বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামীর সঙ্গে প্রথম ডেটের অভিজ্ঞতা কেমন ছিল? নিজেই ফাঁস করলেন মাধুরী দীক্ষিত
বিবাহবার্ষিকীর ২২ বছর মাধুরী দীক্ষিত-শ্রীরাম নেনে
বিবাহবার্ষিকীর ২২ বছর মাধুরী দীক্ষিত-শ্রীরাম নেনে

স্বামীর সঙ্গে প্রথম ডেটের অভিজ্ঞতা কেমন ছিল? নিজেই ফাঁস করলেন মাধুরী দীক্ষিত

শ্রীরাম নেনের সঙ্গে প্রথম ডেটে গিয়ে রীতিমতো ভয় পেয়েছিলেন মাধুরী। কেন জানেন?

রবিবার বিবাহবার্ষিকীর ২২ বছর পূরণ হল অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবং চিকিৎসক শ্রীরাম নেনের। তারকা দম্পতির একসঙ্গে পথ চলার ২২ বছর। এক পুরনো সাক্ষাৎকারে অভিনেত্রী ফাঁস করেছিলেন, প্রথমবার ডেট করতে গিয়ে তিনি কতটা আতঙ্কিত ছিলেন। কয়েক বছর আগে সিমি গারেওয়ালের সঙ্গে সাক্ষাৎকারে তিনি একথা প্রকাশ করেন। 

মাধুরী সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘যখন প্রথমবার আমাদের দেখা হয়েছিল ও আমাকে পাহাড়ে বাইক রাইডিংয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছিল। বিশ্বাস করো গত ২০ বছরে আমি সাইকেলেও চড়িনি। আমি ওকে বললে, চলো ঠিক আছে যাই। আমার মা তো আমার বলেই উঠল, কী বলছ তুমি? আমাকে জিজ্ঞেস করল, তুমি জানো এরমধ্যে কী হতে পারে? আমি বলল, হ্যাঁংবসব, আর চলে যাব। যখন আমি শেষ পর্যন্ত ওখানে পৌঁছালাম, আমি বুঝতে পারলাম, পাহাড়ে বাইক রাইডিং মানে কী!’

অভিনেত্রীর কথায়, যখন তিনি ঢালু স্থানগুলো পাড় করছিলেন, তাঁর মনে হয়েছিল এগুলো আগে করার কথা কখনই ভাবেননি তিনি। তিনি অবশ্য একটু ভয়ও পেয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন। মাধুরীর কথায়, পিছন ফিরে দেখতেই তাঁর মনে হয়েছিল, এখান থেকে কীভাবে তিনি নীচে নেমে আসলেন? 'কিছুক্ষণ পর আমি ওকে বললাম, ‘তুমি কী জানো, আমি মনে হয় না আমি এটা করেছি।’ সে বলল, ‘তুমি আগে কখনও এটা করোনি?’ আমি না বলেছিলাম। ও বলল, 'তুমি সাহসী'।

যখন সিমি বলেল এটা সত্যিই সাহসের, মাধুরী উত্তর দিয়েছিল এটা 'বোকামো'; 'কারণ ও পড়ে গিয়ে নিজে আঘাত পেতে পারত'। 

১৯৯৯ সালে চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী। এরপরই স্বামীর সঙ্গে সংসার করতে মার্কিন মুলুকে স্থায়ী ভাবে থাকতে শুরু করেন তিনি। বেশ কিছু বছর ইন্ডাস্ট্রি থেকে ব্রেক নিয়েছিলেন তিনি। শুধুমাত্র গুছিয়ে সংসার করতে দেখা গিয়েছিল তাঁকে সেই সময়। ২০১১ সালে ভারতে ফিরে এসেছেন দম্পতি। 

 

 

বন্ধ করুন