বাংলা নিউজ > বায়োস্কোপ > Shikhar-Aesha: ‘বিয়ে ভাঙতে চান?’ কপিলের প্রশ্ন শুনে ঘাবড়ে গিয়েছিলেন শিখর ধাওয়ান
শিখর ধাওয়ান 
শিখর ধাওয়ান 

Shikhar-Aesha: ‘বিয়ে ভাঙতে চান?’ কপিলের প্রশ্ন শুনে ঘাবড়ে গিয়েছিলেন শিখর ধাওয়ান

  • ৭ বছর আগেই ডিভোর্সের ভয়ে সিঁটিয়ে ছিলেন শিখর ধাওয়ান, অবশেষে ঘর ভাঙল তারকার। 

বিয়ে ভেঙেছে ভারতীয় ক্রিকেট টিমের তারকা সদস্য শিখর ধাওয়ানের। স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘ ন বছরের দাম্পত্যে ইতি পড়েছে ধাওয়ানের। সোমবার ইনস্টাগ্রামে এক দীর্ঘ আবেগপ্রবণ বার্তা পোস্ট করে ধাওয়ানের সঙ্গে নিজের ডিভোর্সের কথা জানান আয়েশা। ২০১২ সালে মেলবোর্নের কিক-বক্সার আয়েশার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন ধাওয়ান। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই ভাইরাল শিখর ধাওয়ানের একটি পুরোনো ভিডিয়ো।

২০১৪ সালে কমেডি নাইটস উইথ কপিলের সেটে হাজির হয়েছিলেন শিখর। সেখানেই কপিলের বেফাঁস প্রশ্ন শুনে নড়েচড়ে বসেছিলেন এই বাঁ হাতি ওপেনার। সঞ্চালক কপিল প্রশ্ন রেখেছিলেন, ‘কোন বলিউড নায়িকাকে ডেটে নিয়ে যেতে চাইবেন আপনি?’ শোনা মাত্রই শিখর বলে বসেন, ‘আমি আগে থেকেই হাতজোড় করছি, আমার বিয়ে ভাঙতে চান আপনি?’ এই জবাব পেয়ে কপিল পালটা বলেন- 'যে যত বড়ই সেলেব্রিটি হোক না কেন, বউকে সকলেই ভয় পায়। 

এরপর বউয়ের প্রশংসা করে শিখর বলেন, আয়শাই তাঁর প্রিয় অভিনেত্রী এবং তাঁকে ডেটে নিয়ে যেতে চান তিনি। বিচরকের আসনে বসা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার নভজ্যোত সিং সিধু শিখরের এই স্ত্রী বন্দনা শুনে তারিফ করতে ভোলেননি। 

সোমবার ইনস্টাগ্রাম পোস্টে আয়েশা জানান, ‘আমি ভাবতাম ডিভোর্স একটা খুব নোংরা শব্দ, যতক্ষণ না পর্যন্ত আমি দু-বার ডিভোর্সি হয়েছি। এটা খুব মজাদার বিষয় যে শব্দের অর্থ কেমনভাবে বদলে যায়….’। 

এর আগে আয়েশা তাঁর প্রথম স্বামীকেও ডিভোর্স দিয়েছিলেন। প্রথম পক্ষে তাঁর দুই কন্যাসন্তান রয়েছে। অন্যদিকে শিখর ও আয়েশার এক পুত্র সন্তান রয়েছে। ২০১৪ সালে জোরাভর ধাওয়ানের জন্ম হয়। ডিভোর্স নিয়ে এখনও কোনওরকম মন্তব্য করেননি শিখর। 

কোহলিদের অনুপস্থিতিতে শিখর ধাওয়ান শ্রীলঙ্কা সফরের ৬টি সীমিত ওভারের ম্যাচে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেন। ক'দিন পরেই আমিরশাহিতে আইপিএল খেলতে নামার কথা গব্বরের।

বন্ধ করুন