বাংলা নিউজ > বায়োস্কোপ > Zee Cine Awards: জি সিনে অ্যাওয়ার্ড যেন জওয়ান-ময়! শাহরুখ সহ রানি-সানি-কিয়ারারা কে কোন বিভাগে পুরস্কার পেলেন?

Zee Cine Awards: জি সিনে অ্যাওয়ার্ড যেন জওয়ান-ময়! শাহরুখ সহ রানি-সানি-কিয়ারারা কে কোন বিভাগে পুরস্কার পেলেন?

জি সিনে অ্যাওয়ার্ড যেন জওয়ান-ময়!

Zee Cine Awards: ২০২৪ সালের জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়ে গেল। সেখানে একাধিক বিভাগে পুরস্কার পেল শাহরুখ জওয়ান। আর কে কোন বিষয়ে পুরস্কার পেল?

জি সিনে অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত হয়ে গেল রবিবার ১০ মার্চ। সেখানে একাধিক তারকা, ২০২৩ সালের একাধিক হিট ছবি সম্মানিত হয়েছে। শাহরুখ খান থেকে শুরু করে সানি দেওল, আলিয়া ভাট, কিয়ারা আডবানি প্রমুখ নজর কেড়েছেন তাঁদের সাজ দিয়ে। শাহরুখ খান এবং রানি মুখোপাধ্যায় সেরা অভিনেতা এবং অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছেন। অন্যদিকে সানি দেওল এবং কিয়ারা আডবানি পেয়েছেন ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ড পেয়েছেন।

এবারের জি সিনে অ্যাওয়ার্ডে কে কী পুরস্কার পেয়েছেন?

কিয়ারা আডবানি সোমবার সকালে রানি মুখোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, 'সেরা অভিনেত্রীর পুরস্কার পেলাম আমার পছন্দের অভিনেত্রীর সঙ্গে। ধন্যবাদ জি সিনে অ্যাওয়ার্ড আমায় সেরা অভিনেত্রী ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ড দেওয়ার জন্য। যাঁরা যাঁরা আমায় ভোট দিয়েছেন তাঁদের ধন্যবাদ।'

আরও পড়ুন: বাংলাদেশি সুপারস্টার শাকিবের নায়িকা এবার মিমি! দুই বাংলা জুড়ে উঠতে চলেছে ‘তুফান’

আরও পড়ুন: পুরোপুরি উলঙ্গ হয়েই অস্কারের মঞ্চে উঠেছিলেন জন সিনা? ভাইরাল ছবিতে ফাঁস সত্যি

কার্তিক আরিয়ানও এদিন একটি ছবি পোস্ট করেছেন ট্রফির সঙ্গে। তিনি পেয়েছেন পারফর্মার অব দ্য ইয়ারের খেতাব।

জওয়ান কী কী পুরস্কার পেল?

২০২৩ সালটা শাহরুখ খানের বছর ছিল। একসঙ্গে তিনি তিন তিনটি ব্লকবাস্টার হিট উপহার দিয়েছিলেন। তাঁর গত বছর মুক্তি পাওয়া ছবি জওয়ান এবারের জি সিনে অ্যাওয়ার্ডে একাধিক খেতাব জয় করেছে। এই ছবিটি সেরা ফিল্ম, সেরা মিউজিক, সেরা ভিএফএক্স, সেরা অ্যাকশন, ইত্যাদি পুরস্কার পেয়েছে।

অন্যদিকে অরিজিৎ সিং ঝুমে জো পাঠান গানটির জন্য সেরা প্লেব্যাক সিঙ্গার অ্যাওয়ার্ড পেয়েছেন। আর এই ছবির আরেকটি গানের বেশরম রংয়ের জন্য সেরা প্লেব্যাক সিঙ্গার মহিলার পুরস্কার পেয়েছেন শিল্পা রাও।

এক ঝলকে দেখুন কে কোন পুরস্কার পেলেন জি সিনে অ্যাওয়ার্ডে

সেরা অভিনেতা পপুলার চয়েজ: শাহরুখ খান (জওয়ান এবং পাঠান)

সেরা অভিনেতা ভিউয়ার্স চয়েজ: সানি দেওল (গদর ২)

সেরা অভিনেত্রী পপুলার চয়েজ: রানি মুখোপাধ্যায় (মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে)

সেরা অভিনেত্রী ভিউয়ার্স চয়েজ: কিয়ারা আডবানি (সত্যপ্রেম কী কথা)

পারফর্মার অব দ্য ইয়ার: কার্তিক আরিয়ান (সত্যপ্রেম কী কথা) এবং অনন্যা পাণ্ডে (খো গয়ে হাম কাহা)

সেরা ফিল্ম: জওয়ান

আরও পড়ুন: 'একজন মহিলা হয়ে...' তৃণমূলের প্রার্থী তালিকায় এবার নেই নাম, তারপরই আচমকা কার উপর রেগে গেলেন মিমি?

আরও পড়ুন: 'ওরা যদি আমায় শান্তি দিতে চায়, তবে...' মা হয়েও সন্তানরা পালিয়ে বিয়ে করুক চান টুইঙ্কল!

সেরা মিউজিক: জওয়ান

সেরা ভিএফএক্স: রেড চিলিজ এন্টারটেইনমেন্ট (জওয়ান)

সেরা ব্যাকগ্রাউন্ড মিউজিক: অনিরুদ্ধ (জওয়ান)

সেরা মিউজিক ডিরেক্টর: অনিরুদ্ধ (জওয়ান)

সেরা ডায়লগ: সুমিত আরোরা (জওয়ান)

সেরা প্লেব্যাক সিঙ্গার: অরিজিৎ সিং এবং শিল্পা রাও (পাঠান)

সেরা লিরিক্স: কুমার (চালেয়া জওয়ান)

সেরা কোরিওগ্রাফি: বস্কো মার্টিস (পাঠান)

সেরা কস্টিউম ডিজাইন: মণীশ মালহোত্রা (রকি অউর রানি কি প্রেম কাহানি)

সেরা গল্প: অ্যাটলি (জওয়ান)

বায়োস্কোপ খবর

Latest News

৯ বছর ওল্ড ট্র্যাফোর্ডে কাটানোর পরে ম্য়ান ইউ ছাড়লেন অ্যান্থনি মার্শিয়াল ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং ‘দমদমে ‌সিপিএম প্রার্থীর সঙ্গে বিজেপির সেটিং হয়েছে’‌, নির্বাচনের আগে তথ্য মমতার Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মুক্তি পেতে চলেছে পরেশ রাওয়ালের বহু প্রতীক্ষিত ছবি ‘দ্য তাজ স্টোরি’ মেকআপ করে মায়ের ভোল বদলে দিল অক্ষয়ের ১১ বছরের মেয়ে নিতারা! টুইঙ্কল বলছেন… মালাইকার হবু বউমা রাশা দারুণ সুন্দরী! আরহানের পোস্টে মন্তব্য করে এল নজরে, দেখুন সাবধান, বাগানে ঘুরলে কি হয় জানেন তো- যশস্বীকে কোন কথা মনে করালেন সূর্যকুমার যাদব ৫২.৩ ডিগ্রিতে পুড়ল দিল্লি, ইতিহাসে সবথেকে বেশি গরম! জল নষ্ট করলে ২০০০ টাকা ফাইন 'অত্যন্ত…', প্যালেস্তাইনের সমর্থনে পোস্ট করেও ডিলিট! নেটপাড়ার রোষের মুখে মাধুরী

Latest IPL News

ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.