা চালানোর মতো টাকা আমাদের কাছে নেই। ইন্ডাস্ট্রির কাছে আমরা সাহায্যের আর্জি জানাচ্ছি'। পাশাপাশি তিনি এটাও জানিয়েছেন মনোজ বাজপায়ী ইতিমধ্যেই ফোন করে অভিনেতার খোঁজ নিয়েছেন এবং আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছেন। 

১৯৯৬ সালে শ্যাম বেনেগালের সর্দারি বেগম ছবির সঙ্গে অভিনয় জীবন শুরু অনুপম শ্যামের। এরপর দিল সে,জখম,দুশমন, সত্যা, হাজারো খাওয়াইশে এয়সির মতো অন্য ধারার ছবিতে দর্শক তাঁর অভিনয়ের জাদু দেখেছে। তবে স্টার প্লাসের ধারাবাহিক মন কি আওয়াজ প্রতীক্ষায় ঠাকুর সজ্জন সিংয়ের ভূমিকায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। অনুপম শ্যামকে শেষবার পর্দায় দেখা গিয়েছে কৃষ্ণা চলি লন্ডন ধারাবাহিকে। 

বন্ধ করুন