বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: বউয়ের সঙ্গে ভাংড়া নাচের ভিডিয়ো শেয়ার কোহলির, ফ্যানেদের দাবি ‘মলদ্বীপের ছবি দাও’
বিরুষ্কার একান্ত মুহূর্ত

Virat-Anushka: বউয়ের সঙ্গে ভাংড়া নাচের ভিডিয়ো শেয়ার কোহলির, ফ্যানেদের দাবি ‘মলদ্বীপের ছবি দাও’

  • অল্পেতে স্বাদ মেটে না! বিরাটের নতুন পোস্টে তাই মজাদার আবদার করে বসল ভক্তরা। 

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার অন্যকম পছন্দের দম্পতি বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা। বউয়ের সঙ্গে এমনিতে খুব বেশি ছবি পোস্ট করেন না বিরাট। ব্যক্তিগত জীবন নিয়ে বেশ চাপা স্বভাবের টিম ইন্ডিয়ার এই ধামেকাদার ব্যাটসম্যান। শুক্রবার ইনস্টাগ্রামে অনুষ্কার সঙ্গে এক বিজ্ঞাপনী শ্যুটিংয়ের নেপথ্যের বেশ কিছু মুহূর্তের কোলাজ শেয়ার করেছেন বিরাট। সেই ভিডিয়ো দেখে মুগ্ধ নেটপাড়া।

এর আগেও একাধিক বিজ্ঞাপনী প্রচারে জুটিতে দেখা গিয়েছে বিরুষ্কাকে। আসলে বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সেটেই প্রথম আলাপ হয়েছিল দু'জনার। তাই অ্যাড শ্যুট- একটু বেশি খাস বিরাট-অনুষ্কার কাছে। এই বিটিএস ভিডিয়োতেও নজর কাড়ল ভামিকার মা-বাবার রসায়ন।

শ্যুটিংয়ের ফাংকে কখনও বউয়ের গায়ে হেসে গড়িয়ে পরছেন বিরাট, তখনও আবার দুজনে ভাংড়া নাচছেন। বিরুষ্কার এই হাসিখুশি-প্রাণোচ্ছ্বল ভিডিয়ো দেখে মন ভালো হয়ে যাবে আপনার। এই ভিডিয়ো শেয়ার করে বিরাট লিখেছেন, ‘কিছু ক্যানডিড মুহূর্ত… অনুষ্কা শর্মা’।

এই মুহূর্তে মেয়ে ভামিকাকে নিয়ে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন বিরুষ্কা। এই ভিডিয়ো দেখে তাই চাহিদা বেড়ে গিয়েছে ভক্তদের। অল্পেতে স্বাদ মেটে না! তাই তো তাঁদের দাবি, ‘একটু মলদ্বীপের ছবিও শেয়ার কর’।

বিরাট এখনও হলিডের কোনও ছবি পোস্ট না করলেও অনুষ্কা কিন্তু নিয়মিত আপটেড দিচ্ছেন। আগামিতে অনুষ্কাকে দেখা যাবে প্রসিত রায়ের ‘চাকদা এক্সপ্রেস’ ছবিতে। ভারতীয় তারকা ক্রিকেটার ঝুলন গোস্বামীর এই বায়োপিকে অনুষ্কাকে দেখতে মুখিয়ে রয়েছে সিনেপ্রেমীরা।

বন্ধ করুন