বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: আচমকা বন্ধ হচ্ছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল, ঘোষণা হল নতুন সিরিয়াল সম্প্রচারের তারিখ

Serial Update: আচমকা বন্ধ হচ্ছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল, ঘোষণা হল নতুন সিরিয়াল সম্প্রচারের তারিখ

শেষ হচ্ছে জয় সন্তোষি মা

শেষ হচ্ছে জি বাংলার ভক্তিমূলক ধারাবাহিক ‘মঙ্গলময়ী সন্তোষি মা’। জেনে নিন কবে শেষ সম্প্রচার? 

গত কয়েক সপ্তাহে একাধিক চ্যানেলে একঝাঁক পরিবর্তন এসেছে। বহু চলতি সিরিয়াল বন্ধ হয়েছে, তার জায়গায় এসেছে নতুন সিরিয়াল। স্টার জলসা থেকে জি বাংলার- সর্বত্রই চিত্রটা এক। জি বাংলাতেও পরপর শুরু হয়েছে, ‘লালকুঠি’, ‘খেলনা বাড়ি’র মতো সিরিয়াল। আবার বন্ধ হয়েছে ‘সর্বজয়া’, ‘অপরাজিতা অপু’র মতো হিট সিরিয়াল। সুস্থ বিনোদনের মাধ্যম হিসাবে টিভি সিরিয়াল সবচেয়ে বেশি জনপ্রিয় মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষের মধ্যে।

একদিকে যেমন শাশুড়ি-বৌমার দ্বন্দ্ব, গ্রামের মেয়ের সব প্রতিকূলতাকে জয় করবার লড়াইয়ের কাহিনি ছোটপর্দায় উঠে আসে, তেমনই প্রত্যেক চ্যানেলেই ধর্মীয় মহাত্ম্যকে তুলে ধরে এমন সিরিয়ালও সম্প্রচার করা হয়। একটা বিশেষ বয়সী দর্শকদেক টার্গেট করেই এই সকল আধ্যাত্মিক সিরিয়াল। জি বাংলায় সম্প্রতি ভক্তিমূলক ধারাবাহিক হিসাবে বেশ জনপ্রিয়তা পেয়েছিল ‘মঙ্গলময়ী সন্তোষি মা’। প্রতিদিন রাত ১১টার স্লটে সম্প্রচারিত হয় এই সিরিয়াল। তবে আচমকা বন্ধ হয়ে যাচ্ছে ‘মঙ্গলময়ী সন্তোষি মা’। এর বদলে আসছে নতুন সিরিয়াল। সবটা জানিয়ে দেওয়া হল চ্যানেলের তরফে।

হিন্দি সিরিয়াল ‘মঙ্গময়ী সন্তোষি মা’ বাংলায় ডাবিং করে সম্প্রচারিত হত জি বাংলায়। হিন্দি সিরিয়ালের বাংলা সংস্করণ বেশ জনপ্রিয়তা লাভ করেছে গত একবছরে। এমনকী বহু বাংলা সিরিয়ালকে পিছনে ফেলে টিআরপি তালিকায় উপরে উঠে এসেছিল এই ধারাবাহিক। বহু দর্শকই, বিশেষত প্রবীণ দর্শকরা রাত এগারোটা অব্দি অপেক্ষায় থাকেন এই সিরিয়ালের জন্য। এবার আগামী ১২ জুন শেষপর্ব দেখা যাবে ‘মঙ্গলময়ী সন্তোষি মা’র। ১৩ই জুন থেকে ওই স্লট দখল করছে ‘শিশু ভোলানাথ’। বলা বাহুল্য এটাও একটা ডাবিং সিরিয়াল। নতুন সিরিয়াল কতখানি মন জয় করবে দর্শকদের, সেটাই এখন দেখবার।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিতকর্কে থোড়াই কেয়ার, ঘরোয়া ক্রিকেট ছেড়ে IPL-র জন্য প্রস্তুতি শুরু ইশানের 'যে সব জায়গায় জনবিন্যাস বদলে গিয়েছে সেখানে নিয়মিত ধর্ষণ করা হয় হিন্দু মেয়েদের' বিপাকে রবীন্দ্রন, বাইজুস থেকে বাইজুকে ছেঁটে ফেলতে NCLT-তে আবেদন ৪ বিনিয়োগকারীর প্রথা ভাঙল উচ্চমাধ্যমিকের দর্শনে, কোন প্রশ্নটা কঠিন? বাকিটা কেমন? জানালেন শিক্ষক 'আমি লজ্জিত', শ্রীদেবীর মেয়ে হয়েও তেলুগু ভাষা জানেন না! অনুশোচনা জাহ্নবীর ব্রহ্মোস, মিগের ইঞ্জিন কেনা হবে, ৩৫০০০ কোটির ৪টি চুক্তিকে সবুজ সংকেত কেন্দ্রের গাজওয়া-ই-হিন্দ ফতোয়া! দারুল উলুম দেওবন্দের বিরুদ্ধে এইআইআর করার নির্দেশ সূর্যাস্তের সময় সাতপাক থেকে হলদি: রকুলপ্রীত-জ্যাকির বিয়ের কোন ৭ মুহূর্ত নজর কাড়ল? মেসিদের জন্য দরজা বন্ধ করল চিন, মার্কিন যুক্তরাষ্ট্রে খেলবে আর্জেন্তিনা সন্দেশখালিতে জনরোষের মুখে শাহজাহান ঘনিষ্ঠ TMC নেতা, ভাঙচুর হল বাড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.