বাড়ি > বায়োস্কোপ > অবিকল স্যাম মানেকশ! ভিকি কৌশলের নতুন অবতার দেখে ধন্দে নেটিজেনরা
ভিকি কৌশলকে ফের খাঁকি উর্দিতে দেখতে প্রস্তুত দর্শক 
ভিকি কৌশলকে ফের খাঁকি উর্দিতে দেখতে প্রস্তুত দর্শক 

অবিকল স্যাম মানেকশ! ভিকি কৌশলের নতুন অবতার দেখে ধন্দে নেটিজেনরা

  • স্যাম মানেকশ'র মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধার্ঘ ভিকি কৌশলের। ফিল্ড মার্শেল স্যাম মানেকশ-র বায়োপিকের প্রস্তুতি চলছে পুরোদমে।

রাজি, উরি:দ্য সার্জিক্যাল স্ট্রাইকের পর ফের একবার খাকি উর্দিতে দেখা যাবে ভিকি কৌশলকে। সৌজন্যে অভিনেতার আসন্ন ছবি। যেখানে ফিল্ড মার্শাল স্যাম মানেকশ'র ভূমিকায় দেখা যাবে ভিকিকে। ছবি পরিচালনায় মেঘনা গুলজার। শনিবার মানেকশ'র মৃত্যুবার্ষিকীকে তাঁকে শ্রদ্ধার্ঘ জানালেন ভিকি কৌশল। প্রকাশ্যে এল এই বায়োপিকে ভিকির নতুন লুক। পাশাপাশি মানেকশ'র একটি দুর্লভ ছবিও এদিন প্রকাশ্যে আনেন ভিকি কৌশল-মেঘনা গুলজাররা।

১৯৭১ সালে ভারত-পাক যুদ্ধের সময় চিফ অফ আর্মি স্টাফ ছিলেন মানেকশ। তিনি স্যাম বাহাদুর নামেও পরিচিত। গত বছর আজকের দিনেই ছবির ফার্স্ট লুক প্রকাশ করে, মানেকশ'র বায়োপিকের ঘোষণা সেরেছিল টিম। এদিন ইনস্টাগ্রামে ভিকি কৌশল লেখেন, ভারতের অন্যতম সেরা ফিল্ড মার্শালকে শ্রদ্ধার্ঘ। এই যাত্রাটা আমার জন্য ভীষণ স্পেশ্যাল!'

আরএসভিপি ফিল্মেসের ব্যানারে রনি স্ক্রুওয়ালা এই ছবি প্রযোজনা করছেন। বক্স অফিসে শেষ ছবি ছিল ভূত: দ্য হন্টেট শিপ। বক্স অফিসে একেবারেই ব্যর্থ হয় এই ছবি। তবে ভিকির কেরিয়ারের অন্যতম চর্চিত ছবি হতে চলেছে স্যাম মানেকশ-এর বায়োপিক। দ্বিতীয়বার মেঘনা গুলজারের পরিচালনায় কাজ করবেন ভিকি। এর আগে রাজি ছবির পরিচালকও ছিলেন মেঘনা। আপতত সর্দার উদম সিংয়ের পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত ভিকি কৌশল। আগামী বছর শ্যুটিং শুরু হবে স্যাম মানেকশ'র বায়োপিকের। আপতত প্রি-প্রোডাকশনের কাজ চলছে। এই চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে সবরকম চেষ্টা চালাচ্ছেন ভিকি।

বন্ধ করুন