বাংলা নিউজ > বায়োস্কোপ > Raveena-Karishma: এক নায়ককে ঘিরে চুলোচুলি দুই নায়িকার! রবিনা-করিশ্মার ‘শক্রুতা’ ঘোচালো কারা?

Raveena-Karishma: এক নায়ককে ঘিরে চুলোচুলি দুই নায়িকার! রবিনা-করিশ্মার ‘শক্রুতা’ ঘোচালো কারা?

রবিনা-করিশ্মার তিক্ত অতীত! 

Bollywood Gossip: ‘সবার সঙ্গে তো আপনার বনিবনা হয় না। তাই না? ওই সময় আমরা বাচ্চা ছিলাম’, করিশ্মার সঙ্গে ঝামেলা নিয়ে মুখ খুললেন রবিনা। 

নব্বইয়ের দশকের বি-টাউনে অন্যতম সাড়া জাগানো দুই নায়িকা রবিনা টন্ডন ও করিশ্মা কাপুর। রাজকুমার সন্তোষি পরিচালিত ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে দুই অভিন্ন হৃদয় বন্ধুর চরিত্রে দেখা মিলেছিল তাঁদের। যদিও কালজয়ী এই কমেডি ছবির সেটে একেবারেই বনিবনা হয়নি রবিনা-করিশ্মার। তাঁদের চুলোচুলির জেরে অতিষ্ট ছিল গোটা সেট। তাঁদের এই ক্যাট ফাইট লম্বা সময় চলছে। 

করিশ্মার সঙ্গে তাঁর সম্পর্ক কোনওদিনই মধুর ছিল না, অকপটে বহুবার মেনে নিয়েছেন রবিনা। সম্প্রতি ই-টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘যখন আমাদের বয়স কম ছিল তখন আমাদের মধ্যে ঠিক তেমন ঝগড়া হত যেমন ক্লাসরুমে হয়। শ্রেণিকক্ষে যেমন পলিটিক্স চলে, ঠিক তেমনই। তবে বয়স যত বাড়ে তত আমরা পরিণত হই, এবং পরস্পরের প্রতি শ্রদ্ধা আর সম্মান বাড়ে’। এরপরই করিশ্মার প্রসঙ্গ অভিনেত্রী স্পষ্ট করেন, আজকের দিনে দাঁড়িয়ে কাপুর তনয়ার সঙ্গে সামাজিকভাবে মিশলেও ‘আন্দাজ আপনা আপনা’র সময়ে দুজনের কথাবার্তা অফস্ক্রিনে সম্পূর্ণ বন্ধ ছিল মেনে নেন অভিনেত্রী। 

রবিনা বলেন, ‘দেখুন, সবার সঙ্গে তো আপনার বনিবনা হয় না। তাই না? আজকে আমি বলতে পারি ওই সময় আমরা বাচ্চা ছিলাম। হয়ত নিজেদের মধ্যেকার সম্পর্কটা একটু জটিল করে ফেলেছিলাম। কিন্তু আজ আমাদের সন্তানরা বন্ধু, আমরা সামাজিকভাবে একসঙ্গে ওঠাবসা করি। মানুষজন সময়ের সাথে সাথে পরিণত হয়ে যায়’। 

আতিশ (১৯৯৪), আন্দাজ আপনা আপনা (১৯৯৪), রক্ষক (১৯৯৬)-এর মতো ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন রবিনা-করিশ্মা। বলিউডে সেই সময় গুঞ্জন শোনা যেত, রবিনা-করিশ্মার মধ্য ঝামেলার মূল কারণ ছিলেন অজয় দেবগণ! হ্যাঁ, অজয়কে নাকি মন দিয়ে বসেছিলেন রবিনা। পরিচিত মহলে সেকথা জানিয়েও ছিলেন নায়িকা। অথচ সেইসময় করিশ্মার সঙ্গে অজয়ের ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে ওঠে। যা মেনে নিতে পারেননি রবিনা। সেই নিয়েই দুই নায়িকার ‘শক্রুতা’। পরে যদিও অজয় হাত ধরেছিলেন কাজলের।

‘আতিশ’ ছবির সেটে প্রকাশ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক সময় তা হাতাহাতিতে পৌঁছয়। এমনকি লাথালাথিও চলে দুই নায়িকার মধ্যে! এক সাক্ষাৎকারে ‘দুই টিনএজারে ঝগড়া’র কথা ফাঁস করেছিলেন কোরিওগ্রাফার ফারহা খানও। যদিও অজয়কে নিয়ে চলা দুই নায়িকার এই ঠাণ্ডা যুদ্ধ শেষ হয়েছে তাঁদের সন্তানদের হাত ধরে। সম্পর্কের বরফ এখন গলেছে, ভালো বন্ধু না হলেও আজ তাঁরা শক্রু নন। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্বকাপের পরেই ভারতের T20 ক্যাপ্টেন শুভমন গিল! সামনে এল BCCI-এর বিরাট পরিকল্পনা ‘চরিত্রের ঠিক নেই, আগেই পদত্যাগ করা উচিত ছিল’ শপথ বিতর্কে বোসকে আক্রমণ ফিরহাদের ১৬ লক্ষে ভর্তি, এক মাসের মধ্যে MBBS ডিগ্রি! সামনে এল প্রতারণা চক্র নায়িকা যখন নেত্রী! লোকসভা সদস্য হিসাবে সাদা শাড়ি আর ব্লাউজে শপথ নিলেন কঙ্গনা 'লজ্জিত...’, ক্ষমা চেয়েও মিলল না রেহাই, উলটে আরও রোষের মুখে পড়লেন নাগার্জুন রাজ্যসভায় নতুন নেতা বেছে নিল বিজেপি, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে দায়িত্ব ‘‌রথীন হাওড়ার বারোটা বাজিয়ে দিয়ে গিয়েছে’‌, হাওড়া পুরসভা নিয়ে ক্ষোভ মমতার সংসদে পা রেখেই সেলফি মুডে, নুসরত-মিমিদের ‘ভুল’ রিপিট করলেন না সায়নী-রচনারা মেহেন্দি নয়, শত্রুর মুখে ছাই দিয়ে আলতা হাতে সাবেকি সাজে ধরা দিলেন সোনাক্ষী আমাদের বাদ দিয়ে কেন গঙ্গা-তিস্তার জলবণ্টন আলোচনা? ভুগবে বাংলা, মোদীকে চিঠি মমতার

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.