বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Deepika: অনুষ্কাকে জড়িয়ে ধরে চুমু দীপিকার! ‘আরে করছো কী?’ বিরক্তির সুর বিরাট ঘরণীর গলায়
দেখুন সেই অবাক করা ভিডিয়ো-

Anushka-Deepika: অনুষ্কাকে জড়িয়ে ধরে চুমু দীপিকার! ‘আরে করছো কী?’ বিরক্তির সুর বিরাট ঘরণীর গলায়

  • লোক দেখানো ভালোবাসা পছন্দ নয় অনুষ্কার? সম্প্রতি দীপিকা-অনুষ্কার এক ভিডিয়ো দেখে এমনই প্রশ্ন ফ্যানেদের। পুরোনো সেই ভিডিয়োতে প্রকাশ্যেই দীপিকার উপর বিরক্তি প্রকাশ করতে দেখা গেল অনুষ্কাকে। 

দুজনেই বলিউডের প্রথম সারির নায়িকা। দুই অভিনেত্রীই শাহরুখ খানের হাত ধরে বি-টাউনে যাত্রা শুরু করেছিলেন এক বছরের ফারাকে। কথা হচ্ছে দীপিকা পাড়ুকোন ও অনুষ্কা শর্মার। দুজনে বিয়েও করেছেন প্রায় পিঠাপিঠি । ২০১৭ সালে বিয়ে করেন অনুষ্কা, এক বছর পর শুভ কাজটা সারেন দীপিকা। দুজনেই বিয়ের জন্য বেছে নিয়েছিলেন ইতালি। তাই বলাই যায় দুই নায়িকার পছন্দও মেলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অনুষ্কা-দীপিকার এক পুরোনো ভিডিয়ো। সেটি যে পিকে ছবির প্রমোশ্যানাল ইভেন্টের তা বুঝতে অসুবিধা হবে না রাজকুমার হিরানি ও আমির খানের উপস্থিতি দেখে। এই সম্প্রতি শোরগোল ফেলছে নেটপাড়ায়। কারণটা বেশ অবাক করা।

পাপারাত্জিদের ক্যামেরার জন্য পোজ দিতে গিয়ে আচমকাই পাশে দাঁড়িয়ে থাকা অনুষ্কার গালে ভেজা চুমু খান দীপিকা। ঘটনায় বেশ খানিকটা বিরক্তির সুরেই অনুষ্কা বলে উঠেন, ‘আরে আরে তুমি করছোটা কী?’ এরপর যদিও দুজনেই হেসে উঠেন। নেটিজেনরাও এই ভিডিয়ো দেখে বলছেন, ‘অনুষ্কা তো পুরো বিরক্ত হয়ে গেছে এই চুমুতে’। কেউ কেউ লিখেছেন, ‘অনুষ্কা খুব অস্বস্তিবোধ করেছে’। বিরাট ঘরণীর ভক্তরা লেখেন, ‘আসলে ক্যামেরার সামনে মিথ্যা নাটক মোটেই পছন্দ নয় অনুষ্কার’।

বেশ কিছু সোশ্যাল মিডিয়া ইউজার আরও উল্লেখ করেছেন, সম্প্রতি ‘গেহরাইয়া’র প্রমোশ্যানাল ইভেন্টে কো-স্টার অনন্যা পাণ্ডেকেও গালে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন দীপিকা, কিন্তু অনন্যাও পাত্তা না দিয়ে মুখ ঘুরিয়ে নিয়েছিল।

২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির সঙ্গে শুরু হয়েছিল দীপিকার বলিউড সফর, পরের বছর যশ রাজ ফিল্মসের ‘রব নে বানাদি জোড়ি’র সঙ্গে অভিনয় দুনিয়ায় আত্মপ্রকাশ অনুষ্কার। বক্স অফিসে অনুষ্কার শেষ ছবি ছিল ‘জিরো’। প্রায় চার বছর রুপোলি পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। খুব শীঘ্রই ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়ে ফিরবেন অভিনেত্রী। অন্যদিকে দীপিকার শেষ রিলিজ ছিল ‘গেহরাইয়া’। অভিনেত্রীর হাতে রয়েছে একগুচ্ছ ছবি। শাহরুখের বিপরীতে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে এই দীর্ঘাঙ্গীকে, এছাড়াও রয়েছে হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ এবং প্রভাসের সঙ্গে আরও একটি ছবিতে দেখা যাবে নায়িকাকে। 

 

বন্ধ করুন