বাংলা নিউজ > বায়োস্কোপ > Popi Kitchen Family: ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র?

Popi Kitchen Family: ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র?

‘অন্নপ্রাশনও তো হয়নি, এত্ত জামা', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র?

Popi Kitchen Family: ইচ্ছেপূরণ হয়েছে পপি ও তাঁর পরিবারের। মেয়ের জন্মের পর থেকেই আহ্লাদে আটখানা গোটা পরিবার, কিন্তু অর্জুনকে বোনকে নিয়ে একটু ঈর্ষায় ভুগছে? 

মা-বাবার পরেই সবচেয়ে কাছের সম্পর্ক দাদা-দিদি বা ভাই-বোনের সঙ্গে। কিন্তু ভাইয়ে ভাইয়ে বা ভাইয়ে-বোনে কিংবা বোনে বোনে যেন প্রতিদ্বন্দ্বিতা না তৈরি হয় তা ছোট থেকেই নিশ্চিত করতে হয় অভিভাবকদের। সিবলিং রাইভালরি নিয়ে সচেতন থাকাটা জরুরি। দিন কয়েক আগেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ইউটিউবার পপি। ছেলের পর মেয়েই চেয়েছিলেন গ্রাম বাংলার এই ভাইরাল গৃহবধূ। পরিবারের সকলেও দারুণ খুশি ছোট্ট পরী ঘরে আসায়।

আরও পড়ুন-লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায়

মেয়েকে সারাক্ষণ আগলে রাখছেন সকলে। মেয়ের সুখ-সুবিধার দিকেও সারাক্ষণ নজর পরিবারের সকলের। বোনকে কাছে পেয়ে উচ্ছ্বসিত পপি-পুত্র অর্জুনও। কিন্তু একটু একটু মন খারাপও হচ্ছে তাঁর। দায়িত্বশীল দাদা অর্জুন এদিন বোনের জন্য দাদুর আনা নতুন জামা দেখে বলেই ফেলে, ‘অন্নপ্রাশনও তো হয়নি এখনও, ও কত্ত কিছু পেয়ে গেল ইতিমধ্যেই’। অর্জুনের কথা শুনে ঠাকুমা পালটা বলে বসেন, ‘কেন তোর লোভ হচ্ছে না কী!’ সে কথা শুনে অবশ্য ঘাড় নেড়ে অর্জুন বলে দেয় এই নিয়ে ভাবিত নয় সে।

প্রচণ্ড গরমে নাজেহাল দশা সবার। খুদে যাতে কষ্ট না পায় তাই তড়িঘড়ি পপির বাড়িতে বসল এসি। ওদিকে এসি ঘরে বসে ঠাকুমা ফের অর্জুনের সঙ্গে মজা করে বলেন, ‘অর্জুন তো এখন দাদু-ঠাকুমার কাছে শোয়, ওর বোনি হয়েছে বলে ওর মা ওকে শুতে নেয়নি’। একথা শুনে অবশ্য পালটা জবাব দেয়নি অর্জুন। ছয় ছেলের পর ঘরে এসেছে কন্যা সন্তান। দাদাদের আদুরে বোন পপির মেয়ে, ঠাকুমার এই কথায় একশো শতাংশো সহমত অর্জুন। বোনকে সারাক্ষণ আগলে রাখছে সে। 

এদিন পপি কিচেন খ্যাত পপির বাড়িতে এসে হাজির ‘মাসিরা’। পপির মেয়েকে আর্শীবাদ দিতে পৌঁছেছিল একদল কিন্নর। তবে পপির স্বামী সুরজিৎ চাউলিয়া তাঁদের অনুরোধ করেন অন্য দিন আসার, কারণ পরিবারের অনেক সদস্যই এদিন অনুপস্থিত ছিল। মাসিরা স্পষ্ট জানায়, পপির স্বামীকে এক লক্ষ টাকা উপহার হিসাবে দিতে হবে। তা শুনেই ভিরমি খেলেন তিনি। পরে প্রথমবার পপির মেয়েকে চিকিৎসকের কাছে চেকআপ করাতেও নিয়ে যাওয়া হয়। 

আপতত রান্নার কাজ থেকে দূরে পপি, মূলত তাঁর শাশুড়িমা ও পরিবারের অন্য মহিলা সদস্যরাই পপি কিচেনের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন। পপির খুন্তি না নাড়লেও ভিডিয়োতে তাঁর উজ্জ্বল উপস্থিতি। ভিউ সংখ্যায় কোনও কমতি নেই। 

বায়োস্কোপ খবর

Latest News

'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.