বাংলা নিউজ > বায়োস্কোপ > June-Mamata: প্রিয় পাত্রী জুনকে পুজোর উপহার দিলেন ‘দিদি’, মমতার ভালোবাসায় আপ্লুত তারকা বিধায়ক

June-Mamata: প্রিয় পাত্রী জুনকে পুজোর উপহার দিলেন ‘দিদি’, মমতার ভালোবাসায় আপ্লুত তারকা বিধায়ক

উপহার পেলেন জুন

June Maliah-Mamata Banerjee: দুর্গাপুজোর প্রথম উপহার এল মুখ্যমন্ত্রীর তরফে, খুশিতে ডগমগ অভিনেত্রী-বিধায়ক জুন মালিয়া। 

সামনেই দুর্গাপুজো। কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আর মেয়েদের কাছে পুজো মানেই তো দেদার শপিং। পছন্দের শাড়িটা সবার আগে কিনে ফেলা, তা সেলেব হোক আর আম জনতা- ছবিটা সব বাড়িতেই এক। পুজোর প্রস্তুতির রেশ জমিয়ে চোখে পড়ছে টলিপাড়ায়। এই সময়ে হাতে গরম গরম উপহার পেয়ে গেলেন অভিনেত্রী তথা তৃণমূলের মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া। আর এই দামী উপহার এল স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে।

মেদিনীপুরের বিধায়ক জুন বরাবরই দিদির প্রিয় পাত্রী। পুজোর আগে নিজের কাছের মানুষদের উপহারে ভরিয়ে দেন মমতা। সেইমতো জুনের কাছে পৌঁছে গিয়েছে পুজোর গিফট। এই বছর এটাই অভিনেত্রীর পাওয়া প্রথম পুজোর উপহার। আপ্লুত হয়ে মমতার দেওয়া উপহারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জুন মালিয়া।

জুনকে দুটি শাড়ি উপহার দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমটি তুঁতে রঙা হ্যান্ডলুম শাড়ি, অন্যটি ভারী সিল্কের সাবেকি শাড়ি। স্লেট রঙের শাড়িতে লাল পাড় আর সোনালি জরির কাজ, ছোটপর্দার ঋদ্ধিমানের মা-কে এই শাড়িতে দুর্দান্ত মানাবে তা বলাই বাহুল্য, সঙ্গে রয়েছে একটি কুর্তাও। সেটি খুব সম্ভবত জুনের স্বামীর জন্য পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। জুনের পছন্দের খেয়াল রেখেই এই শাড়ি নির্বাচন হয়েছে তা বলাই বাহুল্য।

এই ছবি শেয়ার করে জুন লিখেছেন, ‘এই বারের পুজোর প্রথম উপহার। জানান দিচ্ছে কৈলাশ থেকে মা আসছেন! দুগ্গা দুগ্গা! ধন্যবাদ দিদিকে সবসময় এতটা আপন করে নেওয়ার জন্য! ’

মুখ্যমন্ত্রীর কাছ থেকে এমন উপহার পেয়ে যারপরনাই খুশি জুন, তা স্পষ্ট এই টুইটে। গত বছরও জুন ও তাঁর স্বামীকে পুজোর উপহার পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

২০১৯ সালের ডিসেম্বর মাসে সৌরভ চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন জুন। দুই ছেলেমেয়ের সব দায়িত্ব পালন করে নতুন করে সংসার পেতেছেন। সেই দায়িত্বের পাশাপাশি বর্তমানে রাজনীতিতেও জুনের ব্যস্ততা তুঙ্গে। আপতত অভিনয়টা একটু ব্যাকফুটে, তবে ‘গাঁটছড়া’য় মঞ্জিরা সিংহ রায়ের ভূমিকায় বেজায় সাবলীল তিনি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.