বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Arijit Controversy: ঝামেলা ভুলে অরিজিৎ-কে বুকে টানলেন সলমন! ৯ বছর আগে কেন ভাইজান চটেছিলেন গায়কের উপর

Salman-Arijit Controversy: ঝামেলা ভুলে অরিজিৎ-কে বুকে টানলেন সলমন! ৯ বছর আগে কেন ভাইজান চটেছিলেন গায়কের উপর

৯ বছর পর মিটমাট হল দুজনের 

Salman-Arijit Controversy: টাইগার জিন্দা হ্যায়, সুলতান থেকে বাদ পড়েছিল অরিজিৎ-এর রেকর্ড করা গান। সবটাই নাকি ঘটেছিল সলমনের নির্দেশে। সব ভুল বোঝাবুঝি মিটেছে দুই তারকার, অরিজিতের ‘ছোট্ট ভুল’ অবশেষে ভুললেন সলমন।

‘তুম হি হো’ গেয়ে রাতারাতি স্টারডমের শিখরে উঠে এসেছিলেন অরিজিৎ সিং। এরপর কেটেছে প্রায় এক দশক। শাহরুখ-অক্ষয়দের লিপে একের পর এক হিট গান গাইলেও সলমনের ছবি থেকে হামেশা ‘ব্রাত্য’ থেকেছেন অরিজিৎ, এমনকি তাঁর রেকর্ড করা গান বাদ পড়েছে শেষ মুহূর্তে। অবশেষে অপেক্ষার অবসান। ‘টাইগার ৩’ ছবিতে সলমনের লিপ নাড়বেন আর নেপথ্যে বাজবে অরিজিতের কন্ঠে ‘লেকে প্রভু কা নাম’। সেই সুখবর বৃহস্পতিবার নিজের মুখেই জানান সলমন খান। 

চলতি মাসের গোড়াতেই সলমনের গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টে হাজির হয়েছিলেন অরিজিৎ, তখনই এই সারপ্রাইজটা আশা করেছিলেন দুই তারকার ভক্তরা। জল্পনা মিলে গেল। কিন্তু কেন সলমনের রোষের শিকার হয়েছিলেন অরিজিৎ? জানেন কি ৯ বছর পুরোনো সেই ঘটনা?

কেরিয়ারের শুরুতেই ভাইজানের সঙ্গে ‘পাঙ্গা’

কেরিয়ারের শুরুতেই দাবাং খানের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন অরিজিৎ সিং। আশিকি টুয়ের গান 'তুম হি হো'র সুবাদে নতুন তারকা খুঁজে পেয়েছিল ভারতী সংগীত জগত, ভাগ্য বদলেছিল জিয়াগঞ্জের অরিজিৎ সিং-এর। ২০১৪-র সব অ্যাওয়ার্ড ফাংশনেই চোখ বুজে সেরা গায়কের পুরস্কার ছিনিয়ে নিয়েছিলেন তিনি। তেমনই এক অ্যাওয়ার্ড সেরেমানির স্টেজে অরিজিতের আচরণ পছন্দ হয়নি সলমনের। 

সলমনের অ্যাঙ্কারিং নিয়ে টিপন্নি অরিজিতের, চটে যান নায়ক

২০১৪ সালে স্টার গিল্ড অ্যাওয়ার্ডের সঞ্চালক ছিলেন সলমন খান ও রীতেশ দেশমুখ। সেরা গায়কের পুরস্কার ঘোষণার পর মঞ্চে আসতে দেরি করেন অরিজিত। ঘুম চোখে মঞ্চে উঠবার পর ভাইজান স্বভাবসিদ্ধ ভঙ্গিতে প্রশ্ন করেন, 'ঘুমিয়ে গিয়েছিলে'? জবাবে অরিজিত বসে বসেন, 'কী করব? আপনারা ঘুম পাড়িয়ে দিলেন?' সঞ্চালনা নিয়ে এমন বাঁকা জবাব পছন্দ হয়নি দাবাং খানের। ক্যামেরায় সেই অভিব্যক্তি লুকিয়ে রাখেননি ভাইজান। সলমন পালটা জানান, 'এইরকম গান গাইলে লোকে ঘুমিয়েই যাবে'। সেই শুরু ঝামেলার।

দু-বছর পর প্রকাশ্যে ক্ষমা চান অরিজিৎ

২০১৬ সালে ফেসবুকে খোলা চিঠি লিখে সলমন খানের কাছে ক্ষমা চান অরিজিৎ সিং। সেখানে অরিজিৎ জানান ফোনে, মেসেজের মাধ্যমে অনেকবার সলমন খানের সঙ্গে যোগাযোগের ব্যর্থ চেষ্টা করেছেন তিনি।।তাঁর কথায়, 'আপনি যদি ভাবেন আমি আপনাকে অপমান করবার জন্য সেদিন ওই অ্যাওয়ার্ড ফাংশনে ওইরকম করেছি তাহলে সেটা ভুল। আপনাকে অপমান করবার বাসনা নিয়ে আমি কিছু করিনি, তবুও যদি আপনি অপমানিত বোধ করেন তাহলে আমাকে ক্ষমা করে দিন'।

চিঠিতে অরিজিৎ বিনয়ের সঙ্গে সলমনের কাছে অনুরোধ করেছিলেন, 'দয়া করে সুলতান ছবি থেকে আমার গান বার করে দেবেন না, আমি মন দিয়ে ওই গানটা গেয়েছি'। যদিও কিছুক্ষণ পর সেই ফেসবুক পোস্ট ডিলিট করে দেন অরিজিত সিং।

সলমনের অঙ্গুলি হেলনে বাদ পড়ে অরিজতের গান?

সলমনের সুলতান ছবির সুপারহিট গান 'জগ ঘুমেয়া' রেকর্ড করেছিলেন অরিজিৎ সিং। পরে সলমনের পছন্দের গায়ক রাহাত ফতে আলি খানকে দিয়ে ফের রেকর্ড করানো হয় সেই গান। কেন বাদ পড়েছিল অরিজিতের গান? সলমন জানিয়েছিলেন, ছবির মিউজিক সম্পর্কিত কোনও বিষয়ে মিউজিক ডিরেক্টরের সিদ্ধান্তই চূড়ান্ত, সেখানে তাঁর কোনও ভূমিকাই নেই। তবে শোনা যায় এর আগে কিক এবং টাইগার জিন্দা হ্যায় ছবি থেকেও অরিজিতের রেকর্ড করা গান বাদ দিয়েছিলেন সলমন খান। টাইগার জিন্দা হ্যায় ছবির 'দিল দিয়া গল্লাঁ' গানটিও নাকি বিশাল-শেখরের হয়ে প্রথম রেকর্ড করেছিলেন অরিজিত সিং। তবে সলমনের নির্দেশে গানটি পুনরায় রেকর্ড করানো হয় পাকিস্তানি সঙ্গীতশিল্পী আতিফ আসলামকে দিয়ে।

মান-অভিমান পর্ব মিটল টাইগার ৩-র হাত ধরে

সলমনের মান ভাঙানোর প্রয়াস বহুবার করেছেন অরিজিৎ, অবশেষে ২০২৩-এ এসে মন গলল ভাইজানের। গত ৩রা অক্টোবর রাতে সলমনের বাড়িতে পৌঁছেছিলেন গায়ক। আর দু-সপ্তাহ পার হতে না হতেই এল ব্রেকিং নিউজ! এদিন সোশ্যাল মিডিয়ায় সলমন লেখেন- ‘প্রথম গানের প্রথম ঝলক… লেকে প্রভু কা নাম! আর হ্যাঁ এটাই হল অরিজিৎ সিং-এর প্রথম গান আমার জন্য়। পুরো গান আসছে ২৩ অক্টোবর। টাইগার ৩ সিনেমাহলে আসছে ১২ নভেম্বরে। মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল আর তেলুগুতে।’

কার পাল্লা ভারী?

অরিজিত গায়ক হিসাবে নিজের জাত চিনিয়েছেন। বর্তমানে তাঁর চেয়ে বেশি জনপ্রিয় গায়কের খোঁজ ভূ-ভারতে মেলা মুশকিল। অন্যদিকে সুলতানের পরই সলমনের কেরিয়ারে যেন গ্রহণ লেগেছে। সে-ভাবে হিটের মুখ দেখেননি ভাইজান। অরিজিৎ ভক্তদের দাবি, এখন সলমনেরই অরিজিৎ-কে বেশি দরকার! 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.