বাংলা নিউজ > বায়োস্কোপ > Varun-Alia: বরুণের সামনে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছেন আলিয়া, কান্নার কারণ শুনলে হাসি থামবে না!
খালি পেটে আলিয়ার কান্না 

Varun-Alia: বরুণের সামনে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছেন আলিয়া, কান্নার কারণ শুনলে হাসি থামবে না!

  • খালি পেটে আলিয়ার তুমুল কান্না, চুপিচুপি রেকর্ড করলেন বরুণ, তারপর..

দুজনেই বড় হয়েছেন ফিল্মি পরিবেশে। একসঙ্গেই রুপোলি পর্দার সফরও শুরু করেছেন তাঁরা।বাস্তবজীবনে দারুণ বন্ধু বরুণ-আলিয়া। সুযোগ পেলে একে অপরের সঙ্গে খুনসুটি করবার কোনও সুযোগ হাতছাড়া করেন না তাঁরা। ২০১৭ সালে মেন্টর করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর মঞ্চে একসঙ্গে হাজির হয়েছিলেন আলিয়া ও বরুণ। সেখানেই প্রকাশ্যে আনা হয় আলিয়ার একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে হাপুস নয়নে কেঁদে চলেছেন আলিয়া। 

ভিডিয়ো দেখলেই বোঝা যাবে আলিয়াকে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখে দুষ্টুমি করে সেই ভিডিয়ো রেকর্ড করছেন বরুণ। কেন কাঁদছিস? এই প্রশ্ন বন্ধুর কাছে রাখেন বরুণ। জবাবে যা বলেছিলেন আলিয়া তা শুনলে আপনার হাসি পেতে পারে! আলিয়া চটপট বলেন, ‘কারণ আমার খিদে পেয়েছে’। বরুণ পালটা প্রশ্ন করেন, ‘তা এখানে কি খাবার নেই?’ কাঁদতে কাঁদতেই আলিয়া বলে উঠেন, ‘না, এখানে মেনুতে চিজ বল রয়েছে, আমি এই মেনুর উপর বিশ্বাস করতে পারছি না’। 

এই ভিডিয়ো যখন টিভির পর্দায় চলছিল, লজ্জায় মুখ ঢেকে বসেছিলেন আলিয়া। হাসি থামছিল না করণ জোহরের। খুব সম্ভবত শশাঙ্ক খৈতান পরিচালিত ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ ছবির শ্যুটিং চলাকালীন রেকর্ড করা হয়েছিল এই ভিডিয়ো। এই ছবিরও প্রযোজক ছিলেন করণ জোহর। 

করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সঙ্গে বলিউড সফর শুরু হয়েছিল বরুণ-আলিয়ার। এরপর ধর্মা প্রোডাকশনেরই ‘হামটি শর্মা কি দুলাহিনিয়া’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ এবং ‘কলঙ্ক’ ছবিতে জুটি বেঁধেছেন তাঁরা। প্রথম দুটি ব্যবসা সফল হলেও কলঙ্ক বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। 

‘বদ্রীনাথ কি দুলহানিয়া’র শ্যুটিং-এর সময় বরুণ-আলিয়ার প্রেমের গুঞ্জনও মাথাচাড়া দিয়েছিল। সেই সময় সবে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়ার দূরত্বের খবর চাউর হয়েছে। যদিও সেই গুজব নেহাত ভিত্তিহীন বলেই উড়িয়ে দিয়েছিলেন বরুণ। স্কুলজীবন থেকেই নাতাশা দলালের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন বরুণ, গত বছরের শুরুতেই সেই সম্পর্কে সিলমোহরও দিয়ে দিয়েছেন তিনি। অন্যদিকে আলিয়া তাঁর খুব ঘনিষ্ঠ বন্ধু, আপতত রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আলিয়া। শীঘ্রই সাত পাক ঘুরবে ‘রালিয়া’ জুটি। 

 

বন্ধ করুন