বাংলা নিউজ > বায়োস্কোপ > দেড় মাসেই ‘মুকুট’কে ঝেঁটিয়ে বিদায় করল ‘অনুরাগের ছোঁয়া’! সিরিয়াল শেষ নাকি?

দেড় মাসেই ‘মুকুট’কে ঝেঁটিয়ে বিদায় করল ‘অনুরাগের ছোঁয়া’! সিরিয়াল শেষ নাকি?

মুকুট-এর স্লট বদল 

Mukut vs Anurager chowa: ‘মুকুট’কে নিয়ে বড় সিদ্ধান্ত জি বাংলার। ১৫ই মে থেকে রাত ৯.৩০টায় আর দেখা যাবে না এই মেগা, তাহলে? 

‘মাধবীলতা’ ফ্লপ হওয়ার পর ‘মুকুট’ ধারাবাহিকের সঙ্গে পর্দায় কামব্যাক করেছিলেন শ্রাবণী ভুঁইয়া। জি বাংলার ‘মুকুট’ হিসাবে আপতত দর্শক দেখছে তাঁকে। গত ২৮ই মার্চ শুরু হয়েছিল এই মেগার সম্প্রচার। কিন্তু দেড় মাসের মধ্যেই স্লট হারা ‘মুকুট’। ফের একবার কপাল পুড়ল শ্রাবণীর। হ্যাঁ, রাত ৯.৩০টার স্লট থেকে এই মেগাকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। জানা যাচ্ছে, আগামী ১৫ই মে থেকে রাত ৯.৩০-এ দেখা যাবে না ‘মুকুট’!

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে হিট মেগার অন্যতম ‘অনুরাগের ছোঁয়া’। চলতি সপ্তাহে ফের বেঙ্গল টপার হয়েছে সূর্য-দীপা। শুরু থেকেই জি বাংলার অজানা ছিল না রাত সাড়ে ৯টার স্লট সহজ হবে না ‘মুকুট’ ‘টিমের জন্য। পরপর ৬ সপ্তাহ ‘অনুরাগের ছোঁয়া’র কাছে হেরে ভূত হয়েছে মুকুট। তাই অবশেষে বড় সিদ্ধান্ত নিল জি বাংলা। রাত ৯.৩০টার স্লট থেকে বিদায় করা হল ‘মুকুট’কে। চলতি সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষে থাকা সূর্য-দীপাদের সংগ্রহে ছিল ৮.২ নম্বর, যে জাগয়া ৫ পয়েন্ট কম ‘মুকুট’ (৩.২)-এর। এই ব্যাবধান ঘোচার কোনও পথ না দেখেই সিদ্ধান্ত নিন চ্যানেল।

না, দেড় মাসেই সিরিয়াল বন্ধ হচ্ছে না। বরং আধ ঘন্টা পিছিয়ে যাচ্ছে সম্প্রচার সময়। আগামী সপ্তাহ থেকে মুকুট-রায়ানের প্রেম কাহিনি দেখা যাবে রাত ১০টায়। অর্থাৎ ‘ইচ্ছে পুতুল’-এর স্লটে। এখন নিশ্চিতভাবেই প্রশ্ন জাগছে তাহলে ইচ্ছেপুতুলের কী হবে?

আসলে রাত সাড়ে ৯টা ও ১০টার স্লট অদল-বদল করেছে চ্যানেল। ১৫ই মে থেকে রাত সাড়ে ৯টায় দেখা যাবে ‘ইচ্ছেপুতুল’। ‘অনুরাগের ছোঁয়া’র মতো জনপ্রিয় সিরিয়ালের মুখে ‘ইচ্ছেপুতুল’কে ‘বলির পাঠাঁ’ বানাচ্ছে চ্যানেল, মত ক্ষুব্ধ ভক্তদের। হরগৌরীকে টেক্কা দিতেই বেগ পাচ্ছিল এই মেগা, সূর্য-দীপার ম্যাজিকের কাছে খড়কুটোর মতো উড়ে যাবে আশঙ্কা অনুরাগীদের। আবার কেউ কেউ এমনও বলেছেন, রাত সাড়ে ৯টার স্লট উদ্ধারের আশা আপতত ছেড়েই দিয়েছে জি, তাই মুকুটকে দিয়ে রাত ১০টার স্লটটা অন্তত দখলে আনতে চাইছে।

মুকুটে শীঘ্রই উঠে আসবে মুকুট-রায়ানের বিয়ের ট্র্যাক। মুকুটের ‘সংগ্রামের নতুন অধ্যায়’-এর প্রোমো সামনে এসেছ দিন কয়েক আগেই। কিন্তু তার আগেই সব ওলোট-পালোট। শুরুতেই ব্লুজের এই মেগা সেভাবে দাগ কাটতে ব্যর্থ। নায়ক-নায়িকার কেমিস্ট্রিও একদম ম্যাড়মেড়ে দাবি নেটপাড়ার। সামনে জি বাংলার বড় বাজি হতে চলেছে ‘ফুলকি’। সেই মেগা শুরুর আগেই বড় বদল এল জি বাংলায়। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিদেশ থেকে পড়ে আসা ডাক্তারি পড়ুয়াদের ইন্টার্নশিপের সময় কমছে, বড় নির্দেশিকা বুধের কর্কটে গমনে ৫ রাশির প্রেমজীবন হবে দারুণ! দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল ডাক্তার ছেলে জেলে, বউ রাজনীতিতে, NEET-র প্রশ্ন ফাঁসের মাস্টারমাইন্ড মুখিয়া কে? বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! হাওড়া–বালি পুরসভার নির্বাচন কবে হতে চলেছে? মুখ্যমন্ত্রীর বৈঠকে স্পষ্ট হবে দিন নাচের আসরে বিরাচক হিসাবে ফিরছেন গীতা! এবার তাঁর সঙ্গী হবেন কোন নায়িকা ভোটে পরাজিত হয়েই বিয়ের পিঁড়িতে বসলেন বিজেপি MLA স্বপন মজুমদার, পাত্রী কে? 'শাকিবের ছবি সুপারহিট হলে এপার বাংলার সুপারস্টারদের...' রানার নিশানায় এবার কারা রশিদরা পাচ্ছে না হালাল খাবার! সমস্যা সমাধানে ক্রিকেটাররা ধরলেন হাতা-খুন্তি শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.