বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: 'কাপড় তো সকলে খুলেই নিয়েছে! আমি নগ্ন', কঙ্গনার ‘মুভি মাফিয়া’ কটাক্ষ নিয়ে সরব করণ

Karan Johar: 'কাপড় তো সকলে খুলেই নিয়েছে! আমি নগ্ন', কঙ্গনার ‘মুভি মাফিয়া’ কটাক্ষ নিয়ে সরব করণ

করণ জোহরের পালটা জবাব  (AFP)

Karan Johar: স্বজনপোষণ বিতর্কে বারবার কাঠগড়ায় আলিয়া-বরুণদের মেন্টর। ধর্মা কর্ণধার জানালেন তিন বছর ধরে কঠিন লড়াই লড়তে হচ্ছে তাঁর পরিবারকে। 

গত কয়েক বছরে নেপোটিজম বিতর্ক বারবার মাথাচাড়া দিয়েছে বলিউডে। আর সেই বিতর্কের কেন্দ্রে থেকেছেন করণ জোহর। নেপো-কিডের ‘ড্যাডি’ হিসাবে করণকে বিঁধেছেন কঙ্গনা, ‘মুভি মাফিয়া’র ট্যাগও জুড়েছে পরিচালকের নামের পাশে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের বিরাগভাজন হন করণ। 

জীবদ্দশায় সুশান্তের শেষ রিলিজ ছিল ‘ড্রাইভ’, যার প্রযোজক ছিলেন করণ। সরাসরি ওটিটিতে এই ছবির মুক্তি নিয়ে প্রযোজকের সঙ্গে অভিনেতার মনোমালিন্যের গুঞ্জন আগুন গতিতে ছড়িয়ে পড়ে সুশান্তের মৃত্যুর পর। আউটসাইডারদের সঙ্গে বিমাতৃসুলভ আচরণের অভিযোগে বিদ্ধ হন করণ জোহর। এই বিতর্ক নিয়ে এবার সরব হলেন করণ, জানালেন ‘মুভি মাফিয়া’ কটাক্ষ কতখানি প্রভাবিত করেছে তাঁর পরিবারকে। 

ফিল্ম সমালোচক সুচারিতা ত্যাগীর সঙ্গে একান্ত আলাপচারিতায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ পরিচালক জানান, ‘গত তিন বছরে আমি যে পরিমাণ ঘৃণা কুড়িয়েছি সেটা আমার মা-কে খুব বেশি প্রভাবিত করেছে। আমি ওঁনাকে রীতিমতো কুঁকড়ে যেতে দেখেছি। টিভি চ্যানেল, সোশ্যাল মিডিয়া সর্বত্র আমাকে নিয়ে সমালোচনা-- উনি একদম চুপ করে গিয়েছিলেন। নির্দিষ্ট কিছু উদ্দেশ্য নিয়ে নিউজ অ্যাঙ্কররা আমাকে নিয়ে অত্যন্ত অপ্রীতিকর কথাবার্তা বলেছে। আমাকে নীচু করা হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও একই পরিস্থিতি’। 

এরপর করণ যোগ করেন, ‘কিন্তু ওইসময় আমাকে শক্ত থাকতে হয়েছে,আমার মায়ের জন্য এবং নিজের জন্য। নিজেকে নগ্ন বলে মনে হত যা ঘটছিল। এখন তো সকলে কাপড় খুলেই নিয়েছে, এখন আর কী লুকাব? কার সঙ্গে লড়ব? লোকজন কিছু না জেনেই অনেককিছু বলেছে আমার সম্পর্কে। তাঁরা জানেই না আমি আদপে কেমন মানুষ, মনে মনে আমাকে নিয়ে একটা ধারণা তৈরি করেছে যে আমি মাফিয়া, সেই নিয়ে কথা বলতেই থাকে। তাদের হয়ত ধারণাই নেই প্রতিদিন একজন প্রযোজককে কোন লড়াইটা লড়তে হয়’। 

কফি উইথ করণের মঞ্চে পৌঁছে সঞ্চালক করণকে কটাক্ষ করেছিলেন কঙ্গনা। তাঁকে ‘নেপোজিমের ধ্বজাধারী’ বলে বিঁধেছিলেন অভিনেত্রী। পরবর্তীতে নিজের একাধিক সোশ্যাল মিডিয়া পোস্টে এবং সাক্ষাৎকারে করণ জোহরকে ‘মুভি মাফিয়া’ বলে বিদ্রুপ করেছেন ‘কুইন’ তারকা। 

বিতর্কের মাঝেও করণের সাম্প্রতিক ছবি দুর্দান্ত ব্যবসা করেছে বক্স অফিসে। আলিয়া-রণবীর অভিনীত এই ছবি মাত্র ১০ দিনেই পার করেছে ১০০ কোটির গণ্ডি। আলিয়া-রণবীর ছাড়াও ছবিতে দেখা মিলেছে ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমির মতো তারকাদের। বাঙালি অভিনেতা টোটা রায়চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায় আলিয়ার বাবা-মার চরিত্রে মন জিতেছেন গোটা দেশের। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.