বাংলা নিউজ > বায়োস্কোপ > গোলাপির উপর সোনালি কালিতে ভিকি-ক্যাটরিনার নাম, দেখুন ‘ভিক্যাট’এর বিয়ের কার্ড
দেখুন ভিকি আর ক্যাটরিনার বিয়ের কার্ড।
দেখুন ভিকি আর ক্যাটরিনার বিয়ের কার্ড।

গোলাপির উপর সোনালি কালিতে ভিকি-ক্যাটরিনার নাম, দেখুন ‘ভিক্যাট’এর বিয়ের কার্ড

  • দেখুন কী সুন্দর বিয়ের কার্ড বেছেছেন তারকা জুটি। ছিমছাম এই কার্ড মন ভরাল সকলের।

বিয়ের কার্ড নিয়ে একটা আলাদা আবেগ কাজ করে অনেকের মধ্যেই! অনেকের তো আবার সুন্দর সুন্দর বিয়ের কার্ড জমানোরও অভ্যাস রয়েছে। তাঁদের নিসন্দেহে ভিকি-ক্যাটের বিয়ের কার্ড খুব পছন্দ হবে। 

বিয়ের ঠিক একদিন আগে ভিকি-ক্যাটের একটি ফ্যানপেজ থেকে তারকা জুটির বিয়ের কার্ড শেয়ার করা হয়েছে। প্যাস্টেল পিঙ্ক রঙের কার্ডের চারিদিকে ফ্লোরাল বর্ডার। আর সোনালি কালিতে জ্বলজ্বল করছে বর আর কনে হিসেবে ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের নাম। ১২০জন অতিথিকে এই কার্ড দিয়েই নিমন্ত্রণ করা হয়েছে। ব্রাউন রঙের খামে মুড়ে সাদা ফিতে দিয়ে বেঁধে বিলি করা হয়েছে এই কার্ড।

 

 

রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসেছে ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসর। একে-একে গত দু'দিন ধরে সেখানে হাজির হয়েছেন অতিথিরা। পরিবারকে সাথে নিয়ে পৌঁছে গিয়েছে বর-কনেও। মঙ্গলবার হয়ে গিয়েছে সঙ্গীত। বুধবার হওয়ার কথা হলদি আর মেহেন্দির। 

ভিক্যাটের বিয়েতে বলিউড থেকে গিয়েছেন কবীর খান, মিনি মাথুর, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদিরা। কনের সাজে ক্যাটরিনাকে দেখার জন্য উৎসুক হয়ে আছেন অনুরাগীরা। যদিও বিয়ের ছবি বাইরে যাতে ফাঁস না হয় তাই কড়া ব্যবস্থা নিয়েছেন ক্যাটরিনা-ভিকি। থাকছে বাউন্সার। অতিথিদের কারওর বিয়ের জায়গায় ফোন ব্যবহার করার অনুমতি নেই। শোনা যাচ্ছে মোটা অঙ্কে অ্যামাজন প্রাইমের কাছে বিক্রি করবেন সেইসব ছবি আর ভিডিয়ো। তাই এত গোপনীয়তা!

বন্ধ করুন