বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে না মেয়ে কোনটা চাই? পাপারাৎজির প্রশ্নে মন খুলে জবাব দিলেন হবু মা ভারতী
ভারতী সিং
ভারতী সিং

ছেলে না মেয়ে কোনটা চাই? পাপারাৎজির প্রশ্নে মন খুলে জবাব দিলেন হবু মা ভারতী

  • পাপারাৎজিদের সঙ্গে খুনসুটিতে মাতলেন ভারতী। হাসপাতালের বিল পে করতে বললেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর লিক করার জন্য।

মা হতে চলেছেন লাফটার কুইন ভারতী সিং। স্বামী হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করে সেকথা জানিয়েছেন তিনি। মিষ্টি ভিডিয়ো পোস্ট করে নিজের প্রেগন্যান্সি নিউজ ঘোষণা করেছিলেন ভারতী। 

সোমবার পাপারাৎজিদের মুখোমুখি হয়ে একটি মজার মন্তব্য করেন অভিনেত্রী। ছেলে না মেয়ে কোনটা চান তিনি? সেকথাও প্রকাশ করেছেন।

গাড়ির ভিতর থেকে এদিন মজার ছলে হাত জোড় করে ভারতীকে বলতে শোনা যায়, ‘ভোট আমাকে দিও’। তিনি আরও বলেন, ‘সব মিডিয়া হাউসগুলো আমাকে ৫০ হাজার-৫০ হাজার টাকা করে দিও। ডেলিভারির খরচ উঠে যাবে। কারণ আমাদের স্বেচ্ছায় বলার দরকার ছিল অনুরাগীদের, কিন্তু আপানারা ছেপে ছেপে আমাদের সাসপেন্সটাইকেই নষ্ট করে দিয়েছেন। তাই আমি জানিয়ে দেব কোন হাসপাতালে দিতে হবে, ৫০ হাজার প্রত্যেক চ্যানেল’।

ভারতীর অপর একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে পাপারাৎজিরা প্রশ্ন করেছেন অভিনেত্রীকে, ছেলে চাই না মেয়ে? সঙ্গে সঙ্গে ভারতীর জবাব, ‘আমার মতো কর্মঠ মেয়ে, আমার মেয়ে চাই। ওকে বলব, বাবু চা বানিয়ে রাখ, মা তাড়াতাড়ি বাড়ি ফিরছে। ছেলেদের বললেই তো বলবে, আমি ক্রিকেট খেলছি। মেয়েরাই সেরা’। 

 

 

মা হতে চলেছেন লাফটার কুইন ভারতী সিং। স্বামী হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করে সেকথা জানিয়েছেন তিনি। মিষ্টি ভিডিয়ো পোস্ট করে নিজের প্রেগন্যান্সি নিউজ ঘোষণা করেছিলেন ভারতী। 

সোমবার পাপারাৎজিদের মুখোমুখি হয়ে একটি মজার মন্তব্য করেন অভিনেত্রী। ছেলে না মেয়ে কোনটা চান তিনি? সেকথাই প্রকাশ করেছেন।

গাড়ির ভিতর থেকে এদিন মজার ছলে হাত জোড় করে ভারতীকে বলতে শোনা যায়, ‘ভোট আমাকে দিও’। তিনি আরও বলেন, ‘সব মিডিয়া হাউসগুলো আমাকে ৫০ হাজার-৫০ হাজার টাকা করে দিও। ডেলিভারির খরচা উঠে যাবে। কারণ আমাদের স্বেচ্ছায় বলার দরকার ছিল অনুরাগীদের, কিন্তু আপানারা ছেপে ছেপে আমাদের সাসপেন্সটাইকেই নষ্ট করে দিয়েছেন। তাই আমি জানিয়ে দেব কোন হাসপাতালে দিতে হবে, ৫০ হাজার প্রত্যেক চ্যানেলকে’। 

ভারতীর অপর একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে পাপারাৎজিরা প্রশ্ন করেছেন অভিনেত্রীকে, ছেলে চাই না মেয়ে? সঙ্গে সঙ্গে ভারতীর জবাব, ‘আমার মতো কর্মঠ মেয়ে, আমার মেয়ে চাই। ওকে বলল, বাবু চা বানিয়ে রাখ, মা তাড়াতাড়ি বাড়ি ফিরছে। ছেলেদের বললেই তো বলবে, আমি ক্রিকেট খেলছি। মেয়েরাই সেরা’। 

 

|#+|

 

 

বন্ধ করুন