বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ক্ষুধার্ত বাঁদরের দলকে যত্ন করে খাবার খাওয়ালেন সলমন, সঙ্গ দিল ভাগ্নে আয়াত
বাঁদরের দলের হাআতে খাবার তুলে দেওয়ার আগের মুহূর্তে সলমন ও আয়াত। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
বাঁদরের দলের হাআতে খাবার তুলে দেওয়ার আগের মুহূর্তে সলমন ও আয়াত। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

Video: ক্ষুধার্ত বাঁদরের দলকে যত্ন করে খাবার খাওয়ালেন সলমন, সঙ্গ দিল ভাগ্নে আয়াত

  • বোন অর্পিতা খানের ছোট ছেলে আয়াত বড্ড ন্যাওটা তার মামা সলমন খানের।এবার ফের একবার ছোট্ট আয়াতের সঙ্গে নতুন ভিডিয়ো শেয়ার করলেন 'ভাইজান'।

 

বোন অর্পিতা খানের ছোট ছেলে আয়াত বড্ড ন্যাওটা তার মামা সলমন খানের। আর সলমনও আয়াত বলতে অজ্ঞান। শ্যুটিংয়ের ব্যস্ত শিডিউলের মাঝে ছুটি ছাটা কিংবা সুযোগ পেলেই আয়াতের কাছে চলে আসেন তিনি। মাঝেমধ্যেই ভাগ্নের সঙ্গে কাটানো নানান মুহূর্তের ভিডিয়ো, ছবি সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করেন সলমন। লেখাই বাহুল্য, ফ্যানরাও উন্মুখ হয়ে থাকে এই মামা-ভাগ্নে জুটির নানান কাণ্ডকারখানার সাক্ষী থাকার জন্য। এবার ফের একবার ছোট্ট আয়াতের সঙ্গে নতুন ভিডিয়ো শেয়ার করলেন 'ভাইজান'।

ইনস্টাগ্রামে 'টাইগার' এর শেয়ার করা ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে একপাল বাঁদরকে নিজের হাতে খাবার খাওয়াচ্ছেন তিনি। তাঁকে আবার সঙ্গ দিচ্ছে খুদে আয়াত! পাঁচিল টপকে বাড়ির চৌহদ্দিতে ঢুকে ঘুরে বেড়ানো একদল ক্ষুধার্ত বাঁদরের দলকে যত্ন করে খাবার খাইয়ে দিচ্ছিলেন সলমন। মামার কীর্তি দেখে কেনই বা পিছিয়ে থাকে ভাগ্নে? সেও কলা তুলে দিল বাঁদরদের হাতে। যদিও আয়াতকে এই কাজ করার সাহস জুগিয়েছেন তাঁর মামা। ভিডিওতেই দেখা যাচ্ছে ভাগ্নেকে কোলে করে বাঁদরের পালের কাছে নিয়ে গিয়ে তাঁর হাতে কলা ধরিয়ে দিয়ে তা বাঁদরের হাতে তুলে দেওয়ার নির্দেশ দিচ্ছেন বলি-তারকা। এবং আয়াতও খুশিমনে হাসিমুখে সেই আজ্ঞা পালন করছে। আর তার বাড়িয়ে দেওয়া হাত থেকে বাঁদর চটপট কলা নিয়ে নিতেই খুশিতে হাততালি দিয়ে উঠল আয়াত।

তবে বাঁদরদের সঙ্গে সলমনের দোস্তি নতুন কিছু নয়। বছর দুয়েক আগে 'ভারত' ছবি সুপারহিট হওয়ার পর কিছুদিনের ব্রেক নিয়ে ছুটি কাটাতে গেছিলেন সলমন। সেখানে এক বাঁদরের মুখোমুখি হয়েছিলেন বলি-তারকা। সলমন তাঁর নামকরণ করেছিলেন 'বজরঙ্গি ভাইজান'। 

'বজরঙ্গি'-র হাবভাব দেখে সলমনের মনে হয়েছিল সে তৃষ্ণার্ত। সঙ্গে সঙ্গে হাতে ধরা জলের বোতল এগিয়ে দিয়েছিল বলি-তারকা। তবে বাঁদর রাজি হয়নি প্লাস্টিকের বোতল থেকে জল পান করতে। শেষপর্যন্ত গ্লাসে জল ঢেলে তাঁর এই 'নয়া বন্ধু'-র দিকে বাড়িয়ে দিতে মুখ বাড়িয়ে গ্লাস থেকে জল খেয়ে তৃষ্ণা মিটিয়েছিল সে। সেই মুহূর্তের ভিডিয়োটিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সলমন।

বন্ধ করুন