বাংলা নিউজ > বায়োস্কোপ > এক-দুটো নয়, এই ৪ ধারাবাহিক বন্ধ হবে জলদি! বড় রদবদল টাইমস্লটে
কোন কোন মেগার কপাল পুড়ল?

এক-দুটো নয়, এই ৪ ধারাবাহিক বন্ধ হবে জলদি! বড় রদবদল টাইমস্লটে

  • 'জি বাংলা'য় আসছে কিছু নতুন ধারাবাহিক। দেখে নিন চলতি মাসেই কোন কোন পুরনো মেগা বন্ধ হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

টিআরপি-র লড়াইয়ে টিকে থাকার জন্য উঠেপড়ে লেগেছে চ্যানেলগুলি। কেউ কাউকে এক ফোঁটা জমি ছাড়তে রাজি নয়। একের পর এক নতুন ধারাবাহিক আসার খবর মিলছে। স্বভাবতই সেক্ষেত্রে বন্ধ হবে পুরনো ধারাবাহিক। জি বাংলায় আসছে দুই নতুন মেগা ‘লালকুঠি’ আর ‘খেলনা বাড়ি’। 

টেলিপাড়ার অন্দরে কান পাতলে ৪ ধারাবাহিক বন্ধ হওয়ার খবর পাওয়া যাচ্ছে। ‘কড়ি খেলা’-র শেষ সম্প্রচার আজই। কাল থেকে সেই জায়গায় থাকছে রাহুল-রুকমার ‘লালকুঠি’। স্টার জলসার ‘দেশের মাটি’তে কাজ করার সময় থেকেই জনপ্রিয়তা পেয়েছিল এই জুটি। এবার ফিরছে জি বাংলার হাত ধরে। 

পাশাপাশি খবর দেবশ্রী রায়ের কামব্যাক মেগা ‘সর্বজয়া’ও শেষ হবে মে মাসেই। শুরুটা ধামাকেদার হলেও সেভাবে দর্শকমনে জায়গা করতে পারেননি নায়িকা। ফলে ১ বছর হওয়ার আগেই তা বন্ধ করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে চ্যানেল। রিপোর্ট বলছে ‘সর্বজয়া’ বন্ধ হয়ে যাওয়ার পর সেই স্লটে আসবে ‘উমা’। আর ১৬ মে থেকে ৭টায় দেখা যাবে ‘খেলনা বাড়ি’। আরও পড়ুন: পরদায় ফিরছে ‘মোহর’-এর শঙ্খ! নতুন মেগায় প্রতীকের সঙ্গে সোনামণি না, এই নায়িকা

‘খেলনা বাড়়ি’-র গল্প এক মহিলা খেলনা বিক্রেতা আর বড়লোক ব্যবসায়ীকে ঘিরে। ‘খেলনা বাড়ি’তে লিড রোলে থাকছেন ‘কে আপন কে পর’ খ্যাত বিশ্বজিত্ ঘোষ, তাঁর বিপরীতে দেখা মিলবে আরাত্রিকা মাইতির। প্রথম দেখাতেই জোর টক্কর হিরো আর হিরোইনের। জি বাংলার আরেক ধারাবাহিক ‘যমুনা ঢাকি’ও বন্ধ হল বলে। 

এদিকে একই হাল স্টার জলসারও। ‘খুকুমণি হোম ডেলিভারি’ বন্ধ হয়ে সেই জায়গায় শুরু হচ্ছে ‘বউমা একঘর’। সঙ্গে ‘গঙ্গারাম’, ‘খেলাঘর’ বন্ধ হওয়ার খবরও মিলছে। যদিও সেই জায়গায় কোন নতুন গল্প দেখবে দর্শক, সেটা জানার জন্য একটু অপেক্ষা তো করতেই হবে!

বন্ধ করুন