বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, ভর্তি হাসপাতালে
এবার করোনার কবলে সৌমিত্র চট্টোপাধ্যায়
এবার করোনার কবলে সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

  • বেলেভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্ষীয়ান অভিনেতাকে। 

এবার অতিমারীর কবলে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এই বর্ষীয়ান শিল্পীর করোনা রিপোর্ট পজেটিভ এসেছে বলে, সূত্রের খবর। আজ সকাল ১০টার কিছু পরে তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতার বেলেভিউ নার্সিংহোমে। জানা যাচ্ছে তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। 

হাসপাতাল সূত্রে খবর, গতকাল রাতেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের পরিবারের তরফে কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। এবং অভিনেতার জন্য একটি বেডের ব্যবস্থা করার কথা জানানো হয়। পরিস্থিতি স্থিতীশীল হলেও ৮৫ বছরের অভিনেতার শারীরিক পরিস্থিতি কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে বলে জানানো হয়েছে। পাশাপাশি তাঁর চিকিৎসার জন্য একটি মেডিক্যাল টিমও গঠন করা হচ্ছে বলে সূত্রের খবর।

অভিনেতার পূরবর্তী মেডিক্যাল পরিস্থিতি সম্পর্কে ওয়াকিবহাল চিকিত্সকরা কোনওরকম ঝুঁকি নিতে নারাজ। দীর্ঘদিন ধরেই সিওপিডির সম্যা রয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের। গতবছর নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বেশ কয়েকদিন হাসপাতালে ভর্তি ছিলেন বাংলা চলচ্চিত্রের এই প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব। তাই সৌমিত্রের শ্বাসকষ্টের সমস্যা ভাবাচ্ছে চিকিত্সকদের।

করোনা লকডাউন পরবর্তী সময়েও মনে জোর নিয়ে শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় নিজের বায়োপিক ‘অভিযান’ এর শ্যুটিং করেছিলেন। এছাড়াও সম্প্রতি এক মিউজিক রিয়ালিটি শোয়ের মঞ্চেও বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন সৌমিত্র বাবু। 

টলিপাড়ায় করোনার থাবা অবশ্য নতুন নয়, এর আগে করোনার কবলে পড়েছেন কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিকরা। করোনার হাত থেকে রেহাই পাননি পরিচালক রাজ চক্রবর্তীও। ছোটপর্দার একধিক অভিনেতাও করোনার শিকার হয়েছেন। 

বন্ধ করুন