বাংলা নিউজ > বায়োস্কোপ > Dharmendra hospitalized: হাসপাতালে ধর্মেন্দ্র, আইসিইউ-তেও ছিলেন বর্ষীয়ান অভিনেতা, এখন কেমন আছেন?
হাসপাতালে ধর্মেন্দ্র
হাসপাতালে ধর্মেন্দ্র

Dharmendra hospitalized: হাসপাতালে ধর্মেন্দ্র, আইসিইউ-তেও ছিলেন বর্ষীয়ান অভিনেতা, এখন কেমন আছেন?

  • দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে গত চার দিন ধরে ভর্তি রয়েছেন ‘শোলে’ তারকা। এখন কেমন আছেন ধর্মেন্দ্র? 

শনিবার ছড়িয়ে পড়েছিল অভিনেতা মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবর। আর এবার জানা গেল হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। ভালো নেই ‘শোলে’র বীরু। দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে গত চার দিন ধরে ভর্তি রয়েছেন অভিনেতা। আইসিইউ-তেও রাখা হয়েছিল তাঁকে, তবে বর্তমানে ইনটেনসিভ কেয়ার ইউনিটের বাইরে আনা হয়েছে তাঁকে। বম্বে টাইমসকে এক সূত্র জানিয়েছেন, ‘আপতত ধর্মেন্দ্রজি ভালো আছেন, বেশ কিছুদিন পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে, আরও কয়েকটা দিন তাঁকে হাসপাতালেই থাকত হবে’।

যদিও ধর্মেন্দ্রর শারীরিক পরিস্থিতি উদ্বেগজনক নয়, এমনটাই জানা যাচ্ছে। খুব শীঘ্রই বর্ষীয়ান অভিনেতাকে দেখা যাবে ‘আপন’ ছবির সিক্যুয়েলে। এই ছবিতে দেওল পরিবারেরতিন প্রজন্মকে একসঙ্গে দেখা যাবে। সানি ও ববি ছাড়াও এই ছবিতে থাকছেন সানি-পুত্র করণ দেওল। এছাড়াও রণবীর সিং ও আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতেও থাকছেন ধর্মেন্দ্র। এই ছবিতে ৪৮ বছর পর ‘শোলে’ কো-স্টার জয়া বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা।

অভিনেতার অসুস্থতা নিয়ে এখনও মুখ খোলেনি পরিবার। সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাক্টিভ ৮৬ বছর বয়সী অভিনেতা। এক সপ্তাহ ধরে ইনস্টাগ্রামে একটিও পোস্ট করেননি অভিনেতা, এর জেরে দু-দিন ধরেই চিন্তায় ছিল ভক্তরা, অবশেষে জানা গেল আসল কারণ। শনিবার ইনস্টাগ্রামে নাতির ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ধর্মেন্দ্র।

করণ দেওলের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘পাহাড়ের মতো অটল হও, জীবনটা চ্যালেঞ্জে পরিপূর্ণ'। ধর্মেন্দ্রর দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা শুরু করেছেন তাঁর গুণমুগ্ধ ভক্তরা।

বন্ধ করুন