বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun-Alia: বরুণের সামনে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছেন আলিয়া, কান্নার কারণ শুনলে হাসি থামবে না!

Varun-Alia: বরুণের সামনে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছেন আলিয়া, কান্নার কারণ শুনলে হাসি থামবে না!

খালি পেটে আলিয়ার কান্না 

খালি পেটে আলিয়ার তুমুল কান্না, চুপিচুপি রেকর্ড করলেন বরুণ, তারপর..

দুজনেই বড় হয়েছেন ফিল্মি পরিবেশে। একসঙ্গেই রুপোলি পর্দার সফরও শুরু করেছেন তাঁরা।বাস্তবজীবনে দারুণ বন্ধু বরুণ-আলিয়া। সুযোগ পেলে একে অপরের সঙ্গে খুনসুটি করবার কোনও সুযোগ হাতছাড়া করেন না তাঁরা। ২০১৭ সালে মেন্টর করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর মঞ্চে একসঙ্গে হাজির হয়েছিলেন আলিয়া ও বরুণ। সেখানেই প্রকাশ্যে আনা হয় আলিয়ার একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে হাপুস নয়নে কেঁদে চলেছেন আলিয়া। 

ভিডিয়ো দেখলেই বোঝা যাবে আলিয়াকে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখে দুষ্টুমি করে সেই ভিডিয়ো রেকর্ড করছেন বরুণ। কেন কাঁদছিস? এই প্রশ্ন বন্ধুর কাছে রাখেন বরুণ। জবাবে যা বলেছিলেন আলিয়া তা শুনলে আপনার হাসি পেতে পারে! আলিয়া চটপট বলেন, ‘কারণ আমার খিদে পেয়েছে’। বরুণ পালটা প্রশ্ন করেন, ‘তা এখানে কি খাবার নেই?’ কাঁদতে কাঁদতেই আলিয়া বলে উঠেন, ‘না, এখানে মেনুতে চিজ বল রয়েছে, আমি এই মেনুর উপর বিশ্বাস করতে পারছি না’। 

এই ভিডিয়ো যখন টিভির পর্দায় চলছিল, লজ্জায় মুখ ঢেকে বসেছিলেন আলিয়া। হাসি থামছিল না করণ জোহরের। খুব সম্ভবত শশাঙ্ক খৈতান পরিচালিত ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ ছবির শ্যুটিং চলাকালীন রেকর্ড করা হয়েছিল এই ভিডিয়ো। এই ছবিরও প্রযোজক ছিলেন করণ জোহর। 

করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সঙ্গে বলিউড সফর শুরু হয়েছিল বরুণ-আলিয়ার। এরপর ধর্মা প্রোডাকশনেরই ‘হামটি শর্মা কি দুলাহিনিয়া’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ এবং ‘কলঙ্ক’ ছবিতে জুটি বেঁধেছেন তাঁরা। প্রথম দুটি ব্যবসা সফল হলেও কলঙ্ক বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। 

‘বদ্রীনাথ কি দুলহানিয়া’র শ্যুটিং-এর সময় বরুণ-আলিয়ার প্রেমের গুঞ্জনও মাথাচাড়া দিয়েছিল। সেই সময় সবে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়ার দূরত্বের খবর চাউর হয়েছে। যদিও সেই গুজব নেহাত ভিত্তিহীন বলেই উড়িয়ে দিয়েছিলেন বরুণ। স্কুলজীবন থেকেই নাতাশা দলালের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন বরুণ, গত বছরের শুরুতেই সেই সম্পর্কে সিলমোহরও দিয়ে দিয়েছেন তিনি। অন্যদিকে আলিয়া তাঁর খুব ঘনিষ্ঠ বন্ধু, আপতত রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আলিয়া। শীঘ্রই সাত পাক ঘুরবে ‘রালিয়া’ জুটি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.